guardiola frustrated after facup exit

ওয়েবডেস্ক: এফএ কাপের পঞ্চম রাউন্ডের ম্যাচে হেরে গেল গুয়ারদিওলার ছেলেরা। সোমবার রাতে ইংল্যান্ডের তৃতীয় ডিভিশনের দল উইগ্যান অ্যাথলেটিক হারিয়ে দিল এই মুহূর্তে অন্যতম সেরাদের।

এ দিনের খেলায় শুরু থেকেই আধিপত্য ছিল গুয়ারদিওলার ছেলেদের, কিন্তু ফুটবলে তো গোলটাই শেষ কথা বলে। হোম ম্যাচ হওয়ার ফলে উইগান জেতার জন্যই নেমেছিল এবং এই ম্যানসিটির বিরুদ্ধে তাঁদের রেকর্ডও খুব ভালো। ২০১৩ সালে তাদের হারিয়েই এফএ কাপ ঘরে তুলেছিল উইগান।

তবে এ দিন খেলার প্রথমার্ধের শেষ দিকে লাল কার্ড দেখে বেরিয়ে যেতে হয়ে সিটির দেলফকে, তবে দ্বিতীয়ার্ধে দশজনে খেলেও কিন্ত ৮০ শতাংশ পজেশন কিন্ত সিটিরই ছিল। তবে পালটা আক্রমণ করে গিয়েছে উইগান। এরই মধ্যে ৭৯ মিনিটে পরিবর্ত ওয়াকারের ভুল থেকে দিনের একমাত্র গোলটি করে যান উইল গ্রিগ। তবে এর পর সিটি চেষ্টা করেও ম্যাচে আর ফিরে আসতে পারেনি। ম্যাচের শেষে সিটির আগুয়েরো উইগ্যান সমর্থকদের সাথে কিছুটা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

এ দিনের হারের পর স্বাভাবিক ভাবেই হতাশ ম্যানসিটির কোচ পেপ গুয়ারদিওলা। এ দিনের হারটি এই মরশুমে সিটির তৃতীয় হার সব টুর্নামেন্ট মিলিয়ে। পেপ শুভেচ্ছা জানিয়েছেন উইগানকে কোয়ার্টারে যাওয়ার জন্য। সব ম্যাচ এক যায় না, হারটাকেও মেনে নিতে হয়, মন্তব্য পেপের। এ বারের এফএ কাপের কথা ভুলে এখন তাঁদের নজর এই সপ্তাহের কারাবাও কাপ ফাইনাল ও আসন্ন চ্যাম্পিয়ন্স লিগ এবং ঘরোয়া লিগটিকে ঘরে তোলা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here