retirement

ওয়েবডেস্ক: সব জল্পনার অবসান। অবসর নিতে চলেছেন ধোনি। ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে মোহালিতে দ্বিতীয় একদিনের ম্যাচের পরেই অবসর নেবেন তিনি। তাঁর অবসরকে স্মরণীয় করে রাখতে বিশেষ সংবর্ধনা সভার আয়োজন করেছে মোহালি পুলিশ।

এখন প্রশ্ন উঠতে পারে, ক্রিকেট বোর্ডের বদলে পুলিশ কেন ধোনিকে সংবর্ধনা দেবে। এর কারণ ধোনি যে মোহালি পুলিশের নিজস্ব সম্পত্তি। ভাবছেন হেঁয়ালি হচ্ছে। না কোনো হেঁয়ালি নয়।

ধোনি অবসর নিচ্ছেন ঠিকই, কিন্তু তিনি প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি নয়। মোহালি পুলিশের কুকুর তিনি। দশ বছর পুলিশকে নানা ভাবে সাহায্য করে এ বার তাঁর অবসর নেওয়ার পালা। তিন বছর বয়স থেকেই পুলিশকে সাহায্য করছেন তিনি। তাঁর সঙ্গে অবসর নেবেন তাঁর আরও দুই বন্ধু জন এবং প্রীতি।

ইনিই সেই পুলিশ কুকুর ধোনি
ইনিই সেই পুলিশ কুকুর ধোনি

২০১১-এর বিশ্বকাপ সেমিফাইনালে ধোনির অবদানের কথা আজও ভুলতে পারেন না মোহালি পুলিশের আধিকারিকরা। পুলিশের ডগ স্কোয়াডের প্রধান অমরিক সিংহ বলেন, “সেমিফাইনাল দেখতে ভারত এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী মাঠে উপস্থিত ছিলেন। নিরাপত্তাব্যবস্থা আরও কড়াকড়ি করতে হয়েছিল। ধোনি থাকাতে আমাদের অনেক সুবিধা হয়।”

বিস্ফোরকের সন্ধান করতে ধোনির জুড়ি পাওয়া ভার বলে মনে করেন অমরিক। “আমরা ধোনিকে খুব মিস করব। আমাদের একটা সম্পদ ছিল ধোনি।”

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here