rape protest

ওয়েবডেস্ক: বারো বছর বা তার কম বয়সের নাবালিকাদের ধর্ষণ করলে ফাঁসির সাজা বিধান দিয়ে রাষ্ট্রপতি যতই অর্ডিন্যান্স জারি করুন ভবী ভোলবার নয়। আবার যৌন নিগ্রহের অভিযোগ সরাসরি উঠল এক বিজেপি নেতার বিরুদ্ধে। এক ন’বছরের নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগে পক্সো আইনের ধারায় গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে।

জানা গিয়েছে পেশায় আইনজীবী ওই ব্যক্তি, কেএম প্রেম অনন্ত ২০০৬ সালে তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হয়েছিলেন।

শনিবার রাতে এই যৌন নিগ্রহের ঘটনাটি ঘটেছে তিরুঅনন্তপুরম থেকে চেন্নাইগামী একটি ট্রেনে। সালেম এবং এরোড স্টেশনের মাঝে এই ঘটনাটি ঘটে। ঘটনার সময়ে নিজের বার্থে শুয়েছিল ওই নাবালিকা। তখনই তাকে নিগ্রহ করে ওই ব্যক্তি। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি নিগৃহীতার থুতনিতে চুমু খেয়ে বুক টিপে ধরে। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে পস্কো আইনে আমলা করা হয়েছে।

নিগৃহীতার পরিবারের অভিযোগ, বিজেপি এবং আরএসএস নেতাদের সঙ্গে ঘনিষ্ঠতার কথা জানিয়ে সমানে তাদের হুমকি দিতে থাকে প্রেম অনন্ত। জানা গিয়েছে, ২০০৬ সালের নির্বাচনে চেন্নাইয়ের আরকে নগর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন তিনি।

তামিলনাড়ুর বিজেপি সভাপতি তামিলিসাই সৌন্দরজন জানিয়েছে্‌ রাজ্যস্তরের কোনো পদে এই ব্যক্তি নেই। তবে তিনি স্থানীয় স্তরে এখনও বিজেপির হয়ে সক্রিয় কি না সে ব্যাপারে কিছু মন্তব্য করেননি তামিলিসাই।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here