ওয়েবডেস্ক: বিয়ে আর কতক্ষণের ব্যাপার! সে তো সাঙ্গ হয়ে যায় কিছু ক্ষণের মধ্যেই! কিন্তু তার পর সেই বিয়েতে কে কী পরলেন এবং কে কী করলেন, তা নিয়ে কথা যেন আর ফুরোতেই চায় না! সোনম কাপুর আর আনন্দ আহুজার বিয়েতেও যে সেটা হবে, তাতে আর বেশি কথা কী! কেন না, প্রায় সারা বলিউডই তো হাজির ছিল সেই বিয়েতে।

কিন্তু বিশেষ করে সবার মনোযোগ কেড়ে নিলেন নবাব দম্পতি। একটু স্পষ্ট করে বললে, নবাবের বেগমের প্রতি দুর্ব্যবহার, তাও আবার সবার সামনে, হয়ে উঠল আলোচনার বিষয়!

যে ভিডিও ভাইরাল হয়েছে সোনমের বিয়ে নিয়ে, তাতে দেখা যাচ্ছে একটা গাড়ি থেকে সেজেগুজে নামলেন করিনা কাপুর খান আর সইফ আলি খান। ছেলে তৈমুর ছিল সইফের কোলে। আর তাঁদের সঙ্গে ছিলেন করিনার দিদি করিশ্মা কাপুরও। কিন্তু ফটোগ্রাফাররা যখন সইফিনার একস ঙ্গে ছবি তুলতে চাইলেন, তখনই দেখা দিল বিপদ! স্বামীর হাত করিনা জড়িয়ে ধরতেই প্রায় সঙ্গে সঙ্গে তা এক ঝটকায় ছাড়িয়ে নিলেন সইফ। ব্যাপারটা বুঝতে না পেরে আবার যখন হাত ধরতে গেলেন করিনা, হাত ছাড়িয়ে নিয়ে চলে গেলেন সইফ!

@kareenakapoor.arabiic u are the best as always ❤❤❤

A post shared by Amann Nagpal (@amannbeyond) on

অপ্রস্তুত হয়ে পড়লেও করিনা কিন্তু সামাল দিয়েছেন ব্যাপারটাকে। ফটোগ্রাফারদের দাবি মতো এর পর একাই ছবি তুলিয়েছেন। এবং সন্ধের প্রীতিভোজে চুটিয়ে মজা করেছেন ‘বীরে দি ওয়েডিং’ ছবির বন্ধুদের সঙ্গে। নেচেছেনও হাতে একটা শ্যাম্পেনের গ্লাস নিয়ে। তাও আবার সইফেরই ছবির গান ওলে ওলে-র সঙ্গে!

যদিও সইফ সেই নাচে যোগ দেননি করিনার সঙ্গে! কী নিয়ে এই মনোমালিন্য, সেটা এখনও ঠাহর করে উঠতে পারেনি বলিউড!

তাই একাই অনুষ্ঠানে নেচেছেন করিনা। ‘বদ্রী কি দুলহনিয়া’ এবং আরও অনেক গানের সঙ্গে। যা দেখলে চোখ কপালে উঠতে বাধ্য!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here