jadeja-troll

ওয়েবডেস্ক: আইপিএলে চেন্নাই সুপার কিংস ধারাবাহিক ভালো খেললেও, দলের অন্যতম সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা খুব একটা ভালো ফর্মে নেই। কিন্তু তা সত্ত্বেও শিরোনামে রয়েছেন এবং প্রবল ভাবে ‘ট্রল’ হছেন। যা গত সপ্তাহে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে সুনীল নারিনের পরপর দু’টি ক্যাচ ফেলা থেকে শুরু করে, গতকালের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধেও অব্যাহত। কিন্তু এখানে অবশ্য কিছুটা বিপত্তির মুখোমুখি হলেন তিনি। অবশ্য ক্যাচ ফেলে নয়, উইকেট নিয়ে। তা-ও আবার বেঙ্গালুরু এবং ভারতীয় দলে তাঁর অধিনায়ক বিরাট কোহলির। অবাক হচ্ছেন নিশ্চয়ই। অবাক হয়ে যাওয়ার মতোই ঘটনা।

নিজের প্রথম ওভারের প্রথম বলেই কোহলিকে ক্লিন-বোল্ড করেন জাডেজা। কিন্তু বিরাটকে আউট করেও তিনি কোনো উল্লাস প্রকাশ করেননি। কারণ টিভি-তে দেখা যায়, আউট হয়ে কোহলি তাঁর দিকে এক দৃষ্টিতে কটমট হয়ে তাকিয়ে আছেন। যা নিয়ে রীতিমতো ট্রল সোশ্যাল মিডিয়ায়। আইপিএল থেকে শুরু করে এমনকি ক্রিকেটের সর্বময় সংস্থা আইসিসি কেউ ছাড়েনি তাঁকে ট্রল করতে।

আইপিএল তাদের নিজস্ব টুইটারে পোস্ট করে জানিয়েছে, “জাডেজার কোনো উল্লাস নেই, বিরাটের উইকেট নেওয়ার পর”।

এক পা এগিয়ে আইসিসি মজা করে পোস্ট করে বলেছে, “যখন তুমি তোমার জাতীয় দলের অধিনায়কের উইকেট নাও”।

উত্তরে জাডেজা জানিয়েছেন, “যারা জিজ্ঞেস করছেন কেনো আমি উল্লাস প্রকাশ করিনি। একটাই কারণ আমি ভয় পেয়েছিলাম, যদি জাতীয় দলে সুযোগ না পাই।”

 

 

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here