bihar bjp

ওয়েবডেস্ক: কিছু দিন আগেই উত্তরপ্রদেশের এক বিজেপি নেতা সরাসরি মুসলিমদের হুমকির সুরে বলেছিলেন বিজেপিকে ভোট না দিলে ফল ভালো হবে না। এ বার অনেকটা ঠিক একই সুরে শোনা গেল বিহারের এক বিজেপি নেতার গলায়। তাঁর বিধান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর যে সমালোচনা করবে, তার হাত ভেঙে দেওয়া হবে।

তিনি বিহারের রাজ্য বিজেপির সভাপতি এবং উজিয়ারপুর লোকসভার সাংসদ নিত্যানন্দ রাই। বৈশ্য এবং কানু সম্প্রদায়ের মানুষের জন্যা আয়োজিত একটি অনুষ্ঠানে সোমবার এই কথা বলেন তিনি। গরিব এবং সাধারণ পরিবারের ছেলে কী ভাবে সমাজের বাধাবিপত্তি কাটিয়ে প্রধানমন্ত্রী হয়েছেন, সে কথাই বলেন এই নেতা। তাঁর কথায়, “সমস্ত প্রতিকূলতা কাটিয়ে তিনি প্রধানমন্ত্রী হয়েছেন। সবার উচিত তাঁকে সম্মান জানানো।”

এর পরেই হুমকির সুরে তাঁর বিধান, “যদি কেউ মোদীর সমালোচনা করে, তাঁর দিকে আঙুল তোলে, তা হলে আমরা ঐক্যবদ্ধ হয়ে তার আঙুল কেটে দেব বা হাতটাই ভেঙে দেব।”

এই ব্যাপারে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করলে কিছুটা ঢোক গিললেও, নিজের বক্তব্যের সমর্থনই করেন নিত্যানন্দ। তিনি বলেন, “আমি আঙুল কাটা বা হাত ভাঙার কথা এটা বোঝাতেই বলেছিলাম যে দেশকে যে উপেক্ষা করবে তার বিরুদ্ধে গোটা দেশ গর্জে উঠবে।” তবে কোনো ব্যক্তিবিশেষ না বিরোধীদের উদ্দেশে তিনি এই কথা বলেননি বলে জানান এই বিজেপি নেতা।

উল্লেখ্য, যে অনুষ্ঠানে এই কথা বলেন নিত্যানন্দ, সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি নেতা তথা রাজ্যের উপমুখ্যমন্ত্রী সুশীলকুমার মোদীও।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here