deepika padukone

ওয়েবডেস্ক: একেই তো তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। ‘পদ্মাবতী’ মুক্তির কথা ছেড়ে দিলেও ব্যক্তিগত জীবন বিতর্কের উপাদান জোগানোর জন্য নেহাত কম নয়। তার মধ্যেই এ বার নতুন করে বোমা ফাটালেন দীপিকা পাড়ুকোন। এক ঘর লোকের সামনে কবুল করলেন যে তিনি সঞ্জয় লীলা বনসলিকে বিয়ে করতে চান!

এত লোক থাকতে বনসলিই বা কেন? আর রণবীর সিং? তাঁর কী হবে? তবে কি সত্যিই ভাটা পড়েছে তাঁদের সম্পর্কে? ঠিক যেমনটা শোনা যায় গুজবে?

সে সব কিছু নয়। রণবীর তাঁর জীবনে আছেন ঠিকই। কিন্তু বিয়ের জন্য দীপিকার পছন্দ বনসলিকেই। সলমন খানকে অন্তত সে রকমই জানিয়েছেন কন্যা!

সম্প্রতি দীপিকা এসেছিলেন ‘বিগ বস’-এর ফ্লোরে। উদ্দেশ্য তো একটাই – নতুন ছবি ‘পদ্মাবতী’র প্রচার সারা! সেখানেই সলমনের কূট প্রশ্নের পাল্লায় পড়লেন দীপিকা। ‘কিল-ম্যারি-ডেট’ খেলার অছিলায় সলমন জানতে চাইলেন, কাকে বিয়ে করতে চান দীপিকা?  বনসলিকে, রণবীরকে না কি শাহিদ কাপুরকে?

এর উত্তরেই সাফ সাফ জানালেন নায়িকা- “বিয়ে করলে বনসলিকেই করব! শাহিদের বিয়ে হয়ে গিয়েছে, অতএব ওঁকে বিয়ে করার প্রশ্নই ওঠে না। আর ডেট করব রণবীরকে!”

প্রথমটায় জবাব শুনে থতমত খেয়ে গেলেও সলমন খোঁচা দিতে ছাড়েননি নায়িকাকে। দীপিকার বক্তব্য শেষ হলেই জানতে চান তিনি- “কিন্তু এই বিয়ে কি বেশি দিন টিঁকবে?”  “অন্তত কয়েক দিন তো টিঁকবে”, এক গাল হেসে বলেন দীপিকা!

বেশ কথা! কাকে তিনি বিয়ে করবেন আর কাকে ডেট করবেন, তা তো জানা গেল নায়িকার বয়ানে। কিন্তু খুনটা তিনি করতে চান কাকে?

কী মনে হয়? দেশ জুড়ে ‘পদ্মাবতী’ নিয়ে যে অশান্তি চলছে, তার মাঝে কি প্রশ্নটার উত্তরের সত্যিই প্রয়োজন আছে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here