taimur ali khan

ওয়েবডেস্ক: মাত্র এক বছরেই সে রীতিমতো স্টার! জন্মানোর পর নানা কারণে তো বটেই, এমনকী বেশ কয়েকদিন ধরে জন্মদিনের উদযাপন উপলক্ষে শিরোনামে জায়গা করে নিয়েছে করিনা কাপুর খান আর সইফ আলি খানের ছেলে তৈমুর আলি খান। সেটা কি এবার ঈর্ষার কারণ হয়ে উঠল সইফের আগের পক্ষ অমৃতা সিংয়ের ছেলে, মেয়ে সারা আর ইব্রাহিমের পক্ষে?

বলিউডের গুজব অন্তত তেমনটাই বলছে। সেই সঙ্গে বলছে, শুধু ঈর্ষাই নয়, ইতিমধ্যে সইফের সন্তানদের প্রজন্মে লেগেছে সম্পত্তির উত্তরাধিকার-সংক্রান্ত মনোমালিন্যের আঁচ। যে জন্য তৈমুরের জন্মদিনের পার্টি থেকে সচেতন দূরত্ব বজায় রাখলেন সারা আর ইব্রাহিম।

খবর বলছে, করিনা নিজে না কি তৈমুরের জন্মদিনে পতৌদি গ্রামের প্রাসাদে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন সারা আর ইব্রাহিমকে। ইব্রাহিমের সঙ্গে না হলেও সারার সঙ্গে যথেষ্টই ঘনিষ্ঠতা রয়েছে তাঁর। বলিউড এ-ও বলে, সারার বলিউডে অভিনয়ের প্রস্তাব পরিবারে একমাত্র সমর্থন করেছিলেন করিনাই! সে নিয়ে বেশ ক্ষুণ্ণও হয়েছিলেন অমৃতা।

কিন্তু এবার করিনা আর তাঁর ছেলেকে এড়িয়ে গেলেন সারা। সঙ্গে ইব্রাহিমও। সারা না কি শুটিংয়ের দোহাই দিয়ে জন্মদিনে যাননি। যদিও শুটিং শেষ হয়ে গিয়েছিল বেলাবেলি। এর পর ভাই-বোন মিলে বড়োদিন উদযাপন করেন বাড়িতেই, মায়ের সঙ্গে।

এবার কি তবে প্রকাশ্যেই পারিবারিক ভাঙনের পালা? দেখা যাক, জল কতদূর গড়ায়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here