sourav ganguly greg chappell

ওয়েবডেস্ক: গ্রেগ চ্যাপেল-সৌরভ গঙ্গোপাধ্যায় অধ্যায়ের একটি বিশেষ ঘটনা নিয়ে বড়োসড়ো স্বীকারোক্তি করলেন বীরেন্দ্র সহবাগ।

২০০৫-এ জিম্বাবোয়ে সফরে সৌরভ-চ্যাপেল সম্পর্ক কোন পর্যায়ে পৌঁছেছিল সেটা প্রায় সবারই জানা। এটাও জানা যে একটি ই-মেল লিক নিয়ে কী কাণ্ডটাই না ঘটেছিল। সৌরভের সম্পর্কে বিষোদ্গার করে বিসিসিআইকে একটি ই-মেল করেছিলেন চ্যাপেল। সেই ই-মেল কাণ্ডের পরেই ভারতীয় দল থেকে সৌরভকে তাড়িয়ে দেওয়া হয়।

চ্যাপেল যে বিসিসিআইকে ই-মেল করছেন সেটা জানতেন বীরেন্দ্র সহবাগ। এই ব্যাপারে সৌরভকে অনেক আগে থেকেই সতর্ক করে দিয়েছিলেন বলে এমনই দাবি করলেন তিনি। ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদারের বই প্রকাশ অনুষ্ঠানে এই কথাগুলি বলেন সহবাগ। তিনি বলেন, “জিম্বাবোয়ে সফরের সময়ে আমার পেটে সমস্যা দেখা দিয়েছিল। তাই আমি ফিল্ডিং করার মধ্যেই পাঁচ ওভারের জন্য ড্রেসিং রুমে গিয়ে বসতাম। আমি চ্যাপেলের পাশেই বসতাম এবং দেখতাম বিসিসিআইকে কিছু ই মেল লিখে যাচ্ছেন তিনি। আমি বুঝতে পেরেছিলাম কিছু গুরুত্বপূর্ণ ব্যাপার রয়েছে এই ই-মেলের মধ্যে। তাই সৌরভকে আমিই সবার প্রথমে এই ব্যাপারটা জানাই।”

তবে সৌরভ এই ব্যাপারটাকে বিশেষ পাত্তা দিয়েছিলেন বলে মনে হয় না। কারণ তা হলে তিনিই হয়তো আগে থেকে এই ব্যাপারে বিসিসিআইকে সতর্ক করে রাখতে পারতেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here