virat-ipl

ওয়েবডেস্ক: এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটের মুখ একজনই, তিনি ভারত অধিনায়ক বিরাট কোহলি। অবশ্য আইপিএলে শুরুটা ভালো হয়নি তাঁর দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। তবে ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টা করছে তারা। সৌজন্যে অধিনায়ক কোহলি, ডি ভিলিয়ার্সরা। শেষ ম্যাচে ঘরের মাঠে জয় পেয়ে কিছুটা স্বস্তিতে তারা। তবে এদিনের ম্যাচে জয়ের থেকেও সবথেকে বেশি আকর্ষণের কেন্দ্রে কিন্তু সেই কোহলি। তবে তা ব্যাটিং সংক্রান্ত নয়। কোহলির আউটকে কেন্দ্র করে।

ব্যাট করতে নেমে একাদশ ওভারে আউট হন কোহলি। বল করতে আসা হারশিত প্যাটেলের ফুলটস বলকে স্কোয়ার লেগে ফ্লিক করে ছয় মারতে যান তিনি। যখন সবাই ভেবেই নিয়েছে যে ছয় হয়ে গেছে ঠিক সেই সময় কামাল। দিল্লি ডেয়ারডেভিলসের অন্যতম সেরা বোলার ট্রেন্ট বোল্ট, পিছন দিকে ডাইভ দিয়ে নিয়ে নেন অনবদ্য ক্যাচ। যা চিন্নাস্বামী স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের রীতিমতো চুপ করিয়ে দেয়। বিভ্রান্ত হয়ে যান আম্পায়াররাও। তবে টিভি আম্পায়ারের নির্দেশে আউট হন বিরাট।

ম্যাচ শেষে তাঁর বক্তব্য,”এই রকম ঘটনা আইপিএলে প্রায়শই ঘটে থাকে। দর্শকদের জন্য এগুলো খুব ভালো। তবে নিজেরাও যখন এই ধরনের ঘটনার দিকে ফিরে তাকাই তখন ভালো লাগে এই ভাবে আউট হতে। অনবদ্য ক্যাচ নিয়েছো ট্রেন্ট”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here