Connect with us

খাওয়াদাওয়া

ভ্যালেনটাইন ডে-তে খেতে পারেন এই ১০টি রেস্তোঁরায়

ওয়েবডেস্ক : ভালোবাসার দিন অর্থাৎ ভ্যালেনটাইন ডে। এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন এমন মানুষের সংখ্যা নেহাতই কম নয়। এই দিনে যে কেবল মনের মানুষের সঙ্গে দেখা করা বা একে অপরকে উপহার দেওয়া-নেওয়া করাটাই শেষ কথা তা কিন্তু নয়। অনেকেই আছেন যাঁরা দিনটিকে বিশেষ ভাবে উপভোগ করতে চান। প্রিয় মানুষটির সঙ্গে একান্তে সময় কাটানোর পাশাপাশি ভালোমন্দ খেয়ে এবং খাইয়েও দিনটিকে স্মরণীয় করতে চান, ভরিয়ে তুলতে চান রসনা তৃপ্তির মধ্যে দিয়েও। তেমন ভোজন রসিক মানুষদের তো চাই ভালোমন্দ খাওয়ার জন্য খালি একটি অজুহাত। তেমনই একটি অজুহাত যদি এই ভালোবাসার দিনটিকে ধরে নেওয়া যায়, তা হলে অবশ্যই চাই শহরের সেরা রেস্তোঁরাগুলির হদিষ। তেমনই কয়েকটি রোমান্টিক রেস্তোঁরার খোঁজ রইল এখানে।

১। দ্য পাম –

স্বাদ গন্ধের অসামান্য ঠিকানা হল দ্য পাম। রসনা তৃপ্তির জন্য এখানে রয়েছে মোগলাই, আওয়াধি, উত্তর ভারতীয় নানান খানার সম্ভার। শুধু দেশ নয় বিদেশের স্বাদ দিতেও প্রস্তুত দ্য পাম, পাবেন থাই, চাইনিজও। সঙ্গে অবশ্যই পাবেন মিষ্টি ও ককটেলও।

ঠিকানা – ১৯এ সার্দান অ্যাভিনিউ, মেঘনাদ সাহা সরণি, কলকাতা।

খোলা থাকবে – বেলা ১২টা থেকে ৪টে, সন্ধ্যা ৬টা থেকে ১১টা।

খরচ – দুই জনের জন্য ১,০০০ টাকা থেকে ১,২০০টাকা।  

২। ফ্যাব্রিকা ডেলা পিৎজা-

লাক্সারিয়াস রেস্টুরেন্ট ফ্যাব্রিকা। যাঁরা পিৎজা পাগল তাঁরা অবশ্যই ট্রাই করতে পারেন ফ্যাব্রিকা ডেলা পিৎজা। নানান ধরনের পিৎজা এখানে পাওয়া যায়। দুই জনের ডিনারের ক্ষেত্রে খুবই সস্তার এবং সুন্দর পরিবেশ রয়েছে এই রেস্তোঁরায়।  

ঠিকানা – ৮এ অ্যালেনবাই রোড, শ্রীপল্লি, এলগিন রোড, কলকাতা।

খোলা থাকবে – বেলা ১২টা থেকে রাত ১১টা।

দুই জনের খরচ – ৮০০ টাকা।

৩। সুইসোটেল –

যদি কেউ প্রাইভেট ডাইনিং রেস্টুরেন্ট চান তা হলে একটি নাম অবশ্যই সুইসোটেল। সুন্দর একটি রোমান্টিক পরিবেশে রসনাতৃপ্তি করার অন্যতম আদর্শ জায়গা এটি। এখানে পাবেন তন্দুরি ও কনটিনেন্টাল।

 ঠিকানা – প্লট নং.১১, সিটি সেন্টার, ৫ বিশ্ব বাংলা সরণি, অ্যাকশন এরিয়া ২, অ্যাকশন এরিয়া ২ডি, নিউটাউন, কলকাতা।

খরচ – দুই জনের ৩,৬৭৫ টাকা।   

৪। কর্নার কোর্টিয়ার্ড –

রংচঙে, ঝকঝকে একটি পরিবেশ। খোলা ছাদের একটি আবহ। এমন রোমান্টিক একটি জায়গায় পিৎজা খাওয়ার ক্ষেত্রে একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান কর্নার কোর্টিয়ার্ড। পাওয়া যায় কন্টিনেন্টাল, ইউরোপিয়ান, ইটানিয়ান, সিফুডও।  

ঠিকানা – ৯২বি শরৎ বোস রোড, হাজরা, ভবানিপুর, কলকাতা।

খোলা – সকাল ৮টা থেকে রাত ১২টা।

খরচ – দুই জনের খরচ ১,৫০০ টাকা।

৫। ওশেন গ্রিল –

কলকাতার আরও একটি রোমান্টিক রেস্তোঁরা হল ওশেন গ্রিল। সিফুডের জন্য খুবই বিশ্বস্ত একটি প্রতিষ্ঠান, এখানে পাওয়া যায় উত্তর ভারতীয় খানা, এশিয়ান কুজিন, কন্টিনেন্টালও।  

ঠিকানা – প্রথম তল, ইনফিনিটি বেঞ্চমার্ক, ব্লক ইপি জিপি, সেক্টর ফাইভ, সল্ট লেকে সিটি, কলকাতা,  আরডিবি সিনেমার বিপরীতে।

খোলা – বেলা ১২টা থেক রাত ১১টা।

খরচ – দুই জনের ১,৫০০টাকা।

৬।  আফরা রেস্টুরেন্ট অ্যান্ড লন –

সল্টলেকের আরও একটি সুন্দর রেস্তোঁরা আফরা রেস্টুরেন্ট অ্যান্ড লন। বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তুলতে আসতে পারেন এখানে। পাওয়া যায় ফ’ সুপ, চকোলেট প্যান, ভার্জিন মোজিটো, তিরামিশু, মটন বিরিয়ানি তা ছাড়া ইতালিয়ান, কন্টিনেন্টাল-সহ আরও অনেক কিছুই।

 ঠিকানা – ছয় ও সাত তলা, সিটি সেন্টার মল, জি ব্লক, সেক্টর ১, সল্টলেক, কলকাতা – ৬৪,

খোলা – ১২.৩০ টা থেকে ৩টে। ৭টা থেকে ১১টা।

খরচ – ১,৮০০ টাকা দুই জনের।

৭। বান থাই –

কলকাতায় থাইফুড খাওয়ার অন্যতম একটি জায়গা বান থাই। রেস্টুরেন্টের গোটা পরিবেশটাই থাইল্যান্ডের গৃহসজ্জায় সাজানো। বান থাই, সি ফুড, নুডলস, টম ইয়াম সুপ, প্যাড থাই নুডলস, থাই গ্রিনকারি, ফিস কেক ইত্যাদি পাওয়া যায়।

ঠিকানা – ওয়েরয় গ্র্যান্ড, ১৫ জওহর লাল নেহরু রোড, কলকাতা -১৩,

খোলা – বেলা ১২.৩০ থেকে ৩টে ও  সন্ধ্যা ৭টা থেকে রাত ১১.৩০টা

খরচ – দুই জনের খরচ ৪,০০০ টাকা।

৮। তামারা পিপল ট্রি হোটেল –

ভ্যালেনটাই ডে উদযাপনের জন্য আরও একটি ঠিকানা নিউটাউনের তামারা পিপল ট্রি হোটেল। সুস্বাদু খাবার আর সুন্দর পরিবেশ অবশ্যই এই দিনের আনন্দকে বাড়িয়ে দেবে।

ঠিকানা- পিপল ট্রি হোটেল, এ এস/ ৪৬৪, মেন আরটেরিয়াল রোড, নিউটাউন কলকাতা,

খোলা থাকে – বেলা ১২টা থেকে ৩.৩০টে, সন্ধ্যে ৭.৩০টা থেকে রাত ১১টা

খরচ- দুই জনের জন্য ১,৮০০টাকা।

৯। প্যারিস কাফে –

খুব কম খরচে সুন্দর প্যারিসের সাজসজ্জায় একটি রোমান্টিক পরিবেশে ভ্যালেনটাইনের সঙ্গে সন্ধ্যে কাটাতে চাইলে প্যারিস কাফে অন্যতম একটি নাম। ক্যাপাচিনো থেকে ভিন্ন ভিন্ন স্বাদের কাপ কেক মুগ্ধ করবেই।

ঠিকানা – ১/১ আশুতোষ চৌধুরি অ্যাভিনিউ, বালিগঞ্জ, কলকাতা।

খোলা – সকাল ৮.৩০  থেকে রাত ১১টা

খরচ – দুই জনের জন্য ১,০০০টাকা।  

১০। রাজবাড়ির খাওয়া –

যাঁরা যে কোনো উৎসব উপলক্ষ্যেই বাঙালি খাওয়াদাওয়াকেই গুরুত্ব দেন, সে ঘর হোক বা বাইরে, তাঁদের জন্য একটি বিশ্বস্ত ঠিকানা হতে পারে রাজবাড়ির খাওয়া। পরিবেশ থেকে খাবারের স্বাদ- সব কিছুতেই নির্ভেজাল বাঙালি স্বাদ পাবেন এখানে।

ঠিকানা –  বি১৭১ সন্তোষপুর অ্যাভিনিউ, সার্ভেপার্ক, কলকাতা -৭৫।

খোলা – সকাল ১১টা থেকে রাত ১০টা।

শিখুন – রেসিপি: সুইট পাইনঅ্যাপেল শ্রিম্প

খাওয়াদাওয়া

প্রতিরোধক্ষমতা বাড়াতে রোজের খাদ্যতালিকায় অবশ্যই রাখুন এই খাবারগুলি

food

খবরঅনলাইন ডেস্ক :  করোনাকালে সব থেকে বেশি দরকার রোগ প্রতিরোধক্ষমতা বাড়ানো। তা হলে এই ক্ষমতা বাড়ানোর জন্য দরকার উপযুক্ত খাবারেরও। কয়েকটি খাবার নিয়মিত খেলে রোগ প্রতিরোধক্ষমতা বাড়বেই বাড়বে।

১। রসুন –

এটি রক্তচাপ নিয়ন্ত্রণ করে। ধমনীতে দূষিত পদার্থ জমতে দেয় না। রক্ত সংবহনতন্ত্র সংকীর্ণকারী উৎসেচক নির্গত হওয়া কমায়।

২। চকোলেট –

শুনলে অবাক হবেন না, চকোলেটও রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে খুব সাহায্য করে। হৃদরোগ ও স্ট্রোকের আশঙ্কা কমায়। হাভার্ডের একটি গবেষণায় জানা গিয়েছে, নিয়মিত বিশুদ্ধ কোকো খেলে রক্তচাপ নিয়ন্ত্রণে থাকে ও হাইপারটেনশন হয় না।

৩। আমন্ড –

এটি কগনেটিভ ফাংশনকে ভালো করে, হৃদরোগ হতে দেয় না। খারাপ কোলেস্টেরলের মাত্রা কমায়।

৪। বেদানা –

রক্তনালি সাফ রাখতে সাহায্য করে বেদানা। প্রচুর অ্যান্টিওক্সিডেন্টে ভরপুর তাই অক্সিডেন্ট জমতে দেয় না। প্রস্টেট ক্যানসার, মধুমেহ, স্ট্রোক ইত্যাদির আশঙ্কা কমায়।

৫। বিট –

যদিও শীতকাল ছাড়া পাওয়া একটু সমস্যা। তবুও বিট স্বাস্থ্যের জন্য দারুণ। প্রচুর অ্যান্টিঅক্সিডেন্ট, খনিজ রয়েছে এতে।

৬। হলুদ –

হলুদের তুলনা হয় না। হৃদযন্ত্র বড়ো হয়ে যাওয়া আটকায় হলুদ। উচ্চ রক্তচাপ কমায়, মোটা হয়ে যাওয়া আটকায়। খাদ্যগুণ অসীম।

৭। আপেল –

এতে আছে প্রচুর পরিমাণ মিনারেল, অ্যান্টিওক্সিডেন্ট, ভিটামিন। হৃদরোগের আশঙ্কা কমায়, উচ্চ রক্তচাপ কমায়।

৮। বেগুন –

নাম বেগুন হলেও গুণ অপরিসীম। ফ্ল্যাবোনয়েড, খনিজ, ভিটামিন, অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে প্রচুর। হৃদরোগের আশঙ্কা কমায়।

৯। ব্রকলি –

রক্তনালির ক্ষমতা বাড়ায়, খারাপ কোলেস্টেরল কমায়। রয়েছে অ্যান্টিইনফ্লেমটারি উপাদান। ব্ল্যাড সুগার সংক্রান্ত সব রকম সমস্যা কমায়।

১০। গাজর –

হৃদযন্ত্র ভালো রাখতে অন্যতম খাদ্য গাজর। প্রচুর খনিজ ও ভিটামিন রয়েছে। ক্যানসার প্রতিরোধে সাহায্য করে। হাড় ও হৃদযন্ত্রের ক্ষমতা বাড়ায়।  

পড়ুন – করোনা কালে হৃদযন্ত্রকে শক্তিশালী করতে এই ১০টি খাবার অবশ্যই খান

Continue Reading

খাওয়াদাওয়া

করোনা কালে হৃদযন্ত্রকে শক্তিশালী করতে এই ১০টি খাবার অবশ্যই খান

food

খবরঅনলাইন ডেস্ক : শুধু করোনা প্রতিহত করতে নয়, সার্বিক ভাবেই হৃদযন্ত্রকে শক্তিশালী করা দরকার। তাতে অনেক সমস্যার হাত থেকে রেহাই পাওয়া যায়। আর হৃদযন্ত্রের কার্যক্ষমতা বাড়াতে হলে নিয়ম মেনে জীবনযাপনের পাশাপাশি দরকার কিছু এমন খাবার খাওয়া যা হৃদযন্ত্রকে শক্তিশালী করতে বিশেষ ভূমিকা নেয়। এমন খাবার আমাদের চারপাশে অনেকই আছে। তার মধ্যে দশটি আজ দেখে নেওয়া যাক –

১। ছোলা বা চানামটর –

দেখতে ছোটো হলেও গুণ অনেক। এতে রয়েছে প্রচুর পরিমাণ ফাইবার, নানান পুষ্টিগুণ, পটাশিয়াম, ভিটামিন ইত্যাদি। এর খাদ্যগুণে খারাপ কোলেস্টেরলের মাত্রা কমে, হৃদরোগের আশঙ্কা কমে।

২। কফি –

কফি কম না বেশি কতটা খাওয়া উচিত তা নিয়ে বিতর্ক থাকলেও কফি কিন্তু হৃদযন্ত্রের জন্য খুবই ভালো। উপযুক্ত পরিমাণ কফি সেবন হার্ট অ্যাটাক, হার্ট ফেল, করোনারি ডিজিজ ইত্যাদির আশঙ্কা কমায়।  

৩। ক্র্যানবেরি –

বেরি জাতীয় এই খাবারটি খেতেও সুস্বাদু, গুণেও ভরপুর। এতে রয়েছে প্রচুর অ্যান্টিঅক্সিডেন্ট ও খনিজ। এটি বহু রকমের হৃদরোগ, ইউরিনারি ট্র্যাক ইনফেকশন, দাঁতের সমস্যা, স্টম্যাক আলসার এবং ক্যানসারের আশঙ্কা কমায়।

৪। ডুমুর –

তেমন কদর না দিলেও ডুমুরের উপকারিতা কিন্তু প্রচুর। হৃদযন্ত্রকে সুস্থ রাখতে এর তুলনা নেই। এতে প্রচুর পরিমাণে ক্যালসিয়াম ও ফাইবার রয়েছে। কার্ডিওভাসকুলার রোগ প্রতিরোধ করার ক্ষেত্রেও এর তুলনা নেই। 

৫। ফ্লেক্স সিড –

যারা মাছ ও বাদাম খান না তাদের জন্য ফ্লেক্স সিড আদর্শ। এই খাবারগুলির অভাব পূরণ করতে অর্থাৎ ওমেগা থ্রি পেতে হলে ফ্লেক্স সিড। হৃদযন্ত্রের স্বাস্থ্যরক্ষায় এটি উপকারী। এতে আছে প্রচুর ইস্টোজেন, অ্যান্টিঅক্সিডেন্ট, খনিজগুণ।  

৬। লাল ক্যাপসিকাম –

এটি হৃদযন্ত্রের সুরক্ষায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে। এটি খারাপ কোলেস্টেরলের মাত্রা কমায়। রক্তচাপ নিয়ন্ত্রণে রাখে।

৭। আদা –

যাঁরা নিয়মিত আদা খান তাঁদের জন্য সুখবর। আদা কার্ডিওভাসকুলার রোগের আশঙ্কা কমায়। উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে করে, করোনারি হার্ট ডিজিজের আশঙ্কা কমায়।

৮। গ্রিন টি –

শরীর ও হৃদযন্ত্র সতেজ করে। প্রচুর অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ পানীয়। ট্রাইগ্লিসারয়েড, কোলেস্টেরল, এলডিএল কমায়। সুতরাং হৃদযন্ত্রকে স্বাস্থ্যবান করতে গ্রিন টি খুবই ভালো।  

৯। কিডনি বিনস –

অনেকে একে শিম বীজও বলে থাকেন। এতে ম্যাগনেশিয়াম, ফোলেট, প্রোটিন, ফাইবার রয়েছে প্রচুর পরিমাণে। খুব কম পরিমাণ ফ্যাট। সব রকম হৃদরোগ, ক্যানসারের আশঙ্কা কমায়।

১০। কমলা লেবু –

এতে প্রচুর ভিটামিন সি, পটাশিয়াম, খনিজ পদার্থ, ফাইবার রয়েছে। রক্তচাপ নিয়ন্ত্রণ করে।

দেখতে পারেন – বাতের ব্যথায় কষ্ট পাচ্ছেন? এই ৮টি খাবার খাদ্য তালিকায় অবশ্যই রাখুন

Continue Reading

আহার-বিহার

রেসিপি পাঠিয়ে পুরস্কার জিতুন মিডিয়া ফাইভের ‘মুঠোয় হেঁশেল.কম’-এ

cook

খবরঅনলাইন ডেস্ক : মিডিয়া ফাইভের মুকুটে যুক্ত হল আরও একটি পালক। শুরু হয়ে গেল মিডিয়া ফাইভের চতুর্থ প্রচেষ্টা ‘মুঠোয় হেঁশেল.কম’। রকমারি সুস্বাদু রান্নার এক অসামান্য পোর্টাল এই ‘মুঠোয় হেঁশেল’। পাঠকদের পাঠানো রান্নার রেসিপি প্রকাশ করা হয় এই সাইটে। সঙ্গে রয়েছে সেরা রান্নার রেসিপি প্রেরকের জন্য বিশেষ পুরস্কারও।

আপাতত চটজলদি রান্না, ফিউশন ফুড, রকমারি ব্রেকফাস্ট, মা ঠাকুমার রান্না এই চারটি বিভাগের জন্য রান্নার রেসিপি নেওয়া হচ্ছে। রেসিপি পাঠাতে পারেন ‘মুঠোয় হেঁশেল’-এর ফেসবুক পেজের ইনবক্সে। ফেসবুক পেজটি হল https://www.facebook.com/MuthoyHeshel/। অথবা হোয়াটস অ্যাপ করতে পারেন ৭৮৯০৭৮৫৩০৭ এই নম্বরে।

এ ছাড়াও ‘মুঠোয় হেঁশেল’-এর রয়েছে নিজস্ব ইউটিউব চ্যানেলও। ইউটিউব চ্যানেলের লিঙ্ক হল https://www.youtube.com/channel/UCmno4zAKYBq6mGTIWT63Bbg

প্রতি মাসে সেরা রেসিপি প্রেরকের জন্য রয়েছে বিশেষ পুরস্কার। যে রেসিপিতে সব থেকে বেশি রেটিং থাকবে সেই রেসিপি প্রেরককে দেওয়া হবে পুরস্কার।

আপনারা জানেন, মিডিয়া ফাইভের ‘মুঠোয় হেঁশেল’ ছাড়াও রয়েছে খবরের সাইট ‘খবরঅনলাইন.কম’ । সব রকম খবরের খুঁটিনাটি নজরে আনতে নির্ভরযোগ্য সাইট খবর অনলাইন।

ভ্রমণ সংক্রান্ত সমস্ত খবরাখবরের জন্য রয়েছে ‘ভ্রমণঅনলাইন.কম’। কাছে দূরের ভ্রমণ নিয়ে যাবতীয় তথ্য ও পরামর্শ পেতে এটি একটি বিশ্বাসযোগ্য সাইট।  

স্বাস্থ্য সম্বন্ধীয় সাইট রয়েছে ‘স্বাস্থ্যঅনলাইন.ইন’

Continue Reading
Advertisement
বিনোদন26 seconds ago

চারটি ছবিতে সুশান্ত সিং রাজপুতকে কেন চেয়েও পাননি সঞ্জয়লীলা বনশালী?

দেশ54 mins ago

চতুর্থ বারের পরীক্ষায় ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বোলসোনারো করোনা পজিটিভ

রাজ্য2 hours ago

কনটেনমেন্ট জোনগুলিতে লকডাউনের মেয়াদ বাড়লে কী কী বন্ধ থাকবে?

রাজ্য2 hours ago

রাজ্যে নতুন করে আক্রান্ত ৮৫০, সুস্থ হলেন ৫৫৫ জন

দেশ2 hours ago

লাদাখ সীমান্ত থেকে পিছু হঠছে চিনা সেনা, সরছে অস্থায়ী নির্মাণ: সূত্র

রাজ্য3 hours ago

বৃহস্পতিবার বিকেল পাঁচটা থেকে রাজ্যের কনটেনমেন্ট জোনগুলিতে কড়া লকডাউন

কেনাকাটা4 hours ago

বাচ্চার জন্য মাস্ক খুঁজছেন? এগুলোর মধ্যে একটা আপনার পছন্দ হবেই

দেশ4 hours ago

নবম থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত সিলেবাস কমাল সিবিএসই

currency
শিল্প-বাণিজ্য1 day ago

পিপিএফের ৯টি নিয়ম, যা জেনে রাখা ভালো

দেশ12 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ২২২৫২, সুস্থ ১৫৫১৫

কলকাতা2 days ago

কলকাতায় এখন ১৮টি কনটেনমেন্ট জোন, ১৮৭২টি আইসোলেশন ইউনিট, ফারাকটা কোথায়?

রবিবারের পড়া3 days ago

রবিবারের পড়া: ভারতীয় ক্রিকেট-বিপ্লবের দুই কারিগর

রাজ্য1 day ago

করোনা রুখতে পশ্চিমবঙ্গের ‘সেফ হোম’-এর ভূয়সী প্রশংসা কেন্দ্রের

দেশ2 days ago

এই প্রথম ভারতে এক দিনে করোনা আক্রান্তের সংখ্যা ২৪ হাজারের বেশি

দেশ2 days ago

গাজিয়াবাদের কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৭

বিনোদন2 days ago

করোনা আবহে কী ভাবে হল ‘বিবাহ বার্ষিকী’র শুটিং? দেখে নিন অভিনেত্রী দর্শনা বণিকের এক্সক্লুসিভ সাক্ষাৎকার

কেনাকাটা

কেনাকাটা4 hours ago

বাচ্চার জন্য মাস্ক খুঁজছেন? এগুলোর মধ্যে একটা আপনার পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক : নিউ নর্মালে মাস্ক পরাটাই দস্তুর। তা সে ছোটো হোক বা বড়ো। বিরক্ত লাগলেও বড়োরা নিজেরাই নিজেদেরকে বোঝায়।...

কেনাকাটা1 day ago

রান্নাঘরের টুকিটাকি প্রয়োজনে এই ১০টি সামগ্রী খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক : লকডাউনের মধ্যে আনলক হলেও খুব দরকার ছাড়া বাইরে না বেরোনোই ভালো। আর বাইরে বেরোলেও নিউ নর্মালের সব...

কেনাকাটা2 days ago

হ্যান্ড স্যানিটাইজারে ৩১ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে অ্যামাজন

অনলাইনে খুচরো বিক্রেতা অ্যামাজন ক্রেতার চাহিদার কথা মাথায় রেখে ঢেলে সাজিয়েছে হ্যান্ড স্যানিটাইজারের সম্ভার।

DIY DIY
কেনাকাটা1 week ago

সময় কাটছে না? ঘরে বসে এই সমস্ত সামগ্রী দিয়ে করুন ডিআইওয়াই আইটেম

খবর অনলাইন ডেস্ক :  এক ঘেয়ে সময় কাটছে না? ঘরে বসে করতে পারেন ডিআইওয়াই অর্থাৎ ডু ইট ইওরসেলফ। বাড়িতে পড়ে...

সাবক্রাইব করুন

মেলবক্সে খবর পেতে সাবস্ক্রাইব করুন।

নজরে