Holi-special event
Debopriya Mukherjee
দেবপ্রিয়া মুখার্জি

‘ওরে গৃহবাসী, খোল দ্বার খোল লাগলো যে দোল’ – দোলের রঙে রঙিন হয়ে উঠতে আমরা প্রত্যেকেই তৈরি। দোল উৎসবকে ঘিরে ইতিমধ্যেই নানা পরিকল্পনা করা হয়ে গেছে। দোলের আনন্দকে বাড়িয়ে তুলতে কলকাতার কিছু রেস্তোরাঁও নানা ইভেন্টের আয়োজন করেছে। তারই সন্ধান রইল।

অ্যাবকোস ফুড প্লাজা 

সল্টলেক সেক্টর ৩-এ অ্যাবকোস ফুড প্লাজায় ১১ মার্চ অবধি চলবে হোলি অফার। এই অফার পেতে হলে আপনাকে দুপুর ১২টা থেকে রাত ৮টার মধ্যে রেস্তোরাঁয় যেতে হবে। এই অফারে আপনি একটি স্টার্টারের প্ল্যাটার নিলে তার সঙ্গে একটি মকটেল অথবা ককটেল পেয়ে যাবেন ৫৪৯ টাকায়। স্টার্টারের মধ্যে রয়েছে ভেজিটেবল কাটলেট, ভেজিটেবল চাট মির্চ মসালা, ভেজিটেবল বল ইন হট গার্লিক সস, ফিশ কাটলেট এবং রোস্ট চিলি চিকেন। এ ছাড়া এখানে কন্টিনেন্টাল, নর্থ ইন্ডিয়ান, চাইনিজ, এশিয়ান এবং বাঙালি ক্যুইজিন মেলে। দু’জনের জন্য খরচ প্রায় ১০০০ টাকা।

food-fish

তিন্নি দা ধাবা 

গোলপার্কের তিন্নি দা ধাবায় আপনি নর্থ ইন্ডিয়ান, মোগলাই খাবারের সঙ্গে স্ট্রিট ফুডও পেয়ে যাবেন। এখানে দু’জনের জন্য খরচ প্রায় ৬০০ টাকা। তবে মার্চ মাসের ১ এবং ২ তারিখে হোলি স্পেশাল। এখানে পাবেন স্পেশাল ঠান্ডাই, কেশারিয়া ঠান্ডাই, বাদাম ঠান্ডাই, ফ্রুট ঠান্ডাই, পেস্তা ঠান্ডাই ইত্যাদি।

thandai

হায়াত রিজেন্সি 

একটা মনমাতানো এক্সপেনসিভ হোলি পার্টি উপভোগ করতে চাইলে আপনাকে অবশ্যই চলে যেতে হবে সল্টলেক সেক্টর ৩-এর হায়াত রিজেন্সিতে। ২ মার্চ রিজেন্সি লনে সকাল ১১টা থেকে বিকেল ৪টে অবধি একটি হোলি পার্টির আয়োজন করা হয়েছে, যেখান মাথাপিছু ১,৯৯৯ টাকা খরচ করলে পাওয়া যাবে অর্গ্যানিক রঙ, রেন ডান্স, ডিজে, ঠান্ডাই এবং জিভে জল আনা খাবার। রেজিস্টার করতে এখনই ভিজিট করুন bit.ly/Holi_Party

রঙিন হয়ে উঠুক আপনাদের বসন্তোৎসব। আপনাদের জন্য রইল দোলযাত্রার অনেক শুভেচ্ছা।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন