অন্তর্বাস ছাড়াই ক্যামেরার সামনে পোজ দিয়ে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন বলিউড সেলেবরা

0

নিত্য নতুন ফ্যাশনে নিজেদের মেলে ধরে ভক্তদের মন জয় করে নেন সেলিব্রিটিরা। আবার অনেক সময় এই ফ্যাশনের জন্য ট্রোলের শিকার হতে হয় তাদের। মাঝেমধ্যেই বিভিন্ন অভিনেত্রীকে দেখতে পাই নানান বোল্ড অবতারে ধরা দিতে। অন্তর্বাস ছাড়াই পোশাক পরে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন বলিউড সেলেবরা। পিছিয়ে নেই ছোট পর্দার নায়িকা বা রিয়ালিটি টিভি স্টাররাও।

সোনম কাপুর: সদ্য সেলিব্রেট করেছেন বেবিশাওয়ার। আর কিছুদিনের অপেক্ষা তারপর মা হতে চলেছেন অনিল কন্যা। সোনম বরাবরই নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য নজর কাড়েন টেনিজেনদের। গত বছরের এমন এক ছবি ভাইরাল হয়েছে। হার্পার বাজার ম্যাগাজিনের জন্য অন্তর্বাস ছাড়া এমন অদ্ভূত পোশাকে শ্যুট করেছিলেন সোনম কাপুর। ব্যাপক ট্রোলডও হন অনিল কন্যা। একটি ফটো শ্যুটের ছবিতে সোনম কাপুরকে দেখা যায় সাদা রঙা প্যান্ট স্যুট পরতে। একেবারে খোলামেলা এই ছবি এবং উন্মুক্ত ক্লিভেজে চোখ আটকেছে বহু নেটিজেনদের।

দীপিকা: ২০১৭ সালে এক অ্যাওয়ার্ড সেরেমানির লাল গালিচায় অন্তর্বাসহীন লুকে নজর কেড়েছিলেন দীপিকা। তবে আজকাল প্যান্ট-স্যুটের সঙ্গে ব্রা-হীন ফ্যানশ স্টেটমেন্ট ফ্লন্ট করাটাই ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে।

ভূমি পেডনেকর: বলিউডে ডেবিউ করার প্রথম দিন থেকে বি-টাউনের শিরোনামে রয়েছেন ভূমি পেডনেকর। তবে শুধু অভিনয়ে নয় ফোটোশ্যুটেও নজর কেড়েছেন অভিনেত্রী। ভূমি সম্পূর্ণ নগ্ন হয়েও অন ক্যামেরায় আগুন জ্বালিয়েছেন। সেই ছবিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে নিজেকে উজার করে দিয়েছিলেন ভূমি। শরীরী শিহরণে ঘায়েল হয়েছিলেন ভক্তরা।

প্রিয়াঙ্কা চোপড়া: প্রিয়াঙ্কা চোপড়ার পোশাক নজর কেড়েছিল সকলের। রাউন্ড নেক গোলাপি জ্যাকেটের সঙ্গে ধোতি প্যান্ট কনট্রাস্ট করে পরেছিলেন পিগি চপস।
কিয়ারা আদবানি: কিয়ারা আদবানির এই হট ফটোশ্যুট, রীতিমতো আগুন জ্বালিয়েছিল নেটপাড়ায়। তাঁর কমেন্ট বক্স ভেরেছে ভার্চুয়াল ভালোবাসায়। 

পাওলি দাম: স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে অভিনয়ের জন্য, বিভিন্ন সময় সংবারের শিরোনামে এসেছেন টলিউড অভিনেত্রী পাওলি দাম। অভিনেত্রীর একটা ছবিতে দেখা গেছে দুধ সাদা রঙা শার্ট এবং একটি ভারি সাদা-সবুজ পাথরের হার, উন্মুক্ত ক্লিভেজ উষ্ণতা ছড়াচ্ছেন নায়িকা। নেটপাড়ায় রীতিমতো উষ্ণতার পারদ অনেকটাই বেড়েছে পাওলির এই সাহসী লুকে।

সানি লিয়ন: বোল্ড ফটোশ্যুটের কথা বললে, সানি লিয়নের নাম তালিকায় থাকবে না তা কখনও হয় নাকি। ডাব্বু রত্নানির ক্যালেন্ডার শ্যুটে সানি ব্রা ছাড়া লেন্সবন্দি হয়েছেন। 

নিকি তম্বোলি: বিগ বস খ্যাত নিকি তম্বোলি সম্প্রতি এক ম্যাগাজিন শ্যুটে ব্রা ছাড়া ধরা দিয়েছেন। হলুদ রঙা প্যান্ট স্যুটে গ্ল্যামারাস নিকি, অথচ পরনে নেই অন্তর্বাস।

এশা গুপ্তা: এশা গুপ্তা নিজের সাহসী ফ্যাশন স্টেটমেন্টের জন্যই পরিচিত। প্যান্ট-স্যুট পরলেও ভিতরে অন্তর্বাস ছিল না এশার শরীরে!

মৌনি রায়: নিজের সেক্সি চাবুক ফিগার খোলামেলা করতে দ্বিধা করেন না মৌনি রায়। অন্তর্বাস ছাড়াই অন ক্যামেরায় আগুন জ্বালালেন মৌনি। উন্মুক্ত নাভি, বোতাম খোলা শার্টের ফাঁক গিয়ে উঁকি মারছে বক্ষযুগল। ছবি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় ঝড় উঠেছে।

নিয়া: নিজের পোশাকের কারণে বিভিন্ন সময় চর্চায় থাকেন নিয়া। অন্তর্বাস ছাড়া গোলাপী জ্যাকেট পরে উষ্ণতা ছড়ালেন নিয়া।

আরও পড়তে পারেন :

ভালোবাসার শহরে মনের মানুষকে নিয়ে অর্জুন

৪৮ বছরে পা দিলেন লোলো, আবেগঘন শুভেচ্ছা বার্তা বেবোর

আত্মহত্যার চেষ্টা মডেল অভিনেত্রীর

প্রয়াত বর্ষীয়ান দক্ষিণী অভিনেতা খালেদ

৫ বছর পূর্ণ করলো দেব এন্টারটেইনমেন্ট ভেনচার, সকলকে ধন্যবাদ জানালেন দেব

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন