ত্বকের সান ট্যান দূর করতে অবশ্যই সঙ্গে রাখুন এই সানস্ক্রিন লোশন

0
sun tan
কিছুতেই ট্যান তুলতে পারছেন না?

ওয়েবডেস্ক: সান ট্যানের সমস্যায় নাজেহাল? কিছুতেই ট্যান তুলতে পারছেন না? ট্যান থেকে মুক্তি পেতে মাত্র ২ সপ্তাহ সময় লাগবে। বিশ্বাস হচ্ছে না? হ্যাঁ, এটাই সত্যি।

বিশ্বের বৃহত্তম অনলাইন বিক্রেতা সংস্থা অ্যামাজনে আপনি পেয়ে যাবেন রকমারি প্রোডাক্টের সানস্ক্রিন লোশন।

১। ল্যাকমি সান এক্সপার্ট এসপিএফ থারটি পিএ++আলট্রা ম্যাট লোশন

ল্যাকমি সান এক্সপার্ট এসপিএফ থারটি পিএ++আলট্রা ম্যাট লোশন রোদে বেরোনোর ৫-১০ মিনিট আগে মুখে ভালো করে লাগিয়ে নিয়ে হবে। এই সানস্ক্রিন লোশনটি মুখে সান ট্যান পড়া থেকে রক্ষা করবে। এ ছাড়া সব রকম স্কিনে এই সানস্ক্রিন লোশনটি ব্যবহার করা যেতে পারে। সূর্যের এই ক্ষতিকারক রশ্মি থেকে যদি নিজের ত্বককে বাঁচাতে চান তা হলে অ্যামাজন থেকে আজই কিনতে পারেন ল্যাকমি সান এক্সপার্ট এসপিএফ থারটি পিএ++আলট্রা ম্যাট লোশন। ১০০ গ্রামের দাম মাত্র ২৭৮ টাকা।

২। গারনিয়ার স্কিন ন্যাচারালস সান কন্ট্রোল এসপিএফ ফিফটিন ডেলি মশ্চারাইজার

গারনিয়ার স্কিন ন্যাচারালস সান কন্ট্রোল এসপিএফ ফিফটিন ডেলি মশ্চারাইজার নিয়মিত রোদে বেরোনোর আগে মেখে বেরোলো উপকার আপনি হাতেনাতে পাবেন। এতে আছে ‘ভিটামিন ই’। এ ছাড়া এই সানস্ক্রিন লোশনটিতে আছে মশ্চারাইজার।

আর একটা কথা না বললেই নয়, অনেক সময় সূর্যের অতিবেগুনি রশ্মি মুখে লেগে ত্বকের মধ্যে বয়সের ছাপ ফেলে দেয়। তাই এই সব কিছু থেকে চটজলদি মুক্তি পেতে হলে আমাজন থেকে কিনে ফেলতে পারেন গারনিয়ার স্কিন ন্যাচারালস সান কন্ট্রোল এসপিএফ ফিফটিন ডেলি মশ্চারাইজার। ৫০ গ্রাম এই সানস্ক্রিন লোশনটির দাম আমাজনে মাত্র ১৭৮ টাকা।

৩। নিভিয়া সানস্ক্রিন লোশন, সান প্রোটেক্ট অ্যান্ড মশ্চারাইজার

নিভিয়া সানস্ক্রিন লোশন, সান প্রোটেক্ট অ্যান্ড মশ্চারাইজার রোদে বেরোনোর অন্তত ২০ মিনিট আগে লাগিয়ে রাখুন। মুখে ট্যান পড়ার থেকে যেমন বাঁচবেন আবার মুখের মধ্যে রিঙ্কেলস হলে সেটাও কমবে। তাই একবার ব্যবহার করে দেখবেন না কি? অ্যামাজনে এই সানস্ক্রিন লোশনটির ৭৫ গ্রাম পেয়ে যাচ্ছেন মাত্র ২৬৫ টাকায়।

এত কম দামে আর নিজের ত্বকের কথা ভেবে আর বরং দেরি না করে আমাজন থেকে কিনে নিন আপনার পছন্দের প্রোডাক্টটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here