ওয়েবডেস্ক: তাজ্জব ব্যাপার! যদি ভালো করে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখেন, তা হলে একটা অদ্ভুত ব্যাপার চোখে পড়বে! শীতের মরশুমে যে মাচা শোয়ের ডাক পাওয়ার জন্য মুখিয়ে থাকে টলিউড এবং শো শেষে পারফরম্যান্সের ছবি দেয়, শুভশ্রীর ক্ষেত্রে সে সবের কিছুই চোখে পড়বে না! শেষ এ রকম শোয়ের যা কিছু পোস্ট পাওয়া যাবে, তা ২০১৫ সালের! ব্যাপারটা কী? মাচা শো করার প্রস্তাব কি পাচ্ছেন না নায়িকা? না কি দিচ্ছেন ফিরিয়ে?

আরও পড়ুন: মাচা শোয়ের জনপ্রিয়তায় দেবকে হারালেন প্রসেনজিৎ, ঋতুপর্ণা যদিও পিছিয়ে রচনার কাছে!

এ ব্যাপারে মাস দেড়েক আগে প্রকাশিত টাইমস গোষ্ঠীর এক প্রতিবেদনের কথা না বললেই নয়! সেই প্রতিবেদনের দাবি ছিল- শহরের মাচা শোয়ে নায়িকাদের মধ্যে সব চেয়ে বেশি জনপ্রিয়তা নুসরত জাহান আর মিমি চক্রবর্তীর! ও দিকে, গ্রামের কথা ধরলে এগিয়ে রয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায় আর শ্রাবন্তী চট্টোপাধ্যায়! কোনো সমীক্ষাতেই শুভশ্রীকে নিয়ে টুঁ শব্দটিও করছে না কেউ! সে কারণেই কি এ বছর একটাও মাচা শো পেলেন না নায়িকা?

“আমি পর পর অনেকগুলো কাজ নিয়ে নাজেহাল হয়ে আছি! রোজই কিছু না কিছুর শুটিং চলছে! এই তো সদ্য একটা বাংলা চ্যানেলের হয়ে প্রোমোশনাল শুট করলাম! এ ছাড়া যে ব্র্যান্ডগুলো এনডোর্সগুলো করছি, সেগুলোর শুটিংয়েও সময় দিতেই হচ্ছে। সব মিলিয়ে, এ বছর একটাও মাচা করার সময় পাইনি”, বলছেন বটে নায়িকা! তা, যে ভাবেই হোক, কাজ থাকাটা তো ভালো, নয় কি?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here