Dilip Kumar

ওয়েবডেস্ক: বর্ষীয়ান বলিউড অভিনেতা দিলীপকুমারকে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে। পারিবারিক বন্ধু ফয়জল ফারুকি টুইট করে জানিয়েছেন, বুকের সংক্রমণে ভুগছিলেন অভিনেতা। যে কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। উল্লেখ্য, দিলীপকুমারের টুইটার অ্যাকাউন্টটির দেখভাল করেন ফয়জল।

আগামী ডিসেম্বরেই নিজের ৯৬তম জন্মদিন পালন করতে চলেছেন দিলীপকুমার। তবে বেশ কয়েক বছর ধরেই তাঁকে গুরুতর ভাবে ভোগাচ্ছে শারীরিক অসুস্থতা। ফয়জল লিখেছেন, “সাহাব, হাসপাতালে ভর্তি আছেন। তিনি বুকের সংক্রমণের কারণে অসুস্থ হয়ে পড়েছেন। আপনারা তাঁর আরোগ্য কামনায় দোয়া-প্রার্থনা করুন”। ফয়জলের সেই টুইটের পর আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ অসংখ্য ব্যক্তিত্ব।

Dilip Kumar

গত বছরেই কিডনির সমস্যাজনিত কারণে দিলীপকুমারকে ভর্তি করানো হয়েছিল হাসপাতালে। সে সময় তাঁকে বেশ কয়েক সপ্তাহ হাসপাতালেই কাটাতে হয়। কয়েক মাস আগেও ফের তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হন। ফের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তাঁকে হাসপাতালে দেখতে যান শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া-সহ বলিউডের তারকারা। গত ডিসেম্বরে তিনি বাড়িতে ঘরোয়া পরিবেশে নিজের জন্মদিন উদ্‌যাপন করলেও ৯৪তম জন্মদিনটি কেটেছিল এই লীলাবতী হাসপাতালেই।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন