সামনেই বিয়ে? ত্বকে বাড়তি জৌলুস আনতে করতে পারেন এই ৩টি ফেসিয়াল

0
wedding
সাজের ক্ষেত্রে একেক জনের পছন্দ আলাদা হতেই পারে। কিন্তু তার আগে তো ত্বকচর্চা প্রয়োজন।

ওয়েবডেস্ক: আর মাত্র কয়েকটা দিন। তার পরই বাজবে বিয়ের সানাই। বিয়ের জল গায়ে পড়লেই না কি মেয়েদের রূপ বাড়ে। তবে, শুধু তাই কি যথেষ্ট! প্রস্তুতি চাই শুরু থেকেই।

সাজের ক্ষেত্রে একেক জনের পছন্দ আলাদা হতেই পারে। কিন্তু তার আগে তো ত্বকচর্চা প্রয়োজন। সুন্দর ও সুস্থ ত্বকের জন্য প্রয়োজন ত্বকের সঠিক পরিচর্যা। আর ত্বক পরিষ্কার রাখতে ফেসিয়ালের কোনো বিকল্প নেই।

তবে বিয়েতে কোন ফেসিয়াল করলে ত্বকের উজ্জ্বলতা দ্বিগুণ হবে, তার জন্য একবার অনলাইন সংস্থা আমাজন থেকে কিনে নিতে পারেন আপনার পছন্দের প্রোডাক্টটি।

১। লোটাস হারবালস রেডিয়েন্ট ডায়মন্ড ফেসিয়াল কিট

বিয়ের আগে নিজের ত্বকের চেহারা যদি একেবারে বদলে ফেলতে চান তা হলে লোটাস হারবালস রেডিয়েন্ট ডায়মন্ড ফেসিয়াল কিট ব্যবহার করতেই পারেন। যে কোনো ত্বকে এই ফেসিয়াল কিটটি ব্যবহার করা যেতে পারে। মুখে থাকা কোনো কালো দাগ অথবা ত্বকের উজ্জ্বলতা ফিরে পেতে লোটাস হারবালস রেডিয়েন্ট ডায়মন্ড ফেসিয়াল কিট আমাজন থেকে মাত্র ২৪৩ টাকায় কিনে ফেলুন।

২। আয়ুর স্যান্ডেল ফেসপ্যাক

ত্বকের মধ্যে কী খুব ব্রণ ওঠে? কিন্তু বিয়ের আগে ব্রণ কমাতে যদি চান তা হলে আয়ুর স্যান্ডেল ফেসপ্যাক ব্যবহার করতে পারেন। এ ছাড়া ত্বকের পিগমেন্টেশন দূর করে ত্বককে উজ্জ্বল করে তুলবে। আমাজন থেকে মাত্র ২৪০ টাকায় এই ফেসপ্যাকটি আপনি পেয়ে যাবেন।

৩। ভিএলসিসি পাপায়া ফ্রুট ফেসিয়াল কিট

পেঁপে মানেই তার মধ্যে রয়েছে অনেক গুণাগুণ। আর বিয়ের আগে ভিএলসিসি পাপায়া ফ্রুট ফেসিয়াল কিট দিয়ে ফেসিয়াল করাতে পারেন। এতে আপনার ত্বকের ক্লান্তি দূর করে ত্বকে নিয়ে আসবে সতেজতা, ত্বক থাকবে টানটান। ত্বকের পিগমেন্টেশন দূর হবে। এ ছাড়াও রিঙ্কেল, ত্বকের মধ্যে খুব কম বয়সে বয়সের ছাপ পরলে তা থেকেও মুক্তি পেতে পারেন ভিএলসিসি পাপায়া ফ্রুট ফেসিয়াল কিটটি ব্যবহার করলে। তাই আর দেরী না করে আমাজন থেকে মাত্র ১৮৮ টাকায় কিনে ফেলুন এই ফেসিয়াল কিটটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here