ওয়েবডেস্ক: কী কাণ্ড! এক দিকে প্রায় রোজই খবরের পর নতুন খবর হয়ে চলেছে তাঁদের বিয়ে নিয়ে! আর অন্য দিকে কি না হবু স্বামী এবং বর্তমান বয়ফ্রেন্ড সম্পর্কে এমন ধারণা মনে পোষণ করে থাকেন দীপিকা পাড়ুকোন? আর শুধু মনে মনে এ রকমটা ভাবলেও না হয় ব্যাপারটা এক রকম ছিল! যা দেখা যাচ্ছে, নায়িকা তো এতটুকুও রাখ-ঢাকের প্রয়োজন বোধ করেননি!

তা, শিরোনামটা পড়ে যা মনে হবে, তার থেকে ব্যাপারটা দীপবীরের ঘরের কথা বলেই মনে হয়! দীপিকা পাড়ুকোন যথেষ্ট বুদ্ধিমতী মেয়ে। একে তো ঘরের কথা তিনি বাইরে চাউর করে বেড়ান না কখনই, তার উপরে আবার বলিউডে তাঁকে কেউ কোনো দিনই কোনো বেফাঁস মন্তব্য করতে শোনেনি!

deepveer

তবে দীপিকাকে বিতর্কিত শিরোনাম স্রেফ কথা দিয়ে তৈরি করতে না দেখলেও বলিউড তো এটা রণবীর সিংয়ের ক্ষেত্রে অনেক বছর ধরেই দেখে আসছে! এখনও দেখে চলেছে! দীপিকা আর তাঁর অন্তরঙ্গ মুহূর্তের কথা এ বার রণবীর-ই ফাঁস করে দিয়েছেন জনসমক্ষে। সুযোগ পেয়েছেন যেমন, তেমনই তার সদ্ব্যবহারটিও করেছেন!

আসলে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়েছিল নায়কের কাছে- তাঁর আর দীপিকার সম্পর্কটা ঠিক কী রকম! উত্তরে জানিয়েছেন নায়ক, “আমি দীপিকাকে খুবই শ্রদ্ধা করি! সব সময় এটা স্বীকার করি, ওর উপস্থিতিতে এবং অনুপস্থিতিতে যে ওর মতো প্রতিভাময়ী অভিনেত্রী আর হয় না! তবে আমার ক্ষেত্রে এ রকম কিছু ও বলে না”, বক্তব্যের প্রথমার্ধে জানিয়েছেন নায়ক।

deepveer

আর তার পরেই কথার জেরে বিস্ফোরণ ঘটাতে দেরি করেনি! ‘তুমি স্রেফ একটা হ্যাম! এটাই ও আমার সম্পর্কে বলে’, জোর গলায় সবাইকে সম্পর্কের গোপন কথোপকথন জানিয়ে দিয়েছেন রণবীর।

অর্থাৎ, পুরো শুয়োরও নয়, স্রেফ তার মাংসের সঙ্গে রণবীরের তুলনা করছেন দীপিকা! আপাতদৃষ্টিতে মনে হতেই পারে যে যাঁর সঙ্গে ঘর করার সিদ্ধান্ত নিচ্ছেন তিনি, তাঁকে বেশ হেলাফেলার চোখেই দেখেন নায়িকা!

deepveer

কিন্তু সারা পৃথিবীতেই যে হ্যাম অত্যন্ত সুস্বাদু এক খাবার, তা কি অস্বীকার জো আছে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here