গরমে পছন্দের স্কার্ট কিনতে একবার ঢুঁ মারবেন না কি অ্যামাজনে? দাম ৫০০ টাকার নীচেই

0

খবর অনলাইন ডেস্ক: পোশাক থেকে সাজগোজের বিভিন্ন দ্রব্যাদি সবকিছুতেই মেয়েরা এগিয়ে থাকে। বাড়ির আলমারিতে যতই নতুন পোশাক থাকুক না কেন, মন যেন তাতে কিছুতেই ভরে না। অনেকেরই মনে হয় যে পোশাকটা আলমারিতে নেই সেই নতুন পোশাকটি যদি কেনা যায় তা হলে তো আরও একটি নতুন পোশাকের সংখ্যা বেড়ে যায়।

কিন্তু এই চাঁদিফাটা গরমে একটু ঢিলেঢালা পোশাক পরলে বরং আরাম পাওয়া যায়। আর সেই সঙ্গে ফ্যাশনের কথা মাথায় রেখে গরমে আপনার মনের মতো নিত্য নতুন ডিজাইনের স্কার্ট কিনতে পারেন অনলাইনে। দামের উপর ক্লিক করে কিনে নিতে পারেন এখান থেকেই।

১। নিউভোসডামাস পিঙ্ক ফ্লোরাল প্রিন্টেড জর্জেট প্লিটেড স্কার্ট

গরম যতই পড়ুক তাই বলে কি আর ফ্যাশনের দিকটা ভুললে চলবে! গরমে স্বস্তি পেতে আপনি কিনতে পারেন অ্যামাজন থেকে নিউভোসডামাস পিঙ্ক ফ্লোরাল প্রিন্টেড জর্জেট প্লিটেড স্কার্ট। দামও কিন্তু একেবারে আপনার সাধ্যের মধ্যে।

দাম: ৪৮৯-৪৯৯ টাকা

২। শেহনাজ কটন উইমেন জয়পুরি প্রিন্টেড লং র‍্যাপ অ্যারাউন্ড স্কার্ট

যেহেতু সময়টা গরমকাল তাই আপনি পোশাকের ব্যাপারে একটু অন্য কিছু ট্রাই করতেই পারেন। গরমে সুতির বস্ত্রের মতো আর কোনো কিছুতেই মনে হয় সে ভাবে স্বস্তি পাওয়া যায় না। তাই আমাজন থেকে শেহনাজ কটন উইমেন জয়পুরি প্রিন্টেড লং র‍্যাপ অ্যারাউন্ড স্কার্ট।

দাম: ৩৯৯ টাকা

৩। গ্রেস এইট্টিন উইমেন কটন ব্লেন্ড ফ্লেয়ার্ড স্কার্ট

হাল ফ্যাশনের হকিকত জানার একমাত্র ঠিকানা যে অনলাইন সংস্থাগুলি। অ্যামাজনে নাগালের মধ্যে দামেই আপনি পেয়ে যাবেন গ্রেস এইট্টিন উইমেন কটন ব্লেন্ড ফ্লেয়ার্ড স্কার্ট।

দাম: ৪২০ টাকা

৪। এক্সিক বোহেমিয়ান স্টাইল প্রিন্ট লং ম্যাক্সি স্কার্ট

আপনি যদি একটু রংচঙে ফ্লোরাল প্রিন্টের পোশাক পড়তে পছন্দ করেন তাহলে আমাজন থেকে খুব সামান্য দামে কিনে ফেলুন এক্সিক বোহেমিয়ান স্টাইল প্রিন্ট লং ম্যাক্সি স্কার্ট। দাম তো একেবারেই আপনার সাধ্যের মধ্যে।

দাম: ৩৯৯ টাকা

৫। ডায়ামো ট্রাডিশনাল লেহেঙ্গা প্যাটার্ন উইমেন লং স্কার্ট –

অত্যধিক গরমে প্রায় বেশিরভাগ মানুষই চায় যতটা সম্ভব হালকা পোশাক পরা যায়। তাই সেই কথা ভেবে ফ্যাশনের দুনিয়ায় স্কার্টের মধ্যে এখন বিভিন্ন ধরনের ডিজাইনের ছড়াছড়ি। অ্যামাজন থেকে আপনি ডায়ামো ট্রাডিশনাল লেহেঙ্গা প্যাটার্ন উইমেন লং স্কার্ট কিনে একবার দেখতেই পারেন। দামও খুব বেশি নয়। তাই আর দেরি না করে কিনে ফেলুন।

দাম: ৪৮৪ টাকা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন