ওয়েবডেস্ক: লোকমত যে কোন দিকে ঝুঁকছে, তা আমরা টের পাচ্ছি বিলক্ষণ! সেই তৈমুর আলি খানের জন্মের পরের মুহূর্ত থেকেই! তা বলে তার সঙ্গে ভারতের পয়লা সারির এক নায়কের তুলনা এবং তাঁকে মিষ্টি করে প্রকাশ্যে হুমকি দেওয়া?

taimur ali khan

শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনটাই করেছেন করিনা কাপুর খান! তা-ও আবার বলিউডের কোনো ঘরোয়া পার্টিতে নয়, রীতিমতো এক পুরস্কার বিতরণী সভার মঞ্চে বসে!

akshay kumar

খবর বলছে, করিনা কাপুর খান এবং অক্ষয় কুমার সম্প্রতি হাজির হয়েছিলেন মুম্বইয়ে অনুষ্ঠিত হওয়া লোকমত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। সেখানে মুম্বইকর হিসাবে তাঁদের অবদানের জন্য সম্মানিত করা হয় স্মারক প্রদানের মাধ্যমে।

kareena kapoor khan

কিন্তু করিনা এখন যেখানেই যান, সেখানেই অবধারিত ভাবে উঠে আসে তাঁর ছেলে তৈমুরের কথা। এই অনুষ্ঠানও তার ব্যতিক্রম হল না। জানতে চাওয়া হল নায়িকার কাছে- এই যে এর মধ্যেই সুপারস্টার হয়ে উঠেছে তৈমুর, ব্যাপারটা তাঁর কেমন লাগে?

kareena kapoor khan

অদ্ভুত ব্যাপার, প্রশ্নটা শুনেই করিনা তাকালেন মঞ্চে হাজির অক্ষয় কুমারের দিকে। তার পর যা বললেন, তাতে নিজের কানকেও বিশ্বাস করা শক্ত!

“অক্ষয়, তৈমুর কিন্তু তোমার পক্ষে এক বড়োসড়ো হুমকি! বলছি তোমাকে, বিশ্বাস করো! ফ্যান ফলোয়িংয়ের দিক থেকে তো ও তোমায় ছাপিয়ে যাওয়ার ক্ষমতা রাখেই! আর যদি তৈমুরের সঙ্গে একটা ছবি করো, দেখবে তোমার থেকে বেশি উপার্জন ও করছে! ব্যাপারটা ভুলো না, সরাসরি চ্যালেঞ্জ করছি তোমায়”, বলেছেন নায়িকা! বিশ্বাস না হলে শুনে নিন ভিডিওয়!

পাশাপাশি, তৈমুরকে নিয়ে আরও একটা কথা জানিয়েছেন করিনা! তিনি চান, ছেলে অভিনয় জগতে নয়, বরং ঠাকুর্দার মতো ক্রিকেটের দুনিয়ায় আসুক! আমি চাই, তৈমুর একজন ক্রিকেটার হোক, জানিয়েছেন করিনা! অস্বাভাবিক কিছু নয়, তৈমুরের ঠাকুরদা মনসুর আলি খান পতৌদি তো ভারতের পয়লা সারির ক্রিকেটার ছিলেনই, অধিনায়কত্বও করেছেন ভারতীয় ক্রিকেট দলের। এ বার যদি বংশের সেই পরম্পরা নাতিতে বর্তায়, আশ্চর্য হওয়ার কী আছে!

বলিউডের নিন্দুকরা অবশ্য তৈমুরের এই কেরিয়ার সংক্রান্ত করিনার ইচ্ছার কথা শুনে একটা সাম্প্রতিক অতীতের ঘটনার দিকে ইঙ্গিত করেছেন! যখন রাজস্থানের দেসুরি নামের এক গ্রামে স্থানীয় ছেলেদের সঙ্গে পাড়া ক্রিকেট খেলতে নেমেছিলেন সইফ আলি খান আর তৈমুরকে কোলে করে তা দেখাচ্ছিলেন করিনা! এ কি আদতে ছেলেকে এখন থেকেই ক্রিকেটের সঙ্গে পরিচিত করানোর উদ্যোগ?

কে জানে! তৈমুরের অবশ্য আপাতত মনোযোগের কেন্দ্র ওর আয়া! দেখুন কেমন ফ্যালফ্যাল করে তাকিয়েই আছে ছেলে ওই মহিলার দিকে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here