ওয়েবডেস্ক: ভেবেছেনটা কী আপনি যশ দাশগুপ্তকে! টলিউডের এই নায়ক মোটেও চলতি স্টাইল স্টেটমেন্টের জোয়ারে গা ভাসান না! বরং, নিজের মতো করে তৈরি করে নেন আলাদা এক ঘরানা!

এবং, সেই ঘরানা তৈরির ব্যাপারটাও কিন্তু মোটেও শুধু তাঁর পছন্দ বা অপছন্দের উপরে নির্ভর করে না। যাঁরা ঘাম-রক্ত জল-করা পয়সা খরচ করে তাঁকে রুপোলি পর্দার নায়কের স্বীকৃতি এনে দিয়েছেন, সেই দর্শকদের মতামতটাই তাঁর কাছে আসল!

আরও পড়ুন: প্রথমে যশ দাশগুপ্ত, এ বার পরমব্রত চট্টোপাধ্যায়ও, সবাই কেন ট্যাক্সি ড্রাইভার সাজছেন ছবিতে?

ফলে, সারা দেশ গাল ভর্তি দাড়ি রাখা নিয়ে মাতামাতি করলেও যশ কিন্তু রয়েছেন দ্বিধায়, তাঁর যে পছন্দ ক্লিন শেভন লুক! শগুফতা রফিকের মন জানে না ছবির জন্য দাড়ি রাখতে হয়েছিল, সে ছবি দোলে মুক্তি পাবে, আপাতত তাই প্রয়োজন ফুরিয়েছে। কাজেই দাড়ি কেটে ফেললেই হয়!

ও দিকে, অনেকেই তো শুটিং চলার মাঝের সময়টায় জাহির করেছেন সুচিন্তিত মতামত- এক মুখ দাড়িতে না কি উপচে উঠেছে যশের পৌরুষ! ফলে, টলিউডের নায়ক পড়েছেন শেক্সপিয়ারের নায়কের দ্বিধায়- টু বি অর নট টু বি!

 

View this post on Instagram

 

Lack of Sleep but a Fresh Morning…

A post shared by Yash (@yashdasgupta) on

“আমি ব্যাপারটা দর্শকের উপরেই ছেড়ে দিতে চাই! তাঁরাই মতামত দিন”, বলছেন যশ! এমনকি, একটা ইনস্টাগ্রাম পোস্টও করেছেন এই মর্মে! শিগগিরি এ বার ওই পোস্টে ক্লিক করে নিজের মতামতটা বলে দিন তো!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here