launch of simayaa store
smita das
স্মিতা দাস

পার্থ চক্রবর্তীর আসন্ন ছবি ‘সমান্তরাল’-এর প্রচার আর ট্রাঙ্গুলার পার্কের সিমায়া স্টোরের ‘ওয়েডিং ইন উইন্টার কালেকশনের লঞ্চ সেরিমনি’ মিলেমিশে এক হয়ে গেল। আর সেটা সম্ভব হল ছবির তিনটে মূল ছরিত্রের হাত ধরে। শনিবারের দুপুরে সিমায়া স্টোরের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির তিন অভিনেতা অপরাজিতা আঢ্য, তনুশ্রী ও সুরঙ্গমা। আর বিয়ের অনুষ্ঠান অসম্পূর্ণ থেকে যায় সুন্দর ভারী ট্রাডিশনাল গয়না ছাড়া। তাই অনুষ্ঠানের জুয়েলারি পার্টনার ছিল ‘শাওনসুখ’।

ছবির প্রচারে এসে অপরাজিতা আঢ্য জানান, ছবিতে তাঁর চরিত্রের বিশেষ দিকটার সম্পর্কে। বলেন, বাড়ির বড়ো বৌ-এর ভূমিকায় রয়েছেন তিনি। নিজের ছেলের মতো ভালোবাসেন দেওরকে। তার পাগলামিকে প্রশ্রয় দেওয়া, তাকে বোঝা এটাই তার অভ্যাস। আর এখানেই তাঁর সঙ্গে সংসারের দ্বন্দ্ব। তবু চেষ্টা করে যান সংসারের ভালোর কথা ভেবে সবটা মানিয়ে নিতে।

তনুশ্রীর অভিনীত চরিত্রের ওপর সংসার অনেকটাই নির্ভরশীল। কিন্তু তবুও স্বভাববশত সব কাজে বাধা দেওয়াটা তাঁর চরিত্রের অভ্যাস। এমনই একটা চরিত্রে অভিনয় করেছেন বলেন তনুশ্রী। তিনি বলেন, ছবিতেও তিনি এই দুই কালেকসনের সামগ্রী ব্যবহার করেছেন।

দর্শকদের উদ্দেশে ছবি সম্পর্কে অপরাজিতা বলেন, ছবিটাতে এমন কিছু আছে যা সব বয়সের মানুষ এক সঙ্গে বসে শুধু দেখতে পারবে তা-ই নয়, ছবিটাতে সকলের শেখার মতো বিষয়ও অনেক আছে। এটা এক দম অন্য ধরনের পারিবারিক ছবি। তাই হলে গিয়ে দেখতেই হবে।

সিমায়ার রাসবিহারীর এই নতুন বিপণী সম্পর্কে এক জন কর্ণধার জানান, বিয়ের মরসুমে সিমায়া হাজির গোটা ভারতের বিভিন্ন অঞ্চলের ট্রাডিশনাল শাড়ির সংগ্রহ নিয়ে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here