ওয়েবডেস্ক: পরিচালক কি কম পড়িয়াছে?

তা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে কাজ করতে চাইবেন না, এমন পরিচালকের কি অভাব হতে পারে কখনও টলিপাড়ায়! সমস্যাটা দেখা যাচ্ছে কেবল সৃজিত মুখোপাধ্যায়কে নিয়েই। টলিপাড়ার গুজব বলছে, সম্প্রতি শাহজাহান রিজেন্সি ছবিটা ফিরিয়ে দেওয়ায় না কি সৃজিতের ইগো বেশ ঘা খেয়েছে! ফলে, পরে আর প্রসেনজিতের সঙ্গে তাঁর ছবি হবে কি না, সে নিয়ে একটা প্রশ্ন দেখা দিয়েছে টলিপাড়ায়!

 

View this post on Instagram

 

2 days to go #kishorekumarjunior

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on

তা, এ বার আপনি বলতেই পারেন- এই যে কিছু দিন আগে খবর হল গুমনামি বাবাকে নিয়ে সৃজিতের ছবি করার? সেই ছবিতে নামভূমিকায় প্রসেনজিতেরই তো থাকার কথা! ও দিকে খবর বলছে, নানা জটিলতায় সে ছবি আদৌ হবে কি না, তার ঠিক নেই! সে যতই সৃজিত ঋতুপর্ণা সেনগুপ্তকেও ছবিতে টানার চেষ্টা করুন না কেন! কাজেই প্রসেনজিৎ এখন কেবল কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গেই ছবি করে যাচ্ছেন একের পর এক, সেই জন্যেই প্রশংসার জোয়ার- এমনটাই বলছে টলিপাড়া! দৃষ্টিকোণ দিয়ে শুরু হয়ে কিশোর কুমার জুনিয়র ধরে জ্যেষ্ঠপুত্র; তার পরে আরও ছবি আসছে বলেই জুটির খবর!

“কৌশিকের সব চেয়ে বড়ো গুণ হল, খুব ঠান্ডা মাথা। একটাও বাড়তি শট নেয় না ও”, জানিয়েছেন টাইমস গোষ্ঠীর এক সাক্ষাৎকারে নায়ক! বলে রাখা ভালো, শুটিংয়ে মাথা গরম করার জন্য সৃজিত কিন্তু টলিপাড়ায় কুখ্যাত। বিশ্বাস না হলে আবির চট্টোপাধ্যায়ের বিবৃতি নীচের লিঙ্ক থেকে পড়ে নিতে পারেন!

আরও পড়ুন: উচ্চ কণ্ঠে ঝগড়া করা সৃজিত শান্ত হয়েছেন, জানাচ্ছেন আবির খোলাখুলি

অন্য পক্ষে, কৌশিকও তাঁর বক্তব্যে হালকা করে ঠুকেছেন সৃজিতকে। “আমি আমার কেরিয়ারের অনেক পরে বুম্বাদার সঙ্গে ছবি করার সুযোগ পেলাম! কারণটা সৃজিত! যে সময়ে আমি ছবি করতে চাইতাম, সেই সময়ে ও বুম্বাদাকে দখল করে একের পর এক ছবি বানিয়ে চলেছিল”, জানিয়েছেন তিনি! তা হলে কী বুঝছেন বলুন তো? কথাগুলোকে কি হালকা ভাবে নেওয়া যায়?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন