ওয়েবডেস্ক: স্বপ্নের ছবি বলে কথা! যার বাজেট ঠিক হয়েছে একশো নয়, দুশো নয়, পাক্কা ১০০০ কোটি টাকা! সে ছবি করার জন্য অন্যের প্রযোজনায় আর পরিচালনায় ছবি করাও বন্ধ করে দিচ্ছেন নায়ক!

ফলে আমির খান তাঁর দৃষ্টিভঙ্গি থেকে ‘মহাভারত’ ছবি করার ব্যাপারে কোনো আপসে যেতে রাজি নন। যাতে মহাকাব্যের প্রতিটি গুরুত্বপূর্ণ ঘটনাই ছবিতে ধরা যায়, তাই তিনি তিনটি পর্বে গোটা ‘মহাভারত’ ছবি করবেন বলে ঠিক করেছেন। পাশাপাশি, এটাও ঠিক করেছেন, বলিউডের প্রথম সারির অভিনেতারাই শুধু কাজ করবেন ছবিতে। গুরুত্বপূর্ণ চরিত্রে নতুন কোনো মুখ তিনি নেবেন না। যা আমির সচরাচর করে থাকেন না!

aamir khan

সব মিলিয়ে এখন যা খবর পাওয়া যাচ্ছে, আপাতত আমির ছবির মূল চরিত্রের অভিনেতা বাছাইয়ে মন দিয়েছেন। নিজে খুব সম্ভবত দেখা দিতে চলেছেন কৃষ্ণের চরিত্রে। এই জায়গা থেকে দ্রৌপদীর চরিত্রে তিনি চাইছেন- অভিনয় করুন দীপিকা পাড়ুকোন! “আমিরের ‘মহাভারত’ই এ দেশে তৈরি সব চেয়ে ব্যয়বহুল পৌরাণিক ছবি হতে চলেছে। আমির তাই চাইছেন, দ্রৌপদীর চরিত্রে অভিনয় করুন দীপিকা পাড়ুকোন! কেন না চরিত্রটায় অভিনয় করার মতো প্রতিভা এবং ব্যক্তিত্ব- দুই দীপিকার আছে”, জানিয়েছেন আমিরের প্রযোজনা সংস্থার এক সদস্য।

সমস্যা হল, এ ব্যাপারে এখনও পর্যন্ত নিজের মন স্থির করে উঠতে পারেননি দীপিকা পাড়ুকোন। আমিরের প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত যে ব্যক্তি ছবির ব্যাপারে এই তথ্য দিচ্ছেন, তাঁর দাবি, নায়িকা না কি দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে ভয় পাচ্ছেন!

deepika padukone

“দীপিকা এখনও ‘পদ্মাবত’ নিয়ে বিতর্ক আর তার জেরে হুমকির দিনগুলোর স্মৃতি ভুলতে পারেননি। তাই ফের ‘মহাভারত’ এবং সেখানে দ্রৌপদীর চরিত্রে অভিনয় নিয়ে বিতর্ক তৈরি হতে পারে”, এটা ভেবে দ্বিধায় রয়েছেন তিনি, জানিয়েছেন ওই ব্যক্তি!

দেখা যাক, ভবিষ্যতে নায়িকার দ্বিধা মেটে কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here