ওয়েবডেস্ক: অস্বীকার করার উপায় নেই, সঞ্জয়লীলা বনশালি বেশ ভালো মতো একটা ট্রেন্ড এনে দিয়েছেন বলিউডে, ঐতিহাসিক ছবি বানানোর! যে ভাবে ‘বাজিরাও মস্তানি’ আর ‘পদ্মাবত’ বিতর্কের পাশাপাশি তাঁর ঘরে এনে দিয়েছে অঢেল পয়সা, তা খুব স্বাভাবিক ভাবেই অন্য ছায়াছবি নির্মাতাদেরও উৎসাহ জোগাচ্ছে পিরিয়ডিক্যাল ছবি তৈরিতে!

bollywood

এবং নয় নয় করে ‘পদ্মাবত’ মুক্তির পর বলিউডে বেশ কিছু ঐতিহাসিক ছবি তৈরির খবর শোনাও গিয়েছে। এক দিকে অর্জুন কাপুর আর সঞ্জয় দত্তকে নিয়ে ‘পানিপথ’ নামে ইতিহাসে বিখ্যাত যুদ্ধকে রুপোলি পর্দায় বোনার কাজ শুরু করেছেন আশুতোষ গোয়াড়িকর। তার ঠিক পরেই স্রেফ সময়টুকু নয়, ঐতিহাসিক চরিত্রদের নিয়ে ছবি তৈরিতে হাত দিল যশ রাজ ফিল্মস।

panipat

খবর এসেছে, পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদিকে নিয়ে এ বার চাণক্য এবং চন্দ্রগুপ্ত মৌর্যের গল্প পেশ করতে চলেছে বলিউডের এই ডাকসাইটে প্রযোজনা সংস্থা। এর আগে ১৯৯১ সালে ছোটোপর্দার জন্য একই কাহিনি বানিয়ে বেশ সাড়া ফেলেছিলেন দ্বিবেদি। যেখানে আবার তিনি অভিনয়ও করেছিলেন চাণক্যের চরিত্রে।

akshay kumar

তবে এ বার যা জানা যাচ্ছে, যশ রাজের এই ছবিতে ভারতীয় রাজনীতির পুরোধার ভূমিকায় দেখা দিতে চলেছেন অক্ষয় কুমার। খবর আরও বলছে, চন্দ্রগুপ্ত মৌর্যের চরিত্রে অভিনয়ের জন্য বলিউডের প্রথম সারির কোনো নায়ককেই বেছে নেবে প্রযোজনা সংস্থা। তবে তিনি কে, তা এখনও পর্যন্ত ঠিক হয়নি! সে বিষয়ে মনস্থ করার পরেই পাকা খবর দেবে যশ রাজ ফিল্মস!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here