চিনে বাদামের টানে সম্পর্কের টানাপোড়েনে যশ দাশগুপ্ত?

0

নিজস্ব প্রতিনিধি: বাইপাস সংলগ্ন এলাকায় মালা সামন্তের বাড়িতে শুরু হয়েছে ‘চিনে বাদাম’ ছবির শ্যুটিং। শহর জুড়ে সারাদিন অবিরাম বৃষ্টি পড়লেও তা রীতিমতো উপেক্ষা করেই মঙ্গলবার থেকেই চলছে জোর কদমে শ্যুটিং।

ছবিটি পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। নতুন প্রজন্মের প্রেমের গল্প বলবে এই ছবি। এক কথায় এটি একটি ‘রম-কম’ ছবি। ছবিতে প্রথম বার জুটি বাঁধতে চলেছেন এনা সাহা ও যশ দাশগুপ্ত।

গত বছর এস.ও.এস কলকাতা (S.O.S KOLKATA) ছবির মাধ্যমে প্রযোজনায় ডেবিউ করেছিলেন অভিনেত্রী এনা সাহা। অংশুমান প্রত্যুষের পরিচালনায় সেই ছবিতে যশের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান।

ওই ছবিতে একটি বিশেষ চরিত্রে এনা অভিনয় করলেও ‘চিনে বাদাম’ ছবিতে নায়িকা হিসেবে প্রথম বার যশের বিপরীতে অভিনয় করছেন তিনি।

একটি সোশ্যাল অ্যাপ বানানোকে কেন্দ্র করেই তৈরি হচ্ছে ‘চিনে বাদাম’। ছবিতে ঋষভের চরিত্রে অভিনয় করছেন যশ এবং এনাকে দেখা যাবে তাঁর গার্লফ্রেন্ড তৃষার ভূমিকায়।

ঋষভ একজন প্রযুক্তিবিদ, যে ‘চিনে বাদাম’ নামে একটি মোবাইল অ্যাপ তৈরি করে। অ্যাপটির সাহায্যে নিঃসঙ্গ মানুষেরা বন্ধু খুঁজে পায়। তৃষা তাকে অ্যাপটি তৈরি করতে সাহায্য করে। কিন্তু এই প্রোজেক্ট করার মাঝখানে, তাদের ব্যক্তিগত সম্পর্কে সমস্যা দেখা দেয়। শেষমেশ নিজেদের তৈরি করা অ্যাপ থেকেই বন্ধু খুঁজে পেতে চেষ্টা করে  ঋষভ -তৃষা।

বর্তমান পরিস্থিতিতে সকলেই কম-বেশি সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীল হয়ে পড়েছেন। তাই বন্ধুত্ব কিংবা প্রেমের সংজ্ঞাটাও অনেকটা বদলে গেছে। ফোনের মাধ্যমে মানুষ যত কাছে এসেছে, পারস্পরিক দূরত্ব যেন আরও বেড়েছে। এই বিষয়টি একটি সম্পর্কের উপর কী ভাবে প্রভাব ফেলতে পারে, তা নিয়ে তৈরি হয়েছে ‘চিনে বাদাম’।

খবর অনলাইন-এ আরও বিনোদনের খবর পড়ুন এখানে:

‘কলকাতার হ্যারি’ হয়ে প্রযোজনায় হাত রাখছেন সোহম চক্রবর্তী

পুজোয় মুক্তি পাচ্ছে অনিকেত চট্টোপাধ্যায়ের ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’

কিশমিশ ছবির শুটিং-এ দার্জিলিঙে দেব

‘দেবী’তে বক্সারের ভূমিকায় অভিনয়ে ফিরছেন ভিকি দেব

প্রতিবছর দুর্গাপুজোয় ফেলুদাকে কলকাতায় কেন খুঁজে পাওয়াই যায় না

আসছে ভাজ্জি অভিনীত ‘ফ্রেন্ডশিপ’, মুক্তি পেল অ্যাকশন- রোমান্স-হিউমারে ভরা ট্রেলার

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন