Connect with us

বিনোদন

কেন ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করা ছেড়ে দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস

ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের কাজ ছেড়ে দিয়েও আফসোস রয়ে গিয়েছে প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের।

Published

on

প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ছবি: টুইটার থেকে

খবর অনলাইন ডেস্ক: এক সময় ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করতেন। তবে পরে তা ছেড়েও দেন। কিন্তু নিজের ভুল ভাঙার পর এখনও আফসোস করেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)।

বর্ণবৈষম্যের বিরুদ্ধে কখনোই মুখ খুলতে পিছপা হন না প্রিয়ঙ্কা। এর আগেও বেশ কয়েকটি সাক্ষাৎকারে তিনি এ বিষয়ে সরব হয়েছিলেন। সম্প্রতি মেরি ক্লেয়ার ম্যাগাজিনে একটি সাক্ষাৎকার দেওয়ার সময় বলেই দিলেন, একেবারে ছোটোবেলায় তিনি ভাবতেন, গায়ের রং শ্যামবর্ণ হলে হয়তো সুন্দর হওয়া যায় না। তিনি নিজেও শ্যামবর্ণা ছিলেন বলে বাড়ির লোক তাঁকে ‘কালী’ বলে ডাকতেন। তবে সেই ভুল ভেঙে গিয়েছে সময়ের সঙ্গেই।

Loading videos...

ভারতে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করতেন প্রিয়ঙ্কা। যা অনেক অভিনেত্রীই করে থাকেন। পরে অবশ্য সেই কাজ ছেড়ে দেন। ভারতে ত্বক সাদা করার বিজ্ঞাপনে নিজের কাজের অভিজ্ঞতা এবং আরও বেশ কিছু বিষয়ে নিজের মত প্রকাশ করেছেন তিনি। এখন বিশ্বজনীন তারকা হয়ে ওঠার পর ওই ধরনের বিজ্ঞাপনে কাজ করার জন্য নিজের আফসোসের কথা জানাতেও ভোলেননি বলি-হলি তারকা।

প্রিয়ঙ্কা কবুল করেছেন, “দক্ষিণ এশিয়ার মানুষের কাছে ফরসা হতে চাওয়াটা একটা স্বাভাবিক ব্যাপার। একটা বিশাল সংখ্যক মানুষ ফরসা হতে চান। আমিও ভাবতাম ফরসা না হলে সুন্দর হওয়া যায় না। আবার অভিনেত্রীদের মুখে দাগ থাকলেও বিপত্তি। ফলে গায়ের রং কালো হওয়ার জন্য মুখে ট্যালকম পাউডার মাখতাম ছোটোবেলায়”।

গায়ের রং শ্যামবর্ণা হওয়ার জন্য স্কুলজীবনে কী ধরনের অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছিল, সে সব কথাও জানান অভিনেত্রী। বলেন, এই মুহুর্তে সে সব দিনের কথা খুব সহজে বোঝানো যাবে না। কিশোরী বয়সে বিদেশে পড়তে গিয়েও বর্ণবিদ্বেষের শিকার হতে হয়েছিল তাঁকে।

উল্লেখ্য, ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে প্রিয়ঙ্কার আত্মজীবনী ‘আনফিনিসড’ (Unfinished)। ওই বইটিতে তিনি ছোটোবেলা থেকে শুরু এখনও পর্যন্ত তাঁর জীবনের বিভিন্ন ঘটনার কথা তুলে ধরেছেন।

আরও পড়তে পারেন: ভারতীয় রাজনীতির ৭ গ্ল্যামারাস মহিলা

বিনোদন

জন্মদিনে ফিরে দেখা দিব্যা ভারতীকে

মাত্র তিন বছরের ফিল্মি কেরিয়ারে দিব্যা ২১টি ছবিতে অভিনয় করেন।

Published

on

খবর অনলাইন ডেস্ক: তাঁর চলচ্চিত্র-জীবন মাত্র তিন বছরের। সেই সামান্য সময়টুকুর মধ্যেই তিনি চলচ্চিত্রপ্রেমীদের মনে ঝড় তুলে দিয়েছিলেন। তাঁর স্বর্গীয় সৌন্দর্য আর সারল্যে ভরা মুখখানি মুগ্ধ করেছিল দর্শকদের।

প্রায় ২৮ বছর হল তিনি চলে গিয়েছেন, কিন্তু আজও টিভিতে তাঁর সিনেমা দেখানো হলে সবাই তাঁর টানে বসে পড়েন, বিশেষ করে তাঁরা, যাঁরা নব্বইয়ের দশকটাকে নিজেদের যৌবনের সঙ্গে মেলাতে পারেন।

Loading videos...

তিনি দিব্যা ভারতী। ২৫ ফেব্রুয়ারি তাঁর ৪৭ বছর পুর্ণ হল। তাঁর মৃত্যু রহস্যাবৃত। মুম্বইয়ের আন্ধেরি ওয়েস্টে তাঁর অ্যাপার্টমেন্টের পাঁচ তলার ব্যালকনি থেকে তিনি পড়ে যান। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। দিনটা ছিল ১৯৯৩-এর ৫ এপ্রিল। তাঁর মৃত্যু নিয়ে নানা জনে নানা কথা বলে। মুম্বই পুলিশ ১৯৯৮ সালে তাঁর মৃত্যুর তদন্ত বন্ধ করে দেয়। বলা হয়, দিব্যার মৃত্যু দুর্ঘটনাজনিত। মাত্র ১৯ বছর বয়সেই ইহলোক ত্যাগ করলেন দিব্যা।

মৃত্যুর এক বছর আগে প্রযোজক-পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালাকে বিয়ে করেন দিব্যা ভারতী। ‘শোলা আউর শবনম’-এর সেটে আলাপ হয় সাজিদের সঙ্গে। তারই জেরে পরিণয়। দিব্যা এই বিয়ের খবর অনেক দিন গোপন রেখেছিলেন।

দিব্যার জন্ম ১৯৭৪-এ মুম্বইয়ে। ১৯৮৮-তে ক্লাস নাইনে পড়ার সময়েই ফিল্মে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু এক বার তাঁর জায়গায় নেওয়া হয় সংগীতা বিজলানিকে এবং আরও এক বার জুহি চাওলাকে। চলচ্চিত্রে দিব্যার অভিষেক পিছিয়ে যায়।

বোব্বিলি রাজা’য় বেঙ্কটেশের সঙ্গে।

শেষ পর্যন্ত দিব্যার অভিষেক হয় দু’ বছর পরে তেলুগু ফিল্মে। বি গোপালের পরিচালনায় ‘বোব্বিলি রাজা’ ছবিতে অভিনয় করে তেলুগু ফিল্মে সর্বশ্রেষ্ঠ অভিনেত্রী হিসাবে ফিল্মফেয়ার পুরস্কার পান দিব্যা। দিব্যার বিপরীতে অভিনয় করেছিলেন বিখ্যাত চলচ্চিত্র প্রযোজক ডি রামানায়ডুর পুত্র দাগগুবতি বেঙ্কটেশ।

১৯৯১-এ দিব্যা অভিনয় করলেন দুই বিখ্যাত দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী ও মোহনবাবুর সঙ্গে। চিরঞ্জীবীর সঙ্গে করলেন ‘রাওডি আল্লুডু’ এবং মোহনবাবুর সঙ্গে ‘অ্যাসেমব্লি রাওডি’ ছবিতে। এরই মাঝে দিব্যা অভিনয় করেছেন তামিল ছবিতে। আরও কিছু তেলেগু ফিল্মে অভিনয় করলেন।

‘বিশ্বাত্মা’য় সানি দেওলের সঙ্গে।

তেলুগু ফিল্মে তাঁর অভাবনীয় সাফল্যে এ বার নজর পড়ল বলিউডের চলচ্চিত্রকারদের। দেশব্যাপী খ্যাতির দরজা খুলে গেল দিব্যার সামনে। বলিউডে তাঁর অভিষেক হল ‘বিশ্বাত্মা’ (১৯৯২) ছবিতে। রাজীব রাইয়ের এই ছবিতে দিব্যার বিপরীতে ছিলেন সানি দেওল। এই ছবিরই সেই বিখ্যাত গান ‘সাত সমুন্দর পার’ আজও দিব্যাকে স্মরণীয় করে রেখেছে।

‘দিল কা কেয়া কসুর’ ছবিতে।

বলিউডে দিব্যার দ্বিতীয় ছবি ছিল ‘দিল কা কেয়া কসুর’ (১৯৯২)। লরেন্স ডিসুজা পরিচালিত ওই ছবিতে দিব্যার বিপরীতে অভিনয় করেন পৃথ্বী।

‘শোলা অউর শবনম’-এ গোবিন্দার সঙ্গে।

বক্সঅফিসে দিব্যার অন্যতম সুপারহিট ছবি ‘শোলা অউর শবনম’ (১৯৯২)। ডেভিড ধাওয়ান পরিচালিত ওই ছবিতে দিব্যা অভিনয় করেছিলেন গোবিন্দার সঙ্গে জুটি বেঁধে। এই ছবির বিখ্যাত গান ‘বোলে বোলে, দিল মেরা বোলে’।

ঋষি কপুরের সঙ্গে ‘দিওয়ানা’য়।

১৯৯২-এ দিব্যার আরও একটি সুপারহিট ছবি ‘দিওয়ানা’। দিব্যার বিপরীতে ছিলেন দু’ জন নায়ক – বলিউডের অভিজ্ঞ অভিনেতা ঋষি কপুর এবং নবাগত শাহরুখ খান। ‘দিওয়ানা’য় দিব্যার অভিনয় বহুল প্রশংসিত হয়।

‘বলবান’ ছবিতে।

১৯৯২-এ দিব্যার আরও একটি সফল ছবি ‘বলবান’। এই ছবিতে অভিষেক হয় সুনীল শেট্টির। ‘বলবান’-এ ড্যানি ডেনজোংপা, টিনু আনন্দ এবং নীনা গুপ্ত।

আবার শাহরুখের সঙ্গে, ‘দিল আশনা হ্যায়’।

১৯৯২-এই মুক্তি পেল দিব্যার ‘দিল আশনা হ্যায়’। বিপরীতে শাহরুখ খান। পরিচালক হিসাবে হেমা মালিনীর প্রথম ছবি।

মাত্র তিন বছরের ফিল্মি কেরিয়ারে দিব্যা ২১টি ছবিতে অভিনয় করেন। এর মধ্যে ১টি তামিল, ৭টি তেলেগু এবং বাদবাকি হিন্দি ছবিতে।

শেষ ছবি ‘শতরঞ্জ’।

মৃত্যুর পর দিব্যার তিনটি ছবি মুক্তি পেয়েছিল। এর মধ্যে শেষ ছবি ‘শতরঞ্জ’ (১৯৯৩)। ছবিতে দিব্যা অভিনয়ের কাজ শেষ করে গেলেও ডাবিং করে যেতে পারেননি। অন্য শিল্পীকে দিয়ে ডাবিং করাতে হয়।   

সেই সময় আরও একটি ফিল্মে কাজ করছিলেন দিব্যা – তেলুগু ছবি ‘থোলি মুদ্ধু’। এই ছবিতে অভিনয় করতে করতেই দিব্যার অকালমৃত্যু হয়। তাঁর অসমাপ্ত কাজ শেষ করেন দক্ষিণী অভিনেত্রী রম্ভা।

Continue Reading

বিনোদন

বিজেপিতে যোগ দিলেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার

উত্তরীয় পরিয়ে তাঁকে স্বাগত জানান দিলীপ ঘোষ।

Published

on

পায়েলের বিজেপি-যোগ

খবর অনলাইন ডেস্ক: বিধানসভা ভোটের আগে রাজনীতিতে চাঁদের হাট। গত বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়ের হুগলির সভায় একাধিক চলচ্চিত্র অভিনেতা-পরিচালক তৃণমূলে যোগ দেওয়ার পর দিন বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar)।

বৃহস্পতিবার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) হাত থেকে গেরুয়া পতাকা তুলে নেন পায়েল। উত্তরীয় পরিয়ে তাঁকে স্বাগত জানান দিলীপ।

Loading videos...

সপ্তাহখানেক আগেই বিজেপিতে যোগ দিয়েছেন টলি অভিনেতা যশ দাশগুপ্ত-সহ আরও অনেকেই। সে সময়েই শোনা যায়, পায়েলও নাম লেখাতে চলেছেন গেরুয়া শিবিরে। তবে সে দিন মিন্টোপার্কের একটি বিলাসবহুল হোটেলে যশ ছাড়াও পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, রাজ মুখোপাধ্যায়, অশোক ভদ্র, মীনাক্ষী ঘোষ, মল্লিকা বন্দ্যোপাধ্যায়, ত্রমিলা ভট্টাচার্য-সহ আরও কয়েক জন বিজেপিতে যোগ দিলেও দেখা যায়নি পায়েলকে।

তবে পায়েল যে বিজেপিতে যোগ দিচ্ছেন, তা প্রায় নিশ্চিতই ছিল। বিজেপি নেতৃত্বের সঙ্গে এ ব্যাপারে আলোচনা চলছিল বলে জানা যায়। ফলে, আনুষ্ঠানিক ভাবে পায়েলের বিজেপি-যোগ ছিল শুধুমাত্র সময়ের অপেক্ষা। এই সেই অপেক্ষারই অবসান হল। এ দিন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার (JP Nadda) উপস্থিতিতেই তিনি বিজেপিতে নাম লেখালেন।

প্রসঙ্গত, বুধবার তৃণমূলে যোগ দিয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক, জুন মাল্য, মানালি দে ও সায়নী ঘোষ। পাশাপাশি যোগদানের তালিকায় ছিলেন চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী ও সুদেষ্ণা রায়। এ ছাড়া তৃণমূলে যোগ দিয়েছেন শিক্ষাবিদ অনন্যা চট্টোপাধ্য়ায়, ভারতীয় দলের ক্রিকেটার মনোজ তিওয়ারি, ফুটবলার সৌমিক দে-সহ আরও কয়েক জন বিশিষ্ট ব্যক্তিত্ব।

আরও পড়তে পারেন: তৃণমূলে যোগ দিলেন শিক্ষাবিদ, ক্রীড়া ও অভিনয় জগতের এক ঝাঁক তারকা

Continue Reading

বিনোদন

পর্ন ‘লাইভ স্ট্রিমিং’ থেকে আয় কোটি টাকা, অ্যাপের মাধ্যমে চিত্রনাট্য-সহ পরিবেশিত হচ্ছে অশ্লীলতা

মাসে ১৯৯ টাকা! সাবস্ক্রিপশনের ভিত্তিতে পর্ন পৌঁছে দেওয়া হচ্ছিল অ্যাপের মাধ্যমে!

Published

on

ওয়েবডেস্ক: লকডাউনের পরে ওটিটি এবং অনলাইন প্ল্যাটফর্মগুলিতে হু হু করে বেড়ে গিয়েছে বিনোদনের উপকরণ। তবে এরই মাঝে অনেকগুণ বেড়ে গিয়েছে পর্ন কন্টেন্টের চাহিদা।

চাহিদার কথা মাথায় রেখেই প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন আঙ্গিকে পরিবেশিত হচ্ছে পর্ন। সম্প্রতি মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ এমনই একটি চক্রের কার্যকলাপ ফাঁস করে দিয়েছে। তাদের কাজের ধরন এবং আয়ের বহর দেখে পুলিশও অবাক।

Loading videos...

সাবস্ক্রিপশনের ভিত্তিতে পর্ন!

ঘটনায় প্রকাশ, এই চক্রটি সাবস্ক্রিপশনের ভিত্তিতে গ্রাহকদের কাছে পর্ন পৌঁছে দিচ্ছিল। সপ্তাহে এক দিন একটি করে পর্ব তৈরি করছিল তারা। এবং ওটিটি প্ল্যাটফর্মে ওরিজিনাল কন্টেন্ট নামে ওই পর্নগ্রাফিতে ভরা উপকরণ ভরে দেওয়া হচ্ছিল।

এটি অ্যাপের মাধ্যমে চালানো হয়েছিল। পুলিশ এই মামলায় অভিনেতা-সহ সাতজনকে গ্রেফতার করেছে। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ এই অভিযানে অসংখ্য পৃষ্ঠার স্ক্রিপ্ট, মোবাইল ক্যামেরা, লাইট এবং অন্যান্য সরঞ্জাম উদ্ধার করে। স্ক্রিপ্টে অশ্লীল সংলাপ-সহ পুরো দৃশ্যটিও একে একে বর্ণনা করা হয়েছে। ওই চক্র এক সপ্তাহের দীর্ঘ পর্বে শুটিং করত এক দিনে। অনেক সদস্যের দল এর জন্য কাজ করছিল।

অ্যাপ ভিত্তিক প্ল্যাটফর্মে পর্ন

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, এ ধরনের অনেকগুলি অ্যাপ ভিত্তিক প্ল্যাটফর্ম চলছে। যেখানে সাবক্রিপশনের মাধ্যমে গ্রাহককে পর্ন সামগ্রী সরবরাহ করা হয়। এ ধরনের প্ল্যাটফর্মের গ্রাহক সংখ্যা কয়েক লক্ষ। যেখান থেকে কোটি টাকা আয় হয়।

পুলিশ বলছে, তদন্ত চলছে। এই সংখ্যাটি উল্লেখযোগ্য হারে বাড়বে বলে ধারণা করা হচ্ছে। সবচেয়ে আশ্চর্যের বিষয় হল এই শুটিংটি একজন মহিলার মোবাইল থেকে করা হচ্ছিল।

পুলিশ যখন অভিযান চালায় তখন শুটিং চলছিল। পুলিশ সেখান থেকে এক মহিলাকেও উদ্ধার করে। ওই মহিলা জানিয়েছেন, ওয়েব সিরিজে কাজ করার প্রলোভন দেখিয়ে তাঁকে সেখানে ডাকা হয়েছিল। সেখানে গিয়ে তিনি জানতে পারেন, তাঁকে পর্ন ছবির শুটিংয়ে ব্যবহার করা হবে।

মাসিক সাবস্ক্রিপশন ১৯৯ টাকা

পুলিশ দাবি করেছে, তারা এই ধরনের ১২টি অ্যাপ খুঁজে পেয়েছে, যেখানে এই কাজ চলছে। যে চক্রটি ধরা পড়েছে, তাদের চ্যানেলের সাবস্ক্রিপশন প্রতিমাসে ১৯৯ টাকা। তাদের গ্রাহক সংখ্যা লক্ষেরও বেশি। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই চক্রটি মাসে দু’কোটি টাকা আয় করছিল। তবে কলাকুশলিদের পারিশ্রমিক নিতান্তই কম!

তবে একটি মহলের দাবি, সেখানে পর্ন তৈরি করা হচ্ছিল না। একটি প্রেমের গল্প ভিত্তিক ছবির শুটিং চলছিল। ওই সাহসী প্রেমের গল্পের সঙ্গে পর্নের তফাত রয়েছে। যদিও পুলিশ নিজেদের দাবিতে অনড়। তারা দাবি করেছে, সেখানে পর্নেরই শুটিং হচ্ছিল।

আরও পড়তে পারেন: কেন পর্নহাবের বিরুদ্ধে মামলা করছেন ৪০ জন মহিলা, যৌনপাচারের ভিডিও সম্পর্কে আপনার যা জানা দরকার

Continue Reading
Advertisement
Advertisement
election commission of india
দেশ2 hours ago

শুক্রবার পশ্চিমবঙ্গ-সহ ৫ রাজ্যের ভোটের দিনক্ষণ প্রকাশ করবে নির্বাচন কমিশন

প্রযুক্তি2 hours ago

আরবিআই-এর নতুন নির্দেশিকা, ঝক্কি বাড়বে ডেবিট, ক্রেডিট কার্ড লেনদেনে!

বিদেশ2 hours ago

ভ্যাকসিন নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ বিশ্ব স্বাস্থ্য সংস্থা

দেশ3 hours ago

এক দিনে প্রায় ৫ হাজার সক্রিয় রোগী বাড়ল মহারাষ্ট্রে

দেশ4 hours ago

ভারত বন্‌ধে শামিল ব্যবসায়ী, কৃষক সংগঠন, প্রভাব কলকাতায়

দেশ5 hours ago

দৈনিক আক্রান্ত ফের ১৬ হাজারের বেশি, ১০টি রাজ্যে বাড়ল সক্রিয় রোগী

বাংলাদেশ13 hours ago

ঢাকার পিলখানায় বিজিবি সদর দফতরে হত্যাকাণ্ডের ১২তম বার্ষিকী পালন

ফুটবল14 hours ago

প্রথমার্ধে বেঙ্গালুরুকে ৩ গোল দিয়ে দ্বিতীয়ার্ধে ২ গোল হজম করল জামশেদপুর

LPG
প্রযুক্তি2 days ago

রান্নার গ্যাসের ভরতুকির টাকা অ্যাকাউন্টে ঢুকেছে কি না, কী ভাবে দেখবেন

ক্রিকেট3 days ago

অমদাবাদ টেস্টের প্রথম একাদশে চমকপ্রদ পরিবর্তন করবে ভারত? জোর জল্পনা

দেশ2 days ago

বঙ্গবন্ধুর ফাঁসি আটকাতে ৩০টি দেশে ছুটে গেছিলেন ইন্দিরা গান্ধী, ভারতের এই ঋণ মনে রেখেছে বাংলাদেশ: তথ্যমন্ত্রী

ক্রিকেট3 days ago

কপিল দেবের পর প্রথম ভারতীয় পেসার হিসেবে শততম টেস্ট খেলতে চলেছেন ইশান্ত শর্মা

ক্রিকেট2 days ago

বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়াম নামাঙ্কিত নরেন্দ্র মোদীর নামে

প্রযুক্তি23 hours ago

সোশ্যাল, ডিজিটাল মিডিয়া নিয়ন্ত্রণে কড়া পদক্ষেপ কেন্দ্রের

দেশ2 days ago

১ মার্চ থেকে প্রবীণদের জন্য শুরু হচ্ছে বিনামূল্যে করোনা টিকাকরণ

ফুটবল2 days ago

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক জখম কিংবদন্তি টাইগার উডস, হয়েছে অস্ত্রোপচার

কেনাকাটা

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা1 month ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা1 month ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা1 month ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে