ওয়েবডেস্ক: এ বিষয়ে আপাতত কোনো সন্দেহ নেই যে আর যাঁকেই হোক না কেন, মেয়ে আরাধ্যাকে কখনই কাছছাড়া করবেন না ঐশ্বর্য রাই বচ্চন! সন্দেহ থাকলে পর পর কয়েকটা ঘটনায় চোখ রাখা যায়! সোনম কে আহুজার বিয়েতে স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে প্রকাশ্য মনোমালিন্যের পর নায়িকা যখন গিয়েছিলেন কানের চলচ্চিত্র উৎসবে, তখন সেখানে সব সময়েই হাত ধরে ছিলেন মেয়ের- লাল গালিচা থেকে শুরু করে সাংবাদিক বৈঠক- সর্বত্রই! আবার, স্ত্রী আর মেয়েকে ফেলে অভিষেক যখন বাবা আর বোনের সঙ্গে চলে গিয়েছিলেন রাশিয়া ভ্রমণে, তখন মেয়েকে ছুটি কাটাতে প্যারিসে নিয়ে গিয়েছিলেন ঐশ্বর্য একাই! সেই ছুটি কাটিয়ে এসে বিমানবন্দরে আরাধ্যা কার হাত ধরে হাঁটবে, তা নিয়ে কেমন তুলকালাম ঝগড়া হয়েছিল দম্পতির মধ্যে, পড়ে আর দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে।

আরও পড়ুন: বিমানবন্দরে ফের ঐশ্বর্যর সঙ্গে তুলকালাম ঝগড়া অভিষেকের, আরাধ্যার অবস্থা দেখুন ভিডিওয়!

ফলে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিষেক যখন জানালেন যে পারিবারিক নিয়ম মাফিক আরাধ্যাকে বোর্ডিং স্কুলে পাঠানোর বিষয়ে এখনও কিছু ঠিক করেননি তিনি, তখন নতুন করে প্রশ্ন দেখা দিল। কেন না, নায়কের বক্তব্য, আরাধ্যা এখনও বোর্ডিংয়ে যাওয়ার পক্ষে যথেষ্ট বড়ো হয়নি, অন্তত আরও একটা বছর কাটুক!

অন্য দিকে, সংবাদমাধ্যমে এ নিয়ে নিজের বক্তব্য আগেই জানিয়ে দিয়েছেন ঐশ্বর্য, বলেছেন- তিনি আরাধ্যাকে বচ্চন পরিবারের জাঁকজমকের মধ্যে দিয়ে নয়, আর পাঁচটা মেয়ের মতো বড়ো করতে চান, তাঁকে সব সময়েই রাখতে চান চোখের সামনে। তাই যদি হয়, তা হলে পরিবার আর ঐশ্বর্য-আরাধ্যার মধ্যে কাকে বেছে নেবেন অভিষেক? কেন না, অতীত ঘটনা বলছে, ঐশ্বর্যকে দমানো যাবে না! তা হলে?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন