মৈত্রী মজুমদার

খবর অনলাইন আর অদিতি’স এর যৌথ উদ্যোগে আয়োজিত হতে চলা একদিনের ইলিশ উৎসব নিয়ে সাজো সাজো রব পড়ে গেছে জোকার জেনেক্স ভ্যালিতে। ইতিমধ্যেই সেজে উঠেছে লোয়ার ব্যাঙ্কোয়েট। উৎসাহের অভাব নেই কচি কাঁচা থেকে দাদু- দিদাদের মধ্যে।

এক ধারে শারদোৎসবের তোড়জোড়, অন্য দিকে খাদ্যোৎসব। বাঙ্গালির পোয়া বারো হতে আর কিছু কি চাই?

কাজকম্মের তত্ত্বাবধানের মাঝে কথা হল দু তিন ঘর বাসিন্দার সঙ্গে। একজন তো বলেই ফেললেন, “দেখছেনই তো রোজ রোজ কেমন বৃষ্টি চলছে, চেষ্টা করেও শপিং যাওয়া যাচ্ছে না। ভালই হল, এত ভালো ভালো জিনিস যখন বাড়ির পাশেই এসে গেছে, তখন জমিয়ে শপিং করা যাবে আর সঙ্গে উপরি পাওনা দিনভর খাওয়া দাওয়া”।

অবশ্য ফাঁক পেলেই সবাই জানতে চাইছেন ইলিশ বিলাসীর খাবার হাটে কী কী পাওয়া যাবে? কিন্তু নাহ, সে গুড়ে বালি। রহস্য ধরে রাখতে সেই মেনুর বিশদ বিবরণ একদমই প্রকাশ করিনি আমরা ওনাদের কাছে।

কিন্তু আপনাদের কথা আলাদা। খবর অনলাইনের পাঠক হওয়ায় আপনাদেরই প্রথম অধিকার সেই কথা জানার। তাই জানিয়ে রাখি, ইলিশ বিলাসীতে আপনারা একাধারে যেমন পেয়ে যাচ্ছেন ইলিশের বেশ কিছু হারিয়ে যাওয়া পদ ঠিক তেমনই থাকছে সঙ্গে ভাপা, ভাজা, ইত্যাদির মতো জনপ্রিয় পদগুলিও। কিন্তু এখানেই শেষ নয়, থাকছে আরও অনেক ধরনের পদ। থাকছে আপনাদের প্রিয় মারমেডস মিথ তাদের পুজো স্পেশাল ফ্রায়েড আর বেকড মেনু নিয়ে। থাকছে চাট, ফুচকার সমাহার, মাঝে মাঝে গলা ভেজানোর জন্য মকটেল-এর সম্ভার। এমনকি বাদ যাচ্ছে না মিষ্টি, রাবড়ি, গুলাব জামুনও। আপনি যদি হন হেলথ কনসাস তবে তার জন্যও থাকছে উপায়।

আর সঙ্গে খবর অনলাইনের রেসিপি কন্টেস্ট তো থাকছেই। আপনাদের বাছাই করা সেরা তিনটি পদের রেসিপি প্রকাশিত হবে আপনাদেরই প্রিয় খবর অনলাইনে।

খাবার বাদে আর যা যা থাকছে তা জানার জন্য আপনাকে অবশ্যই আসতে হবে ‘ইলিশ বিলাসীতে। আসুন আর মেতে উঠুন ইলিশের বিলাসে পুজোর বিকিকিনির হাটে।

আপনাদের জন্য ঠিকানা আরও একবার।

স্থান: জেনেক্স ভ্যালি, জোকা। লোয়ার ব্যাঙ্কোয়েট।

সময়: বেলা ১২ – ৯টা

দিন: ৩ সেপ্টেম্বর, রবিবার।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন