ওয়েবডেস্ক: সবার আগে একটা কথা না বললেই নয়- বক্তব্যে ইমরান হাশমির নাম সরাসরি একবারের জন্যও নেননি মল্লিকা শেরাওয়াত! কিন্তু তাঁর বক্তব্য যা বলছে এবং তার পরিপ্রেক্ষিতে যে ভাবে পাল্টা আক্রমণে মুখর হয়েছেন ইমরানের মামা মহেশ ভাট, তাতে বলিউডের চোখ কপালে উঠেছে!

mallika sherawat and emraan hashmi

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছেন মল্লিকা শেরাওয়াত! জানিয়েছেন- বলিউডের এক প্রভাবশালী নায়ক তাঁর সঙ্গে পর্দার বাইরেও শারীরিক অন্তরঙ্গতায় আগ্রহ ছিলেন। কিন্তু মল্লিকা তাঁর কুপ্রস্তাবে রাজি হননি বলে তিনি এক সময়ে বলিউডে কাজ হারিয়েছেন!

mallika sherawat and emraan hashmi

তা, সেই নায়ক যে ইমরান হাশমি, সেটা বোঝা যাচ্ছে কী করে?

আরও পড়ুন: কানে চুমু আর হোটেলের ঘরে? বলিউডের কাস্টিং কাউচ নিয়ে জানুন স্বরার যৌন অভিজ্ঞতা!

mallika sherawat and emraan hashmi

বলিউড বলছে, মল্লিকার কেরিয়ারের দিকে তাকাতে। নায়ক হিসাবে সব চেয়ে ডাকসাইটে যাঁকে তিনি পেয়েছেন, তিনি ইমরান হাশমি ছাড়া আর কেউই নন! এবং এই ইমরানের সঙ্গেই ‘মার্ডার’ ছবিতে আলোচনার বিষয় হয়েছিল মল্লিকার শারীরিক দৃশ্য! তার পরেই কি ইমরানের কাছ থেকে কুপ্রস্তাব আসে?

mallika sherawat and mahesh bhatt

পরোক্ষ ভাবে মহেশ ভাটের কথায় কিন্তু ইমরানের নাম উঠে এসেছে। “বলিউডে একটাই জোরালো ছবি নায়িকা হিসাবে হিট করাতে পেরেছে মল্লিকা। ইমরানের সঙ্গে মার্ডার! তার পরে আর কোনো হিট ছবি তো নেই! তা হলে বলিউড ওকে কাজ দেবে কেন?” পাল্টা আক্রমণ পরিচালকের!

mallika sherawat and mahesh bhatt

“তা ছাড়া মল্লিকা ছোটোখাটো সব কিছু আমায় জানাত! ওর সঙ্গে আমার সম্পর্কটা একদম বাড়ির লোকের মতোই ছিল। ঘটনাটা যদি এই হয়, তা হলে ও আমায় তখন জানাল না কেন? আমার তো এটা ভেবেই আশ্চর্য লাগছে”, দাবি ভাটের!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here