Connect with us

বিনোদন

নতুন বয়ফ্রেন্ডের ক্যালেন্ডারে তাঁরই ছবি, নুসরত বলছেন স্বামীর কাছে ফিরবেন না!

nusrat jahan

ওয়েবডেস্ক: টলিউড কিন্তু বরাবরই জানে, নুসরত জাহান বিবাহিত নায়িকা! জামশেদপুরের এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত, ছোটোবেলার বন্ধু ভিক্টর ঘোষকে বছর চারেক আগেই বিয়ে করে ফেলেছিলেন তিনি! কিন্তু এখন প্রয়োজন হয়ে পড়েছে বিবাহবিচ্ছেদ! কারণ, অন্য একজনকে মন দিয়েছেন নায়িকা, ফলে ভিক্টরকে দেওয়ার মতো কিছুই আর তাঁর কাছে নেই বলেই জল্পনা!

আরও পড়ুন: বদ স্বভাব! নুসরতকে নিয়ে অভিযোগ ভক্তের, ব্যাপারটা কী?

 

View this post on Instagram

 

Thank u @rangoliindia for the amazing calendar.. this ones special..!! ❤️

A post shared by Nusrat (@nusratchirps) on

একটি বাংলা দৈনিকের খবর মোতাবেকে, নুসরত আপাতত মন দিয়েছেন এক শাড়ি-সংস্থার কর্ণধারকে। সেই সংস্থার হয়ে গত বছরের পুজোয় বহু বিজ্ঞাপন করেছিলেন নায়িকা, শহরের মুখ ঢেকে গিয়েছিল সে সব বিজ্ঞাপনে! এখন কিন্তু দেখা যাচ্ছে, শুধু শহরেররই নয়, নিজের ঘরের দেওয়ালও নুসরতের ছবিতে ঢেকে দেওয়ার জন্য ব্যাকুল হয়ে উঠেছেন প্রেমিকটি! তাঁর সংস্থা থেকে সম্প্রতি প্রকাশিত হয়েছে বছরের ক্যালেন্ডার, যার বারোটি পাতা জুড়ে কেবলই নানা রূপে নায়িকা!

 

View this post on Instagram

 

Love me or hate me either way I’m gonna shine…!!

A post shared by Nusrat (@nusratchirps) on

স্বাভাবিক, এত আদর কী আর কেউ পায়ে ঠেলতে পারেন! ফলে নুসরত আপাতত দূরে ঠেলছেন স্বামী ভিক্টরকেই! টলিউড বলছে, এই যে লিখেছেন ইনস্টাগ্রামে- ভালোবাসা আসুক বা ঘৃণা, তিনি নিজের মতো এগিয়ে যাবেন, এ আদতে ভিক্টরকে উদ্দেশ্য করেই লেখা! আপনারও কি তাই মনে হচ্ছে?

বিনোদন

চারটি ছবিতে সুশান্ত সিং রাজপুতকে কেন চেয়েও পাননি সঞ্জয়লীলা বনশালী?

পুলিশের কাছে তিনি জানান, কী কারণে নিজের চারটি ছবিতে সুশান্তকে চেয়েও পাননি পরিচালক।

মুম্বই: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে থানায় গিয়ে বয়ান রেকর্ড করিয়েছেন জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক এবং প্রযোজক সঞ্জয়লীলা বনশালী (Sanjay Leela Bhansali)। পুলিশের কাছে তিনি জানান, কী কারণে নিজের চারটি ছবিতে সুশান্তকে চেয়েও পাননি পরিচালক।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত। ময়নাতদন্তে আত্মহত্যায় সিলমোহর পড়লেও পুলিশ ‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র দৃষ্টিকোণ থেকে তদন্তে নেমেছে।

পুলিশকে কী বলেছেন বনশালী?

বনশালী পুলিশের কাছে জানান, তিনি নিজের চারটি ছবিতে সুশান্তকে নেওয়ার পরিকল্পনা করেছিলেন। কিন্তু অভিনেতা সে সময় অন্য চুক্তিতে আবদ্ধ ছিলেন।

পুলিশ বিভিন্ন প্রযোজনা সংস্থার সঙ্গে সুশান্তের চুক্তির বিষয়গুলি খতিয়ে দেখছে। গত সোমবার বান্দ্রা থানায় গিয়ে প্রায় তিনঘণ্টা বয়ান রেকর্ড করান। তাঁর আগে আরও ৩৪ জনের বয়ান রেকর্ড করে পুলিশ।

বনশালীর ‘পদ্মাবত’ এবং ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’র মতো বক্স অফিসের বাজিমাত করা ছবিতে প্রথমে সুশান্তকে অফার করা হয়েছিল। জানা গিয়েছে, বনশালী পুলিশকে জানান, সে সময় সুশান্তর অন্য কাজের জন্য তাঁর ডেট পাওয়া যায়নি। ফলে ওই ছবির জন্য নির্ধারিত চরিত্রগুলোর জন্য অভিনেতাদের নেন বনশালী।

ওয়াকিবহাল মহলের মতে, ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা; রিলিজ করে ২০১৩ সালে। ওই বছরেই আত্মপ্রকাশ সুশান্তের। এই ছবিতে রণবীর সিং এবং দিপীকা পাড়ুকোনকে দেখা যায়। ২০১৫ সালে রিলিজ হয় ‘বাজিরাও মস্তানি’। ওই ছবিতে রণবীর, দিপীকা ছাড়াও প্রিয়ঙ্কা চোপড়া ছিলেন। দু’টি ছবিরই পরিচালক বনশালী।

পুলিশের নজর অন্য প্রডাকশন হাউসেও!

মানসিক অবসাদের জেরে অভিনেতা আত্মহত্যার পথ বেছে নেন বলে জানিয়েছে একাধিক রিপোর্ট। তবে কী কারণে তিনি এতটাই অবসাদগ্রস্ত হয়ে পড়লেন, সেটাই খতিয়ে দেখছে পুলিশ। যে কারণে বলিউডের অন্যান্য প্রযোজনা সংস্থা থেকে শুরু করে ব্যক্তি বিশেষকেও নিশানা করছে পুলিশ।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যু রহস্যের কিনারা করতে জিজ্ঞাসাবাদ করা হয়েছে শানু শর্মাকেও। তিনি যশরাজের প্রাক্তন আধিকারিক। ২০১২ সালে যশরাজের সঙ্গে সুশান্তের চুক্তির সময় তিনি স্বাক্ষর করেছিলেন। এই সংস্থার ব্যানারে সুশান্ত ‘শুদ্ধ দেশি রোমান্স’ এবং ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’ নামে দু’টি ছবিতে অভিনয় করেন।

ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট

রিপোর্টে বলা হয়েছে, সুশান্তের শরীরে কোনো লড়াইয়ের চিহ্ন বা বাহ্যিক কোনো আঘাতের চিহ্ন মেলেনি। তাঁর নখ পরিষ্কার ছিল। রিপোর্ট অনুযায়ী, এটি স্পষ্ট আত্মহত্যার ঘটনা। অন্য কোনো কারণ এর পিছনে নেই।

স্বাভাবিক ভাবেই সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর ঘটনার সঙ্গে যে সংযোগের তত্ত্ব উঠে এসেছিল, তারও কোনো প্রত্যক্ষ সম্পর্কও খারিজ হয়ে যায় এই রিপোর্টে। এমনকী, সুশান্তের শরীরে মেলেনি কোনো বিষ বা মাদক দ্রব্য, ভিসেরা রিপোর্টের ফল নেগেটিভ বলে জানা গিয়েছে।

Continue Reading

বিনোদন

সুশান্ত সিং রাজপুত মৃত্যু-রহস্যে থানায় বয়ান রেকর্ডের পর নি‌ঃশব্দেই বেরিয়ে এলেন সঞ্জয়লীলা বনশালী

বয়ান রেকর্ডের জন্যই সোমবার বান্দ্রা থানায় পৌঁছোন বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সঞ্জয়লীলা বনশালী

ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের ( Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে বয়ান রেকর্ডের জন্যই সোমবার বান্দ্রা থানায় পৌঁছোন বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সঞ্জয়লীলা বনশালী (Sanjay Leela Bhansali)।

বলিউড অভিনেতার আত্মহত্যার ঘটনায় ইতিমধ্যেই প্রায় ২৯ জনের বয়ান রেকর্ড করেছে বান্দ্রা পুলিশ। সেই তালিকাতেই যুক্ত হয়েছে বনশালীর নাম। তাঁকে সোমবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিলেন তদন্তকারী আধিকারিকরা।

সুশান্তের ঘনিষ্ঠ হিসাবে পরিচিত এবং অভিনেতা সেলেব্রিটি রিয়া চক্রবর্তী, সঞ্জনা সাঙ্ঘী, পরিচালক মুকেশ ছাবরাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। সুশান্তের আত্মহত্যার নেপথ্যে পেশাদারি প্রতিদ্বন্দ্বিতার প্রভাব রয়েছে অনুমান করেই তদন্ত এগিয়ে নিয়ে চলেছে পুলিশ।

এ দিন বান্দ্রা থানায় গিয়ে পুলিশের কাছে বয়ান রেকর্ড করালেও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি বনশালী। থানা থেকে বেরিয়ে তিনি প্রায় নি:শব্দেই গাড়িতে উঠে যান।

কেন বনশালীকে ডাক?

সূত্রের খবর অনুসারে, বনশালীর দু’টি ছবি – ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ এবং ‘বাজিরাও মস্তানি’-তে প্রথমে সুশান্তকে অফার করা হয়েছিল।

ছবি দু’টি বক্স অফিসে ব্লক বাস্টারের তকমা আদায় করে নেয়।কিন্তু ওই দু’টি ছবিতেই সুশান্তকে অভিনয় করতে দেখা যায়নি। কারণ তিনি সে সময় যশরাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন।

এমনটা দাবি করা হচ্ছে, ছবি দু’টিতে কাজ করতে না পারার প্রেক্ষিতে যশরাজের সঙ্গে সুশান্তের সম্পর্ক টকে যায়। ফলে অতীতের এই ঘটনাগুলি নিয়ে বনশালীকে প্রশ্ন করা হতে পারে। যশরাজ সুশান্তের উপর কোনো চাপ সৃষ্টি করেছিল কি না, সেটাই সম্ভবত জানতে চায় পুলিশ।

‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা; রিলিজ করে ২০১৩ সালে। ওই বছরেই আত্মপ্রকাশ সুশান্তের। এই ছবিতে রণবীর সিং এবং দিপীকা পাড়ুকোনকে দেখা যায়। ২০১৫ সালে রিলিজ হয় ‘বাজিরাও মস্তানি’। ওই ছবিতে রণবীর, দিপীকা ছাড়াও প্রিয়ঙ্কা চোপড়া ছিলেন। দু’টি ছবিরই পরিচালক বনশালী।

প্রসঙ্গত, মহারাষ্ট্র সরকার সুশান্তের আত্মহত্যার ঘটনায় তদন্ত শুরু করার পরে বিভিন্ন মহল থেকে সিবিআই (CBI) তদন্তেরও দাবি উঠেছে। সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) হস্তক্ষেপও দাবি করা হয়েছে।

Continue Reading

বিনোদন

করোনা আবহে কী ভাবে হল ‘বিবাহ বার্ষিকী’র শুটিং? দেখে নিন অভিনেত্রী দর্শনা বণিকের এক্সক্লুসিভ সাক্ষাৎকার

ছবির শ্যুটিংয়ের সেই অভিজ্ঞতা শুনে নিন নায়িকার মুখ থেকেই-

নিজস্ব প্রতিনিধি: লকডাউন আংশিক উঠতেই টলিপাড়ায় শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। সমস্ত সরকারি নির্দেশিকা মেনেই সিরিয়াল থেকে সিনেমার কাজ শুরু হয়েছে। যদিও বিগবাজেট ছবির শ্যুটিং এখনো শুরু হয়নি।

বাংলা ছবির নায়িকা দর্শনা বণিকের লকডাউনে বেশ কিছু মাস বাড়িতে থাকার পর একটি টেলিফিল্মের কাজ সেরে ফেলেছেন। ছবির নাম ‘বিবাহ বার্ষিকী’। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালনায় এই ছবি দেখানো হবে ‘জি বাংলা’র (Zee Bangla) লকডাউন স্পেশাল (Lockdown special) ছবিতে।

ছবিতে দর্শনার বিপরীতে অভিনয় করছেন আদৃত রায়। বিবাহ বিচ্ছিন্ন এক দম্পতির আবার দেখা হয় তাদের বিবাহ বার্ষিকীতে। তার পর কী পরিবর্তন হয় তাদের জীবনে, সেই কাহিনি নিয়েই গল্প।

এই ছবিতে শ্যুটিংয়ের অভিজ্ঞতা খবর অনলাইনকে জানালেন ছবির নায়িকা দর্শনা নিজেই। এই নিয়ে দর্শনা বেশকিছু কাজ করে ফেলেছেন। তবে তাঁর চেনা শ্যুটিং ফ্লোরটাই কেমন যেন বদলে গিয়েছে। দীর্ঘ লকডাউনে পর কাজ করার আনন্দ যেমন ছিল তেমনই করোনা ভাইরাসের অদৃশ্য ভয়ও ছিল। তবে শ্যুটিং ফ্লোরটাই একদম অন্য রকম পরিবেশ।

ছবির অভিনেতারা ছাড়া প্রত্যেকে মাস্ক-গ্লাভস পরা। কেউ আবার পিপিই পোশাক পরে ফ্লোরে থাকছেন। স্যানিটেশন হচ্ছিল প্রায়ই। স্যনিটাইজার সবার হাতে হাতে। শারীরিক দূরত্ব (Social distancing) মেনে কাজ কঠিন হলেও ছবির কাজ শেষ হয়ে আজ তা দর্শকদের জন্য তৈরি। ৬ জুলাই জি বাংলায় দেখা যাবে এই টেলিফিল্ম।

ছবির শ্যুটিংয়ের সেই অভিজ্ঞতা শুনে নিন নায়িকার মুখ থেকেই

Continue Reading
Advertisement
রাজ্য1 hour ago

বিকল্প শিক্ষাপদ্ধতি: তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে লকডাউন পাঠশালা

দেশ3 hours ago

নতুন আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রণে, কিছুটা বাড়ল সুস্থতা

কলকাতা3 hours ago

করোনা প্রতিরোধে মাস্ক-স্যানিটাইজার বিতরণ ‘উই আর দ্য কমন পিপল’-এর

দেশ4 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ২২৭৫২, সুস্থ ১৬৮৮৩

ক্রিকেট4 hours ago

জন্মদিনের দিন দেখে নেওয়া যাক অধিনায়ক সৌরভের পাঁচটি কালজয়ী সিদ্ধান্ত

দেশ4 hours ago

‘ডন’ বিকাশ দুবেকে দেখা গেল হরিয়ানার হোটেলে, এনকাউন্টারে হত ঘনিষ্ঠ বন্ধু

বিদেশ4 hours ago

পড়ুয়াদের ভিসা বাতিলের নতুন সিদ্ধান্ত নিয়ে ভারতকে ‘আশ্বাস’ আমেরিকার

দেশ5 hours ago

আশা দেখাচ্ছে ধারাবি, নতুন করে করোনা-আক্রান্ত মাত্র একজন

currency
শিল্প-বাণিজ্য2 days ago

পিপিএফের ৯টি নিয়ম, যা জেনে রাখা ভালো

দেশ4 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ২২৭৫২, সুস্থ ১৬৮৮৩

দেশ3 days ago

২০২১-এর আগে নয় করোনা ভ্যাকসিন? প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেও সময়সীমা মুছে দিল বিজ্ঞানমন্ত্রক!

কলকাতা2 days ago

কলকাতায় এখন ১৮টি কনটেনমেন্ট জোন, ১৮৭২টি আইসোলেশন ইউনিট, ফারাকটা কোথায়?

রাজ্য2 days ago

করোনা রুখতে পশ্চিমবঙ্গের ‘সেফ হোম’-এর ভূয়সী প্রশংসা কেন্দ্রের

দেশ3 days ago

গাজিয়াবাদের কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৭

বিনোদন3 days ago

করোনা আবহে কী ভাবে হল ‘বিবাহ বার্ষিকী’র শুটিং? দেখে নিন অভিনেত্রী দর্শনা বণিকের এক্সক্লুসিভ সাক্ষাৎকার

দেশ2 days ago

গালোয়ান উপত্যকা থেকে চিন সেনার পিছু হঠার পেছনেও অজিত ডোভালের ভূমিকা

কেনাকাটা

কেনাকাটা19 hours ago

বাচ্চার জন্য মাস্ক খুঁজছেন? এগুলোর মধ্যে একটা আপনার পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক : নিউ নর্মালে মাস্ক পরাটাই দস্তুর। তা সে ছোটো হোক বা বড়ো। বিরক্ত লাগলেও বড়োরা নিজেরাই নিজেদেরকে বোঝায়।...

কেনাকাটা2 days ago

রান্নাঘরের টুকিটাকি প্রয়োজনে এই ১০টি সামগ্রী খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক : লকডাউনের মধ্যে আনলক হলেও খুব দরকার ছাড়া বাইরে না বেরোনোই ভালো। আর বাইরে বেরোলেও নিউ নর্মালের সব...

কেনাকাটা3 days ago

হ্যান্ড স্যানিটাইজারে ৩১ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে অ্যামাজন

অনলাইনে খুচরো বিক্রেতা অ্যামাজন ক্রেতার চাহিদার কথা মাথায় রেখে ঢেলে সাজিয়েছে হ্যান্ড স্যানিটাইজারের সম্ভার।

DIY DIY
কেনাকাটা1 week ago

সময় কাটছে না? ঘরে বসে এই সমস্ত সামগ্রী দিয়ে করুন ডিআইওয়াই আইটেম

খবর অনলাইন ডেস্ক :  এক ঘেয়ে সময় কাটছে না? ঘরে বসে করতে পারেন ডিআইওয়াই অর্থাৎ ডু ইট ইওরসেলফ। বাড়িতে পড়ে...

নজরে