প্রথমবার করণ জোহরের পরিচালনায় কাজ করলেন দীপিকা পাড়ুকোন, জানতেন?

0
603

ওয়েবডেস্ক : একবার করণ জোহর নিজেই সাংবাদিকদের কাছে বলেছিলেন ‘খুব শীঘ্রই’ দীপিকা পড়ুকোনের সঙ্গে কাজ করবেন তিনি। তারপর অপেক্ষার প্রহর গুনতে গুনতে ক্লান্ত হয়েছেন ফ্যানেরা। কিন্তু, দু’জনের আর একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। তবে এবার সেই অপেক্ষার প্রহরের শেষ হল। করণের পরিচালনায় একটি ছবিতে অভিনয় করলেন দীপিকা পড়ুকোন। তবে পূর্ণদৈর্ঘ্যের কোনো ছবি নয়, একটি বিজ্ঞাপনী ছবি।

বিজ্ঞাপনের ছবি হিসাবে করণের এটা প্রথম কাজ। ধর্মা প্রোডাকশনের পাশাপাশি বিজ্ঞাপনী ছবি করার জন্য করণ বানিয়েছেন ধর্মা ২. ০। এই প্রোডাকশন হাউস থেকে তৈরি হয়েছে বিজ্ঞাপনী ছবিটি। মঙ্গলবার শুটিং-এর সময় তোলা বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন করণ।

Left profilers! @deepikapadukone 😘❤

A post shared by Karan Johar (@karanjohar) on

সঞ্জয়লীলা বনশালির পদ্মাবতীর পর বিশাল ভরদ্বাজের ছবি ‘স্বপ্নাদিদি’তে মুম্বই মাফিয়া রানির ভূমিকায় অভিনয় করবেন দীপিকা। কিন্তু ছবিটির শুটিং আটকে গিয়েছে সহ অভিনেতা ইরফান খানের অসুস্থতার জন্য।

অন্যদিকে করণ নিজে কোনো ছবি পরিচালনা না করলেও তিন তিনটে ছবি প্রযোজনা করছেন। তবে জানা গিয়েছে, নেটফ্লিক্সের জন্য একটি ছোটো ছবি পরিচালনা করবেন তিনি। ওই সিরিজের জন্য ছবি বানাচ্ছেন জোয়া আখতার, অনুরাগ কাশ্যপ এবং দিবাকর বন্দ্যোপাধ্যায়।

বিজ্ঞাপন দিয়ে ‘সলতে পাকানো’র শুরু, তবে কী এবার পূর্ণদৈঘ্যের ছবিতে দীপিকাকে নিয়ে কাজ করবেন করণ? উত্তরটা সময়ই দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here