কলকাতা: সোমবার দুপুরে মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকল শ্যামবাজার। ২টি বাসের মুখোমুখি সংঘর্ষে দু’টি বাসেরই চালক-সহ আহত হয়েছেন ১৮ জন। দুর্ঘটনার ফলে তীব্র যানজট সৃষ্টি হয় শ্যামবাজার এলাকায়।

২২৭ নম্বর রুটের দু’টি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। একটি ঠেলাগাড়িকে বাঁচানোর জন্য শ্যামবাজার থেকে আরজি কর মেডিক্যাল কলেজের দিকে যাওয়া বাসটি সজোরে ধাক্কা মারে উল্টো দিকের বাসটিতে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন দু’টি বাসের চালক মিঠুন মণ্ডল আর শম্ভুনাথ ঝা। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়াও আহত দু’টি বাসের ১৬ জন যাত্রী, যাঁদের মধ্যে দু’টি শিশুও রয়েছে। আহতদের আর জি কর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে৷

এই ঘটনার জেরে বেশ কিছু সময় এই রাস্তায় যান চলাচল বন্ধ থাকে। ক্রেন নিয়ে এসে বাস দু’টিকে সরিয়ে নিয়ে যাওয়া হয় ৷ ঘটনার জেরে তীব্র যানজট তৈরি হয়েছে উত্তর কলকাতার বিভিন্ন রাস্তায়।

অন্য দিকে সোমবার সকালে টালিগঞ্জের নেতাজি সুভাষ বোস রোডে একটি প্রাইভেট গাড়ির ধাক্কায় গুরুতর জখম হন এক বৃদ্ধা ৷ তাঁকে আশঙ্কাজনক অবস্থায় বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়েছে ৷ ঘটনার জেরে এলাকায় উত্তেজনা তৈরি হয়। স্থানীয় বাসিন্দারাই ঘাতক গাড়ি ও চালককে আটক করে রাখে। পরে টালিগঞ্জ থানার পুলিশ গিয়ে গাড়িটিকে বাজেয়াপ্ত করে। আটক করা হয়েছে গাড়িচালককেও।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here