bjp

ওয়েবডেস্ক:  পঞ্চায়েত ভোটের পর থেকেই একের পর এক ঘটনায় উত্তপ্ত পুরুলিয়া। মাত্র তিন দিনের ব্যবধানে জেলার দু’টি রহস্যজনক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা রাজ্য জুড়ে। এ ব্যাপারে বিজেপির তরফে শাসক দল তৃণমূলের দিকে অঙ্গুলি নির্দেশ করা হলেও রাজ্য সরকার দু’টি ঘটনারই সিআইডি তদন্তের আশ্বাস দিয়েছে। এমন অবস্থায় রাজ্যের পরিস্থিতিকে সিরিয়ার সঙ্গেই তুলনা করলেন বিজেপির মহিলা মোর্চার নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

ত্রিলোচন মাহাতর মৃতদেহ গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধারের পর জেলা বন্‌ধের ডাক দিয়েছিল বিজেপি। এর পর দুলাল কুমার নামে আরও এক বিজেপি নেতার দেহ শনিবার উদ্ধার হয় উচ্চ তড়িৎবাহী তারের টাওয়ার থেকে ঝুলন্ত অবস্থায়। দু’টি ঘটনারই সিআইডি তদন্তের কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সিআইডি বদলে সিবিআইকে দিয়ে তদন্তের আর্জি নিয়ে ফের জেলা বন্‌ধের ডাক দিয়েছে বিজেপি।

লকেট নিজের টুইটারে লিখেছেন, “পুরুলিয়া বিজেপি কর্মী দুলাল কুমারকে খুনের প্রতিবাদে শামিল হোন। তিন দিনে দু’জন বিজেপি কর্মী খুন হওয়ার ঘটনা থেকে পরিষ্কার তৃণমূল হতাশায় ভুগছে। পশ্চিমবঙ্গে সিরিয়ার মতো পরিস্থিতি তৈরি হয়ে গিয়েছে”।

শনিবার কলকাতায় একটি প্রতিবাদ মিছিলে অংশ নেন লকেট।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here