দেবপ্রিয়া মুখার্জি
বর্ষাকাল। রোম্যান্টিক ওয়েদার। লং ড্রাইভ। বাইরে লাঞ্চ অথবা ডিনার। পারফেক্ট ডে। এই রোম্যান্টিক ওয়েদারে লাঞ্চ অথবা ডিনারের জন্যে পারফেক্ট ডেস্টিনেশন হল সাদার্ন অ্যাভেনিউ-এর হোয়াটস আপ। এখানে রুফ টপ সিটিং অ্যাভেলেবল। খোলা আকাশের নীচে, একান্তে গল্প করতে করতে সুস্বাদু খাবারের স্বাদ নেওয়ার ইচ্ছে যদি আপনার থাকে তা হলে হোয়াটস আপ হল বেস্ট অপশন। এখানে দুজনের জন্য খরচ প্রায় ১০০০ টাকা।

হোয়াটস আপ মূলত চাইনিজ এবং কন্টিনেন্টাল আইটেম সার্ভ করে। এখানকার মকটেল এবং শেক আইটেম আপনার মন ভরিয়ে দেবে। শেক-এর তালিকায় রয়েছে কিউই বানানা শেক, কিটক্যাট শেক, চকোলেট শেক, ওরিও ক্যুকিজ শেক, স্ট্রবেরি চিজ শেক ইত্যাদি। মকটেলের মধ্যে রয়েছে কিউই ডিলাইট, ভার্জিন মেরি, স্ট্রবেরি ডিলাইট, গ্রিন আইল্যান্ড ইত্যাদি। এখানে রয়েছে স্যুপ, স্যালাড, স্যান্ডউইচ-এর একাধিক সুস্বাদু প্রিপারেশন।

হোয়াটস আপে এসে আপনি নতুন ধরনের যে আইটেমগুলি চেখে দেখতে পারেন তার মধ্যে অন্যতম হল ব্রুশেতা এবং ক্রসটিনি – এগুলি হল ইতালিয়ান গ্রিলড ব্রেড যা টম্যাটো, চিজ, চিকেন অথবা মটনের মতো টপিংস দিয়ে সার্ভ করা। অন্য আরেকটি আইটেম হল কুয়েসাদেসসডিলাস – এটি হল মেক্সিকান ফ্ল্যাট ব্রেড যা বিভিন্ন ধরনের সবজি, চিজ এবং চিকেন অথবা মটন দিয়ে তৈরি করা হয়। এগুলি ছাড়াও এখানে রয়েছে পিৎজা, পাস্তা এবং রিসোতোর জিভে জল আনা বিভিন্ন ধরনের আইটেম। সব শেষে ডেসার্টে রয়েছে ব্রাউনি, ইতালিয়ান ডেসার্ট পান্না কোটা এবং ব্লুবেরি চিজ কেকের মতো মাউথ ওয়াটারিং ডিশ।

সবটাই মোটামুটি জেনে নিলেন। বর্ষা থাকতে থাকতেই এক দিন বেড়িয়ে পড়ুন। হোয়াটস আপে যাওয়ার অভিজ্ঞতা আপনার জীবনে একটি সুন্দর স্মৃতি হয়ে থাকবে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here