ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, সম্পর্ক ভাঙা এবং প্রত্যাখ্যানের অপমানটা আজও ভুলতে পারেননি সাজিদ খান! পুরোটাই তাঁর মনের ‘হাউজ’-এ একেবারে ‘ফুল’ হয়ে আছে!

jacqueline fernandez and sajid khan

তাই, সুযোগ পেয়েই প্রাক্তনকে এক হাত নিচ্ছেন পরিচালক। সাফ জানিয়ে দিয়েছেন, সাজিদ নাদিয়াওয়ালা প্রযোজিত হাউজফুল সিরিজের এই চার নম্বর ছবিটায় হয় তিনি থাকবেন, না হলে জ্যাকেলিন থাকবেন! “আমি এবং জ্যাকেলিন পেশাদার ও ব্যক্তিগত দিক থেকে পরস্পরের যোগ্য নই”, খোলসা করেই জানিয়েছেন তিনি!

jacqueline fernandez

অবশ্য তাঁর খারাপ লাগার কারণও রয়েছে। ‘হাউজফুল’ ছবিটা যখন ২০০০ সালে তৈরি হয়, তখন সেই ছবিতে একটি আইটেম গানে মুখ দেখিয়েছিলেন জ্যাকেলিন ফার্নান্ডেজ। ওই সময় থেকেই ছবির পরিচালক সাজিদ খানের সঙ্গে তাঁর হৃদ্যতা তৈরি হয়। যার সূত্রে ‘হাউজফুল’ সিরিজের প্রধান নায়িকা হিসাবে নিজের জায়গাও পাকা করে নেন জ্যাকেলিন। ‘হাউজফুল ২’-এ ববির চরিত্রে, ‘হাউজফুল ৩’-এ গঙ্গার চরিত্রে রুপোলি পর্দা মাতিয়েছেন তিনি।

jacqueline fernandez and sajid khan

কিন্তু কানাঘুষোয় খবর, জ্যাকেলিনের আপত্তিতেই না কি প্রযোজক নাদিয়াওয়ালা সিরিজের ৩ নম্বর ছবিটা থেকে সাজিদ খানকে সরিয়ে দেন! কিন্তু পরিচালক-জুটি সাজিদ-ওয়াহিদ ‘হাউজফুল ৩’-কে তেমন জমাটি করে তুলতে পারেননি! ফলে, যাতে লোকসান না হয়, সে জন্য নাদিয়াওয়ালা ফের দ্বারস্থ হয়েছেন সাজিদ খানের।

jacqueline fernandez and sajid khan

আর সেখান থেকেই প্রাক্তনকে কোণঠাসা করছেন সাজিদ। একটাই বক্তব্য তাঁর- ‘হাউজফুল ৪’ ছবিটা হয় জ্যাকেলিনকে নায়িকা করে তৈরি হবে, নয় তো তাঁকে পরিচালক করে তৈরি হবে!

jacqueline fernandez and sajid khan

দেখা যাক, প্রযোজক এ বার কী সিদ্ধান্ত নেন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here