ওয়েবডেস্ক: এই চাঁদিফাটা গরমে যেন রক্ষা নেই। তবে বাইরে বেরোনোর সময় ছাতা, সানগ্লাস যেমন মনে করে নিচ্ছেন সেই সঙ্গে কিন্তু আর একটা কথা মাথায় রাখতে হবে। বাইরে বেরোনোর আগে নিয়ম করে মুখে সানস্ক্রিন লোশন লাগান।

তবে এটা ভাবা একেবারেই ভুল যে শুধু গরমেই সানস্ক্রিন লোশন ব্যবহার করব। বারো মাসই সানস্ক্রিন লোশন ব্যবহার করা যেতে পারে।

প্রখর রোদের তাপ আমাদের ত্বকের মধ্যে পড়ে বিরূপ ভাবে। সেখান থেকে ত্বকের মধ্যে ট্যান পড়ে যাওয়ার সম্ভাবনা সব সময় থেকে যায়। তীব্র রোদের তাপের হাত থেকে রক্ষা পেতে সবসময় সানস্ক্রিন লোশন ব্যবহার করুন। এতে আপনার মুখে রোদ লাগলেও ত্বকে ট্যান পড়ার কোনো ভয় থাকবে না।

কিন্তু এতক্ষণ ধরে তো সানস্ক্রিন লোশন নিয়ে অনেক কথাই বলে যাচ্ছি। এটা কী জানা আছে, আপনার পছন্দের সানস্ক্রিন লোশন আপনি খুব কম দামেই পেয়ে যাচ্ছেন অনলাইন সংস্থাগুলিতে।

তা হলে দেখে নেওয়া যাক কী কী আকর্ষণীয় অফার পেয়ে যাচ্ছেন অনলাইনে

১। Flipcart

এত সুন্দর আকর্ষণীয় অফার হাতছাড়া করবেন নাকি? একেবারেই না। তা হলে অত শত চিন্তা না করে একটু জেনে নেবেন নাকি সানস্ক্রিন লোশনের ওপরে ফ্লিপকার্টে কী কী অফার পাচ্ছেন।

লোটাসের এসপিএফ ২০ পিএ+ সানস্ক্রিন লোশন পেয়ে যাচ্ছেন মাত্র ১৫১ টাকায়। এ ছাড়া লোটাসের এসপিএফ ৪০ সানস্ক্রিন লোশন ফ্লিপকার্টে পেয়ে যাচ্ছেন মাত্র ৩১৫ টাকায়।

তবে এখানেই শেষ নয়! Flipcart-এ আপনি পেয়ে যাচ্ছেন কম্বো অফারের সুবিধা।

মাত্র ৫৩৫ টাকায় পেয়ে যাচ্ছেন ২টি লোটাসের এসপিএফ ৭০ পিএ+++ সানস্ক্রিন লোশন। এ ছাড়া লোটাসের ৩টি এসপিএফ ৪০ পিএ+++ সানস্ক্রিন লোশন পেয়ে যাচ্ছেন মাত্র ৭০১ টাকায়।

তা হলে আর দেরি না করে এই সুযোগকে কাজে লাগান। আপনার ত্বকের জন্য যে সানস্ক্রিন লোশন প্রয়োজন তা আজই কিনে ফেলুন ফ্লিপকার্ট থেকে।

২। Amazon

কী বলছেন? আপনার পছন্দের ব্র্যান্ড আবার ল্যাকমি হতেই পারে। অ্যামাজনে আপনি পেয়ে যাচ্ছেন ল্যাকমি সানস্ক্রিন লোশনের ওপরে আকর্ষণীয় অফার।

একবার দেখে নেবেন নাকি অ্যামাজনে ল্যাকমি সানস্ক্রিন লোশন ঠিক কত টাকার মধ্যে পেয়ে যাচ্ছেন?

ল্যাকমি সানস্ক্রিন লোশন এসপিএফ ২৪ পেয়ে যাচ্ছেন মাত্র ১৭১ টাকায়। এ ছাড়া যাঁরা এসপিএফ ৫০ পিএ+++ ল্যাকমি সানস্ক্রিন লোশন ব্যবহার করেন তাঁরা মাত্র ২৫০ টাকায় ল্যাকমি সানস্ক্রিন লোশন পেয়ে যাচ্ছেন।

এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করে পারলে আজই কিনে ফেলুন। মাথায় রাখবেন এই তীব্র গরমের দাবদাহ থেকে ত্বককে বাঁচাতে সানস্ক্রিন লোশনই ভরসা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here