ওয়েবডেস্ক: বিতর্কের রেশ মিলিয়ে যায়নি এখনও! কী না, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মতো ভাবগম্ভীর অনুষ্ঠানের উদ্বোধনী মঞ্চে কেন দেখানো হবে ‘জিরো’-র মতো বাণিজ্যিক ছবির ট্রেলার! কিন্তু উৎসবের উদ্বোধন সেরে যখন সাংবাদিকদের মুখোমুখি হলেন শাহরুখ খান আর পরিচালক আনন্দ এল রাই, দেখা গেল নয়া বিতর্কের জন্ম দিলেন তিনি!

shah rukh khan and anand l rai
ছবি: নিজস্ব

আরও পড়ুন: শাহরুখের নিজের ছবি না থাকার ক্ষোভ, বিগ বি-র কলকাতা আসা নিয়ে ব্যঙ্গ- এ কী দেখল কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী মঞ্চ!

জানতে চাওয়া হয়েছিল নায়কের কাছে- ক্যাটরিনা কাইফ আর অনুষ্কা শর্মার মধ্যে কাকে বেশি পছন্দ করেন তিনি! “ এ ভাবে বলাটা কঠিন! দু’জনকেই দেখেছি ছোটো থেকে ইন্ডাস্ট্রিতে লড়ে বড়ো হতে! তবে  আমার মনটা বড়ো, ক্যাটরিনা-অনুষ্কা দু’জনেরই জায়গা হবে”, উত্তরে বল বাউন্ডারির বাইরে পাঠালেন শাহরুখ! রাই সে যতই অপ্রস্তুত বোধ করুন না কেন!

পাশাপাশি, ট্রেলার দেখানো বিতর্ককেও সযত্নে এক পাশে ঠেলে দিয়েছেন নায়ক! “একসঙ্গে এত জন মানুষের সামনে ট্রেলার মুক্তির অভিজ্ঞতা আমার জীবনে এই প্রথম! আমি আপ্লুত”, এটুকু বলেই ক্ষান্ত দিয়েছেন শাহরুখ! কিন্তু বিতর্ক কি তাতে এতটুকুও কমছে? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here