shivammavi

ওয়েবডেস্ক: এই মরশুমের আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলের অন্যতম তরুণ প্রতিভা তিনি। তবে গতকাল আইপিএলে দিল্লির বিরুদ্ধে কোনো ছাপ ফেলতে পারেননি, ভারতের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর শিবম মাভি। হতশ্রী হারের সম্মুখীন হয় তাঁর দল কলকাতা নাইট রাইডার্স। তবে এই ম্যাচে হারের মুখ দেখলেও রেকর্ড করে বসলেন শিবম মাভি। ২০১৮-এর আইপিএলে এখনও পর্যন্ত এক ওভারে দিলেন সর্বোচ্চ রান।

এ দিন অবশ্য শুরুটা ভালোই করেছিলেন মাভি। নিজের প্রথম স্পেলে মাত্র এগারো রান দেন তিনি। এরই সঙ্গে দিল্লির প্রথম উইকেটের পতনও তাঁর হাত দিয়ে। আউট করে ফিরিয়ে দেন ভয়ংকর হতে থাকা ওপেনিং ব্যাটসম্যান কলিন মুনরোকে।

কিন্তু নিজের দ্বিতীয় স্পেলে ততটাই বিশ্রী পারফর্মেন্স তাঁর। যার ফলে ম্যাচে দিল্লির দুই সেরা ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল এবং অধিনায়ক শ্রেয়স আইয়ারের সামনে উড়ে গেলেন তিনি। নিজের শেষ ওভারে দিয়ে বসলেন ২৯ রান। প্রথম দু’বলে দু’টি ছয় মারেন আইয়ার। তৃতীয় বলে ম্যাক্সওয়েল রান আউট হয়ে গেলেও, তাতে অবশ্য মাভির ভাগ্যে কোনো পরিবর্তন হয়নি। শেষ তিনটি বলে শ্রেয়স আইয়ারকে যথাক্রমে ছয়, চার এবং ফের ছয় ‘উপহার’ দিয়ে দিল্লিকে দু’শোর গণ্ডি পার করিয়ে দেন।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here