আহত দেবলীনা ভট্টাচার্য! শেষমেশ কি ‘বিগ বস’ ছাড়তে বাধ্য হবেন?

0
Devoleena Bhattacharjee

ওয়েবডেস্ক: বিগ বসের প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য পিঠে আঘাত পেয়েছেন। তিনি আহত হওয়ার পরেই তাঁকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়ার খবরও সংবাদ মাধ্যম মারফত জানা গিয়েছে। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে, চোট সারিয়ে ফের বিগ বসের সেটে ফিরতে আসতে পারবেন তো তিনি?

এমনটাও জানা যায়, দেবলীনা গত বছর নানাবতী হাসপাতালে অস্ত্রোপচার করেছিলেন এবং কিছু দিনের মধ্যেই ফিরে এসেছিলেন। স্বাভাবিক ভাবেই, তাঁর অনুরাগীরা চাইছেন, যত দ্রুত সম্ভব তিনি সেটে ফিরে আসুন।

তবে একটা মহল ইতিমধ্যেই মনে করছেন, এই চোট বিগ বস থেকে দূরে সরিয়ে দিতে পারে দেবলীনাকে। কারণ, চিকিৎসকেরা তাঁকে সুস্থ হয়ে ওঠার জন্য সম্পূর্ণ বিশ্রামের (বেড রেস্ট) পরামর্শ দিয়েছেন। এমন নির্দেশের পর এ মুহূর্তে তড়িঘড়ি সেটে ফিরে আসা প্রায় অনিশ্চিত।

এমনটাও ধারণা করা হচ্ছে, তাঁর অবস্থার অবনতি ঘটলে শেষমেশ শো-টি ছেড়ে দিতে বাধ্য হতে পারেন দেবলীনা। তবে সে ব্যাপারে এখনই কোনো স্থায়ী সিদ্ধান্তে আসেনি কোনো পক্ষই।

প্রতি বছরের মতো এ বারও আগামী জানুয়ারি মাসে বিগ বস-এর সমাপ্তি তৈরির জন্য প্রস্তুতি চলছিল। তবে বলিউড হাঙ্গামার একটি প্রতিবেদনে বলা হয়েছে, শো-টির মেয়াদ ২ সপ্তাহ বাড়ানো হয়েছে। সমাপ্তি এখন ২০২০ সালের ফেব্রুয়ারিতে হতে পারে।

[ আরও পড়ুন: ভেষজ তেলের বিজ্ঞাপন করে আর্থিক জরিমানার মুখে গোবিন্দা এবং জ্যাকি শ্রফ ]

একই প্রতিবেদনে বলা হয়েছে, সলমন খানকে পাঁচটি অতিরিক্ত সপ্তাহের জন্য অনুষ্ঠানের হোস্টিং করতে রাজি করতে নির্মাতারা তাঁকে প্রতি পর্বে অতিরিক্ত দুই কোটি টাকা দিতে রাজি হয়েছেন। কারণ সলমনকে নিজের অন্য কাজগুলিকে পিছোতে হচ্ছে। আবার তিনি এই শোয়ের সঙ্গেও প্রতিশ্রুতিবদ্ধ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.