ওয়েবডেস্ক: আপাতত টলিউড কানাকানি করছে একটাই ব্যাপার নিয়ে- মিমি চক্রবর্তী আর যশ দাশগুপ্তর একটু একটু করে বদলে যেতে থাকা সম্পর্কের সমীকরণ নিয়ে। ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, শুধু মাত্র আর বন্ধুত্বের জায়গা নেই ওঁদের কেউই! পাশাপাশি মিমি কেমন সোশ্যাল মিডিয়ায় যশকে চুমু খাওয়ার ছবি পোস্ট করেছিলেন, কেমন ইঙ্গিত দিয়েছেন সম্পর্কের পরের ধাপেরও, তা ক্লিক করে পড়ে নিতে পারেন নীচের লিঙ্ক থেকে!

আরও পড়ুন: জীবনের সব চেয়ে বড়ো অধ্যায় যশের হাত ধরে শুরু করছেন মিমি, জানালেন ভায়া ইনস্টাগ্রাম

 

View this post on Instagram

 

Happy nd safe diwali to all..🙏⭐

A post shared by Mimi (@mimichakraborty) on

সবই তো ঠিক আছে, শুধু একটা ব্যাপার আপাতত ভাবিয়ে তুলেছে টলিউডকে। মিমি যে নিষ্ঠুরতা ঘোরতর অপছন্দ করেন, এই দিওয়ালিতে ঠিক সেই কাজটাই যে করে বসলেন যশ! সবাই আমরা দেখছি, গত কয়েক দিন ধরে নিজের সোশ্যা্ল মিডিয়া প্রোফাইল মারফত কেবলই শব্দহীন, দূষণহীন দিওয়ালি উদযাপনের ক্যাম্পেন চালিয়ে যাচ্ছেন মিমি। বিশেষ করে এই ক্যাম্পেন পশুদের জন্য কেন না তাদের কানের পর্দা খুবই পাতলা হয়, হালকা পটকার আওয়াজও খুব জোরে গিয়ে ঘা দেয়!

 

View this post on Instagram

 

Wishing you all a Very Happy Kali Pujo & Choti Diwali 😊🙏🏻

A post shared by Yash (@yashdasgupta) on

কিন্তু যশের দাবি- “সৌভাগ্যবশত আমার কুকুরগুলোর শব্দবাজি নিয়ে কোনো সমস্যা নেই, তাই নির্দ্বিধায় বাজি ফাটিয়ে মজা করতে পেরেছি!” বেশ অবিবেচকের মতো মন্তব্য, সন্দেহ নেই! দেখা যাক, এর পরিপ্রেক্ষিতে মিমি এ বার কী করেন! ছবি করা যে বন্ধ করবেন না যশের সঙ্গে, সে জানা কথা! কিন্তু ব্যক্তিগত মুহূর্তে কী করবেন, সেটাই ভাবনার!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here