‘আপনার সাহস কত বড়ো?’ বিজেপি নেতার মন্তব্যে পালটা তোপ ফারহান আখতারের

0
411
farhan akhtar

ওয়েবডেস্ক: ‘অভিনেতাদের আইকিউ লেভেল খুবই কম’, ‘মেরসাল’ প্রসঙ্গে ঠিক এ রকম ভাবেই অভিনেতাদের বিরুদ্ধে তোপ দেগেছিলেন এক বিজেপি নেতা। ব্যস, পড়লেন ফারহান আখতারের খপ্পরে। কোন সাহসে তিনি এই অভিযোগ করছেন টুইটের মাধ্যমে তা জানতে চাইলেন।

‘মেরসাল’ নিয়ে বিতর্ক বন্ধ হওয়ার নয়। বিজেপির নীতি বিরুদ্ধ সিনেমা হওয়ায় তার দৃশ্যে কাটছাঁট করার দাবি উঠছে শাসক দলের ভেতর থেকে। এই আবহেই একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছিলেন বিজেপির মুখপাত্র জিভিএল নরসিংহ রাও। সেই সাক্ষাৎকারে তিনি বলেন, “যে কোনো ব্যাপার হোক না কেন, আমাদের অভিনেতাদের অনেকেরই আইকিউ লেভেল খুবই কম। সাধারণ জ্ঞান বলেও তাদের কিছু নেই।”

ব্যস এতেই খেপে যান ফারহান আখতার। টুইটারে ওই বিজেপি নেতাকে ট্যাগ করে তিনি লিখে দেন, “হাউ ডেয়ার ইউ স্যার?” অর্থাৎ, আপনার সাহস কত বড়ো স্যার?

ফারহানের তোপের পালটা দিতে গিয়ে জনৈক এক ব্যক্তি তাঁকে টুইট করেন, “আমি তো ভেবেছিলাম আপনি ‘সবাই’ এবং ‘অনেকের’ মধ্যে তফাৎ করতে পারেন, কিন্তু আপনিই তো ওই নেতাকে সঠিক প্রমাণ করে দিলেন।” এর জবাবে ফারহান বলেন, “ব্যাপারটা ‘সবার’ বা ‘অনেকের’ মধ্যে নয়। ব্যাপারটা নিজের কাজের জায়গার প্রতি মনোভাব।”

উল্লেখ্য, ‘মেরসাল’ নিয়ে বিতর্কের আগুন এখনও নেভার কোনো নাম নেই। বরং তা ক্রমশ বাড়ছে। এক দিকে যখন বিজেপির তরফ থেকে দাবি করা হচ্ছে এই সিনেমার দৃশ্যে কাটছাঁট করার তখনই সিনেমার নির্মাতাদের পাশে দাঁড়িয়েছে তামিল সিনেমাজগত।

সেই বিতর্কে নতুন মাত্রা যোগ করল এই ঘটনাটি।

 

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here