ওয়েবডেস্ক: উম, মানে একটা ইয়ে কী আর হয় না! পছন্দ করুন আর নাই করুন, আপনিও যদি শাহরুখ খান আর অমিতাভ বচ্চনকে পেতেন হাতের সামনে, তা হলে কী আর মাথা ঠিক রাখতে পারতেন!

টলিউডের ফার্স্ট লেডি ঋতুপর্ণা সেনগুপ্তও কিন্তু পারেননি! যতক্ষণ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান চলছিল, গ্যাঁট হয়ে তিনি বসেছিলেন শাহরুখ খানের প্রায় পাশেই! নিজের কাজকর্ম সেরে! উদ্বোধনের আগে তিনি এসেছিলেন ফুল আর লাইটারের ঝুড়ি নিয়ে, যাতে সবাই প্রদীপ জ্বালাতে পারেন! তার পর আর শাহরুখের পাশ ছেড়ে নড়েননি!

rituparna sengupta and amitabh bachchan
ছবি: টাইমস

আরও পড়ুন: স্বামীর ভয়ে প্রসেনজিৎকে ডেট করতে পারেন না, জন্মদিনের জবানবন্দি ঋতুপর্ণার

কিন্তু আসল কাণ্ডটা তো তিনি করেছেন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের উদ্বোধনী মঞ্চে ওঠার আগেই! জনে জনে সেলফি তুলেছেন সব হাই প্রোফাইল আমন্ত্রিতদের সঙ্গে! শাহরুখ খান, অমিতাভ বচ্চন, মাজিদ মাজিদি- কেউ বাদ যাননি!

শাহরুখ এত ওয়র্ম পার্সন যে কী আর বলব! যখনই দেখা হয়, আমায় অ্যাকনলেজ করতে ভুল করে না! আর এ বার তো আমার সঙ্গে বিশেষ করে আলাপ করিয়ে দিল জিরো-র পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে! আমি তো বললাম শাহরুখকে, চলুন না একটা সেলফি তুলি! আর বলতেই রাজিও হয়ে গেলেন”, যা ঘটেছে তা যৌথ সম্মতিতেই- বলতে ভুলছেন না ঋতুপর্ণা!

rituparna sengupta and majid majidi
ছবি: টাইমস

এবং অমিতাভ বচ্চনও আরও এক ধাপ এগিয়ে গিয়েছেন নায়িকার সঙ্গে সেলফির ব্যাপারে। “উদ্বোধনের আগেই, তাই আমার একটু খুঁতখুঁতুনি ছিল! কিন্তু বচ্চনজিকে বলতেই উনি বললেন- উই মাস্ট!” এ বার বলুন, এর পর কি ঋতুপর্ণার খাতে সব দায় ঠেলা যায়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here