dev

ওয়েবডেস্ক: কী কাণ্ড! দেব এখন আর নিজের ছবির গানের সঙ্গেই নাচতে পারবেন না অনুষ্ঠানে?

টলিপাড়ার কানাঘুঁষো অন্তত সে দিকেই ইঙ্গিত করছে! ও পাড়ার আনাচে-কানাচে শোনা যাচ্ছে কান পাতলেই, শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর সঙ্গে মন কষাকষি শুরু হয়ে গিয়েছে নায়কের। যার পরিণামে এখন দেবের হাত-পা যতটা পারা যায়, বেঁধে দেওয়ার চেষ্টা করছে প্রযোজনা সংস্থা। ইতিমধ্যেই তার এক ঝলক চোখেও পড়েছে সবার ‘কবীর’ ছবির পোস্টার মুক্তি অনুষ্ঠানে। ছবির সঙ্গে যুক্ত কলাকুশলীরা সবাই সেই অনুষ্ঠানে উপস্থিত থাকলেও ভেঙ্কটেশের বাধায় খোদ নায়কই হাজির থাকতে পারেননি সেখানে!

খবর বলছে, ভেঙ্কটেশ না কি দেবের নিজের প্রযোজনা সংস্থা খোলার ব্যাপারে একদমই সন্তুষ্ট নয়। এই নিয়ে একটা শীতল স্রোত বেশ অনেক দিন ধরেই বয়ে চলছিল দুই পক্ষে। এবার তা প্রকাশ্যে এল! যখন দেবের ঘনিষ্ঠ এক বন্ধু সংবাদমাধ্যমকে জানিয়ে দিলেন যে ‘আমাজন অভিযান’ ছবি কঙ্গো নয়, বরং শুট করা হয়েছে পুরুলিয়ার জঙ্গলে! সেই তথ্য মেনে নিলে সিদ্ধান্তে আসতে হয় যে ছবির ৪০ শতাংশ তোলা হয়েছে পুরুলিয়ায়, ১০ শতাংশ স্টুডিওয় আর বাকিটা স্রেফ কমপিউটার গ্রাফিক্সের কেরামতি!

এই খবর ছড়িয়ে পড়তেই না কি ভেঙ্কটেশের রোষ আর বাগ মানেনি! সরাসরি তারা এক আইনি চিঠি ধরিয়েছে নায়ককে। দেবের সেই ঘনিষ্ঠ বন্ধুই জানিয়েছেন এ কথা! সেই চিঠিতে স্পষ্ট করে দিয়েছে সংস্থা- দেব তাদের অনুমতি ছাড়া আর কোনো অনুষ্ঠানে নিজের ছবির হিট গানের সঙ্গে নাচতে পারবেন না!

মানে, এই শীতে যেখানে মাচার মরসুমে দেবের পারফরম্যান্সের চাহিদা তুঙ্গে, সেখানে নায়ককে বসে থাকতে হবে স্রেফ হাত-পা গুটিয়ে! কেন না, ভেঙ্কটেশ তো অনুমতি দিচ্ছে না! ও দিকে, দেবের হিট সব গান-ই তো ভেঙ্কটেশ প্রযোজিত ছবির! তাহলে এখন আর নিজের ছবির গানেই নাচতে পারবেন না তিনি?

যদিও টলিপাড়ার আরেক গুজব বলছে, ব্যাপারটা একেবারে রেষারেষির না-ও হতে পারে! ঘাটালের সাংসদ তো আর ভাবমূর্তি নষ্ট করে মাচায় নাচতে পারেন না! সেই দিক থেকেই না কি নায়ক ফিরিয়ে দিচ্ছেন অনুষ্ঠানের প্রস্তাব। আর তা ঘিরেই ক্রমাগত গুজব ছড়াচ্ছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here