harbhajan singh in bardhaman

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান: “তোমাদের খেলা দেখে মনে হচ্ছে, ধোনি তার হেলিকপ্টার শট এখান থেকেই শিখেছে, এই টেনিস খেলা থেকেই শিখেছে, এ বিষয়ে আমি পাক্কা” – শুক্রবার বর্ধমান শহরে এসে এই মন্তব্য করলেন ভারতীয় ক্রিকেট দুনিয়ার উজ্জ্বল নক্ষত্র হরভজন সিংহ।

বর্ধমান শহরে মালির মাঠে আয়োজিত একটি টেনিস-ক্রিকেট প্রতিযোগিতায় অতিথি হিসাবে আসেন কিংবদন্তি ক্রিকেটার হরভজন। খেলার আয়োজক ক্লাবের উদ্যোগে আমন্ত্রণ করা হয়েছিল সবার প্রিয় ভাজ্জিকে। কলকাতার পর এই প্রথম বাংলার অন্য কোনো শহরে টেনিস- ক্রিকেটকে উৎসাহ দিতে এলেন ভাজ্জি। ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিন এই প্রতিযোগিতা শুরু হল। এ দিন  খেলা চলাকালীন তিনি মাঠে প্রবেশ করেন। তার পর পুরো মাঠটাই প্রদক্ষিণ করেন।

এখানকার ব্যাটসম্যানদের খেলা দেখা হরভজন আপ্লুত। তিনি বলেন, “আমি তোমাদের খেলা দেখছি। খেলা দেখে মনে হচ্ছে ধোনি তার হেলিকপ্টার শটটা এখান থেকেই শিখেছে, এই টেনিস-ক্রিকেট খেলা থেকেই, এ ব্যাপারে আমি পাক্কা।”

ভারতীয় দলের এই কিংবদন্তি স্পিনারকে দেখতে মাঠে ভিড় উপচে পড়েছিল। যা দেখে ভাজ্জি খুব অভিভূত। মাঠ প্রদক্ষিণ করার সময় তিনি আরও বলেন, “কলকাতা আমায় অনেক কিছু দিয়েছে, এখানে খেলতে এসে আমি অনেক সাফল্য পেয়েছি, হ্যাটট্রিকও করেছি। ”

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী যুব ক্রিকেটারদের উদ্দেশে ভাজ্জি বলেন, “তোমারা খেলে যাও। কে জানে আগামী দিনে তোমাদের মধ্য থেকেই হয়তো কেউ হবে ভবিষ্যতের ধোনি, কেউ বা হরভজন। ভাগ্য মানুষকে কোথা থেকে কোথায় নিয়ে যায় কেউ জানে না।”

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন