ওয়েবডেস্ক: কী কাণ্ড বলুন দেখি! টলিউডের গুরুত্বপূর্ণ নায়িকা বলে কথা! তা, তাঁরই যদি রাতে ঘুম না আসে, সেই সূত্র ধরে তো পর পর ঘটে যাবে অনেকগুলো অঘটন! কালি পড়বে চোখের নীচে, মুখচোখ বসে থাকবে আর সারা শরীর ছেয়ে যাবে ক্লান্তিতে! এবং তখন যদি তনুশ্রী চক্রবর্তী ঠিকঠাক শট দিতে না পারেন, তার দায় কি শাহরুখ খান নেবেন, হ্যাঁ?

আরও পড়ুন: ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব: খবর অনলাইনের বাছাই

 

View this post on Instagram

 

#Flatno609 #25days #partyLook #Styling @rudra_saha_official #hair @mousumiChetri #black&White #tnusreec

A post shared by Tnusree C (@tonushree_10) on

শাহরুখের ঘাড়ে দোষ ঠেলা হচ্ছে, কেন না নায়িকার যে শনিবার সারা রাত ঘুম আসেনি, তার নেপথ্যে তো রয়েছেন উনিই! “আমি তো এখনও রয়েছি ঘোরের মধ্যে! যখন শাহরুখের সঙ্গে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনের পর আলাপ হল, উনি আমায় জড়িয়ে ধরলেন, বললেন- ওহ মাই লাভ! আমি তো কোনো মতে বলতে পেরেছি যে ছোটো থেকেই ওঁর ছবির ফ্যান! একজন মানুষ যে এত শিভ্যালরাস হতে পারে, ওঁকে না দেখলে বিশ্বাসই হয় না, ওঁর ব্যবহারের কোনো তুলনা হয় না”, মুখে যেন আর কথা জোগাচ্ছে না তনুশ্রীর!

 

View this post on Instagram

 

😍🙈 #tnusreec #love @iamsrk

A post shared by Tnusree C (@tonushree_10) on

অবশ্য, শাহরুখের কাণ্ডে যদি এক চোখ থেকে ঘুম চলে যায় তনুশ্রীর, তবে দ্বিতীয়টা থেকে ঘুম গিয়েছে অমিতাভ বচ্চনের ব্যবহারে! “আমি যখন ওঁকে প্রণাম করতে গেলাম, উনি আমার হাত চেপে ধরলেন! আমায় শুভেচ্ছা জানালেন! যখন বললাম যে আমিও অভিনয় করি, উনি বললেন- আপনার সঙ্গে আলাপ হয়ে খুব খুশি হয়েছি! ওঁর ব্যক্তিত্ব সম্পর্কে কোনো বিশেষণই যথেষ্ট নয়”, দাবি তনুশ্রীর!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here