শীতে সেক্সের আগ্রহ কেন বাড়ে?

ওয়েবডেস্ক: শীতকালে যৌন আগ্রহ বাড়ার কারণ কী? উত্তর কিন্তু একটাই, সময়টা শীতকাল। শীতকালে যেমন ঘুরে আনন্দ, খেয়ে আনন্দ। তেমনই সেক্স করেও আনন্দই আনন্দ। এ ছাড়া, সেক্স করতে শীতের সময়টাকেই আদর্শ বলে মনে করা হয় এ দেশে।

এমনিতে মিলনের ইচ্ছা সারা বছরই থাকে। কিন্তু সেটা তো গ্রীষ্মকালীন আবহাওয়ায় প্যাচপেচে ঘামের মধ্যেই সারতে হয়। তবে শীতকাল এলেই মিলনের আগ্রহ বাড়ে চারগুণ।

১. প্যাচপেচে ঘাম থেকে রেহাই 

নিজের শরীর থেকেই যদি ঘাম ঝরতে থাকে, সঙ্গীর ঘামটা সহ্য হবে কী ভাবে? অনেক সময় ঘামই হয়ে দাড়ায় যৌন মিলনের বড় বাধা। কিন্তু শীতে তো আর সেই চিন্তা নেই। ঘাম যদি হয়, সেটা কিন্তু সেক্স করতে করতেই।

২. লেপের জাদু

শীত এলেই ট্রাঙ্ক থেকে একে একে বেরোতে থাকে লেপ, বালাপোশ, কম্বল। সেই নরমগরম ব্যাপারটা যৌনতাকেও আরও বেশি মুচমুচে করে তোলে।

৩. শীতে শরীরকে গরম রাখার সহজ উপায়

শীতে শরীরকে গরম করতেও সেক্স দারুণ এক্সারসাইজ। কনকনে হাড়হিম অনুভূতি থেকে রেহাই মেলে। আড়ষ্টতা কাটিয়ে শরীরকে করে তোলে ঝরঝরে।

[আরও পড়ুন: প্রেমিককে নিয়ে সমস্যা? এই ৫টি বিষয় এড়িয়ে চলুন ঝগড়ার সময়ে] 

৪. চোখে চোখ রাখুন

গবেষকদের মতে, কোনও দম্পতি যদি পরস্পরের চোখের দিকে তাকিয়ে মিনিট দশেক সময় কাটান এবং তার পর মিলিত হন, তা হলে ফল হয় মারাত্মক! সেক্সোলজিস্টরাও বলেন, যে সব দম্পতি যাঁরা শরীরী সম্পর্ক চলাকালীন পরস্পরের থেকে দৃষ্টি সরান না, তাঁরা দারুণ তৃপ্তি পান।

৫. খাবার ও যৌনতা

খাবারের সঙ্গে যৌনতার যোগ ঘনিষ্ঠ। তাই দু’টোকে এক করে দেখলেও দারুণ ফল পাবেন। চকোলেট, আইসক্রিম, স্ট্রবেরি বা চেরির মতো ফল যা আপনার যৌনতার স্বাদকে আরও বেশি উষ্ণ করে তুলবে। তবে কী ভাবে কী করবেন, তা নির্ভর করছে আপনার রুচি ও পছন্দের উপর।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here