রাখিতে অ্যামাজন থেকে অনলাইনে কিনুন দারুণ সব গিফট প্যাক

আমাজন নিয়ে এসেছে রাখি গিফট আইটেমের ওপর ভালো ছাড়ের অফার। তা ছাড়াও রয়েছে জুয়েলারি গিফট কার্ডের বন্দোবস্তও। এক বার চোখ বুলিয়ে নিন।

0
rakhi
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক : রাখিতে ভাই বা বোনকে কী দেবেন কোথা থেকে কিনবেন ভেবে পাচ্ছেন না। তাই এখনও পর্যন্ত কিছু কেনাও হয়নি তাই তো। চিন্তা করবেন না। আমাজন নিয়ে এসেছে রাখি গিফট আইটেমের ওপর ভালো ছাড়ের অফার। তা ছাড়াও রয়েছে জুয়েলারি গিফট কার্ডের বন্দোবস্তও। এক বার চোখ বুলিয়ে নিন। পছন্দ হলে অর্ডারও করে দেবেন।

তানিশক জুয়েলরারি গিফট কার্ড

আমাজনে রয়েছে বোন বা দিদিকে দেওয়ার জন্য তানিশক জুয়েলরারি গিফট কার্ড। দাম মাত্র এক হাজার টাকা। এ ছাড়াও শপার্স স্টপ-সহ অন্যান্য সংস্থার গিফট কার্ডও।

রাখির স্পেশাল প্যাকেজ

রাখির সঙ্গে মেওয়া, আমন্ড, সিলিভার প্লেটেড চাল সিঁদুর চন্দনদানি, সঙ্গে একটি সুন্দর গিফট বক্স। সব মিলিয়ে এই গোটা বক্সের দাম ৭৩৫ টাকা। এটি কিনে দিতেই পারেন আপনার দাদা বা ভাইকে।

মিষ্টির সঙ্গে রাখি

যারা খেতে ভালোবাসে তাদের জন্য একদম আদর্শ একটি গিফট প্যাকেজ। রাখি ও সঙ্গে রসোগোল্লা এবং গোলাপজামের কৌটো। দাম নাগালের মধ্যেই।

রাখি কম্বো

মাত্র ৯৭৫ টাকায় পেয়ে যাবেন রাখি কম্বো প্যাক। এতে রয়েছে রুদ্রাক্ষরাখি, রাখির সঙ্গে গ্রিটিং কার্ড, ড্রাই ফ্রুটস। এই সব কিছু থাকবে একটি সুন্দর গিফট ব্যাগে।

রাখি হ্যাম্পার

রুদ্রাক্ষের রাখি, সঙ্গে পাঁচ রকমের চকোলেট মাত্র ৩৯৫ টাকায়। এই সবই থাকবে একটি গিফট ব্যাগে।

রাখি উৎসব নিয়ে আরও খবর পড়তে ক্লিক করুন এখানে

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here