ওয়েবডেস্ক: সোনম কাপুর আর আনন্দ আহুজার শুভ পরিণয়ে হয়তো উপস্থিত থাকতে পারবেন না  দীপিকা পাড়ুকোন। কারণ এখন তিনি নিউ ইয়র্কে আছেন। ৭ মে অর্থাৎ সোনমের মেহেন্দির দিন  দীপিকা সেখানে যোগ দেবেন মিট গালায়। আর তার পরেই চলে যাবেন কান চলচ্চিত্র উৎসবে। সেখানে রেড কার্পেট অপেক্ষা করছে তার জন্য। এর আগে সোনমও কানে অংশ নিয়েছেন। ফলে  দীপিকা হয়তো সেই সুযোগ হাত ছাড়া করে বিয়ের ভোজ খেতে দেশে ফিরে আসবেন না, বলেই ধারণা করা হচ্ছে।

তবে অন্য ঘরানার কিছু গুজবও ভেসে বেড়াচ্ছে বলিউডের আনাচে-কানাচে। কেউ বলছে, অতীতে দীপিকা এবং সোনমের কমন ফ্যাক্টর হয়ে উঠেছিলেন রণবীর কাপুর। বলিউডে পুরনো সম্পর্কের কাসুন্দি ঘাঁটাঘাঁটিতে খুব এক সময় ব্যয় করেন না সেলেবরা। তবুও পুরনো কিছু স্মৃতি তো মানুষ মাত্রই সময় বিশেষে চাগিয়ে তোলেন। এ ক্ষেত্রেও তেমনটা হলে অবাক হওয়ার কিছু নেই।

Deepika Padukone

কেউ কেউ আবার বলছেন,  দীপিকা আর সোনমের ছায়াযুদ্ধ আজকের নয়। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে দু’জনেরই আত্মপ্রকাশ একই বছরে। কিন্তু ২০০৭-এ  দীপিকার ‘ওম শান্তি ওম’ বক্স অফিসে যতটা কদর পেয়েছিল, ঠিক ততটাই মুখ থুবড়ে পড়েছিল সোনমের ‘সাবারিয়াঁ’।

আরও পড়ুন: প্রাক্তনের নামের ট্যাটু এখনও দীপিকার শরীরে, বদল কোথায় দেখুন ভাইরাল ছবিতে!

তবে অনুমান যাই হোক, অপেক্ষা করতে হবে ৮ মে পর্যন্ত। সে দিনই দেখার করিনা কাপুর, মালাইকা-অমৃতা অরোরাদের পাশে সোনম-আনন্দের চার হাত এক হওয়ার অনুয্ঠানে  দীপিকাকে চোখে পড়ে কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here