Connect with us

সাজপোশাক

দীপাবলিতে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস নিয়ে এল ‘ধনতেরাস শগুন অফার’

Published

on

সেনকো

খবর অনলাইন ডেস্ক : পূর্ব ভারতের সবচেয়ে বড় রিটেল জুয়েলারি চেন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এক মেগা দীপাবলি অফার ঘোষণা করেছে, যার নাম ‘ধনতেরাস শগুন অফার’। উৎসব উপলক্ষে এই অফারে ক্রেতারা সোনা আর হীরের গয়নার কেনায় বিপুল সুবিধা পাবেন।

এই মেগা উৎসব অফার ঘোষণা করে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর সিইও শুভঙ্কর সেন, বলেন, “ধনতেরাস আর দিওয়ালি হল আনন্দ করার সময় আর এই সময়টা গয়না কেনার পক্ষে শুভ। এই উৎসবের মেজাজটা মাথায় রেখে আমরা সেরা গয়না দিচ্ছি আকর্ষণীয় অফারে, যাতে ক্রেতাদের গয়না কিনতে গিয়ে নজিরবিহীন হয় এক অভিজ্ঞতা লাভ করেন।

এছাড়া আমরা ১৯৯৯/- টাকার বেশি মূল্যের হীরের গয়নায় সুদবিহীন ই এম আই এবং বিনামূল্যে বিমার সুবিধা দিচ্ছি। ক্রেতাদের কাছ থেকে সুদ নেওয়া হবে না, কোন প্রোসেসিং চার্জও নেওয়া হবে না।”

Loading videos...

আরবিআই এর নির্দেশ অনুযায়ী সমস্ত কাগজপত্র পূরণ করার পরেই ক্রেতাকে ইএমআই-এর সুযোগ দেওয়া হবে।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিজাইন আর বৈচিত্র্যের উদ্দেশ্য হলো সবরকমের ক্রেতাকে পছন্দসই সোনা, হীরে, প্ল্যাটিনাম, রূপো এবং ফ্যাশন জুয়েলারি কেনার সুযোগ দেওয়া।

সেনকোতে আপনি ৫০০ টাকা থেকে শুরু করে ৫ লক্ষ টাকা পর্যন্ত মূল্যের গয়না এক ছাদের তলায় পাবেন। সেই গয়নার মধ্যে আছে রোজকার ব্যবহারের জন্য এবং কাজের জায়গায় পরবার মত এভারলাইট কালেকশন।

আসন্ন বিয়ের মরসুমের কনেদের জন্য বিবাহ কালেকশন, ফ্যাশনদুরস্ত এবং স্টাইলিশ পুরুষদের জন্য অহম কালেকশন এবং পার্টিতে পরে যাওয়ার জন্য গসিপ সিলভার অ্যান্ড ফ্যাশন জুয়েলারি কালেকশন।

সেনকো
সেনকোর কালেকশন

১৮ ক্যারাটের গয়নার সাবেকি ডিজাইন এই গয়নাগুলোর দাম সাধ্যের মধ্যে রাখা হয়েছে। আর মজুরি কম বা বাজেটের মধ্যে হওয়ায় অফার সমেত এই গয়নাগুলো আপনাকে আপনার টাকার উপযুক্ত মূল্য দেয়।

এই অতিমারির মধ্যেও একমাত্র সেনকোর কারিগররাই আজকের মহিলাদের জন্য চালু ফ্যাশনের হাতে তৈরি গয়না এবং আধুনিক ডিজাইনের গয়না তৈরি করে চলেছেন।

অফারগুলো সারা দেশের ১০০-র বেশি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের স্টোরে এবং অনলাইনে পাওয়া যাবে।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সাজপোশাক

নারীর ক্ষমতায়ন ও তাঁদের আত্মবিশ্বাস দৃঢ় করার লক্ষ্যে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এনেছে ‘শক্তি’ কালেকশন

যে শাশ্বত শক্তি আপনার অন্তর্নিহিত ক্ষমতা, বুদ্ধিমত্তার পরীক্ষা নেয় এবং জীবনকে ইতিবাচক করে তোলে — ‘শক্তি কালেকশন’ তারই প্রতীক।

Published

on

শক্তি কালেকশন

নিজস্ব প্রতিনিধি : ভারতের সবচেয়ে বড় উৎসব ‘দুর্গাপুজো’র মেজাজটা উদযাপন করতে, পূর্ব ভারতে গয়নার সবচেয়ে বড় জুয়েলারী চেন  সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস  এক এক্সক্লুসিভ কালেকশন নিয়ে এলো। নাম ‘শক্তি কালেকশন’। শক্তি কালেকশনে আছে আংটি, কানের দুল, পেনড্যান্ট আর বালা। মাত্র ৬,৯৯৯/- টাকা থেকে শুরু এই গয়নাগুলো আজকের স্বাধীন, সূক্ষ্মরুচির নারীর পছন্দের ভূষণ হয়ে উঠবে।

‘শক্তি কালেকশন’ লঞ্চ উপলক্ষে শ্রী শুভঙ্কর সেন, সি ই ও, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বলেন, ‘‘দুর্গাপুজো সারা ভারতের সবচেয়ে বড় উৎসবগুলোর একটা। এই উপলক্ষে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সমস্ত বয়সের মহিলাদের জন্য এক নতুন সম্ভার নিয়ে এসেছে। এই কালেকশনের নাম ‘শক্তি’’।

তিনি আরও বলেন, ‘‘নারীর ক্ষমতায়ন, তাঁদের আত্মবিশ্বাস এবং উন্নতি করবার অভিলাষের মূর্ত প্রতীক এই সম্ভার। যে শাশ্বত শক্তি আপনার অন্তর্নিহিত ক্ষমতা, বুদ্ধিমত্তার পরীক্ষা নেয় এবং জীবনকে ইতিবাচক করে তোলে — ‘শক্তি কালেকশন’ তারই  প্রতীক। আমরা আত্মবিশ্বাসী যে এই নতুন সম্ভার আমাদের সম্মানীয় ক্রেতাদের কাছে মূল্যবান হয়ে উঠবে।’’

Loading videos...

শক্তি কালেকশন পাওয়া যাবে সারা দেশে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সমস্ত স্টোরে আর https://sencogoldanddiamonds.com/products/category/shakti-collection ওয়েবসাইটে।

সেনকোর অন্যান্য বহু  সোনা ও হীরের গয়নার সম্ভার রয়েছে। যেমন – সারাক্ষণ পরার জন্য এভারলাইট; ফ্যাশন কস্টিউম গয়নার সম্ভার গসিপ  আর নতুন যুগের কনের জন্য বিয়ের গয়নার সম্ভার বিবাহ।

উৎসবের মরশুমে বিশেষ জয়োৎসব অফারে  ক্রেতারা এই সুবিধাগুলো পাবেন

  • সোনার গয়নায় ৩০০/- টাকা ছাড়
  • পুরনো সোনা বিনিময় করলে ০% ডিডাকশন
  • হীরের গয়নায় ২৫% পর্যন্ত ছাড়
  • সোনার গয়নার কারিগরির মজুরিতে ৮% থেকে ছাড় শুরু
  • প্ল্যাটিনাম গয়নার কারিগরির মজুরিতে ২০% ছাড়
  • গসিপ কালেকশনের এম আর পি তে ১৫% ছাড়
  • রত্নের এম আর পি তে ১৫% ছাড়

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস ফ্লেক্সি গোল্ড রেট প্ল্যান ও চালু করেছে। এই প্ল্যানে আপনি ধনতেরাসের  আগে পর্যন্ত আজকের দরেই গয়না বুক করে রাখতে পারেন। যদি কেনার সময় গয়নার দাম বেড়ে যায়, তাহলেও আপনি বুক করা দরেই সেটা কিনতে পারবেন। কিন্তু যদি দাম কমে যায়, তাহলে সেই  কম দামে কিনতে পারবেন। এছাড়াও সেনকো হীরের গয়নায় এক নো-কস্ট ই এম আই অফার দিচ্ছে বিনামূল্যে বিমা সহ।

আরও পড়ুন : ‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

Continue Reading

সাজপোশাক

পার্শি মীনাকারি কাজের সূক্ষ্ম মিশেলে কল্যাণ জুয়েলার্স নিয়ে এলো সাবেকি গয়নার ‘সঙ্কল্প সম্ভার’

Published

on

সংকল্প

খবর অনলাইন ডেস্ক : দুর্গাপুজো উপলক্ষ্যে কল্যাণ জুয়েলার্স নিয়ে এলো নতুন ‘সঙ্কল্প সম্ভার’। সঙ্কল্প হল ইয়েলো গোল্ডের ওপর এনামেলের মীনাকারি হাতে তৈরি সাবেকি গয়নার সম্ভার। এই সংগ্রহের প্রত্যেকটি গয়না আঞ্চলিক ক্রেতাদের পছন্দ মাথায় রেখে তৈরি, এবং পশ্চিমবঙ্গের পরিশ্রমী শিল্পীদের নিখুঁত হাতের কাজের নিদর্শন।

পার্শি মীনাকারি কাজের সূক্ষ্ম মিশেল রয়েছে সঙ্কল্প কালেকশনে। বাংলার কালজয়ী গয়নাশিল্পের প্রতি সম্মান প্রদর্শন করে এই সঙ্কল্প। পাঁচ নলী হার থেকে সোনার হার, জুই হার, বালা, রতনচূড়, নানা রকমের টাই চেন, কান পাশা, আংটি এই সংগ্রহের প্রত্যেকটি গয়নাই সাংস্কৃতিক ও প্রথাগত দিক গুরুত্বে ভরপুর।

উৎসবকে আরও উজ্জ্বল করে তুলতে কল্যাণ জুয়েলার্স ‘৩০০ কেজি গোল্ড গিভঅ্যাওয়ে’ ক্যাম্পেনের অঙ্গ হিসাবে কিছু আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। কল্যাণের ক্রেতারা তাঁদের কেনাকাটার সঙ্গে তৎক্ষণাৎ ব্যবহার্য ভাউচার পাবেন, যা দিয়ে গয়না কিনতে স্পট ডিসকাউন্ট পাবেন। এই স্কিম অনুযায়ী সোনার গয়নায় বসানো পাথরে ২০% – ৫০% ছাড় পাওয়া যাবে অথবা হীরের গয়নায় ২৫% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অফারটি চলবে ৩০  নভেম্বর, ২০২০ পর্যন্ত।

Loading videos...

এই ব্র্যান্ড ধনতেরাস প্রি-বুক অফারও ঘোষণা করেছে। এই অফার আপনাকে সোনার দর বৃদ্ধি থেকে সুরক্ষা দেবে। যত টাকা মূল্যের গয়না কিনতে চান, তার ২০% অ্যাডভান্স দিয়ে আপনি এখনকার দরেই গয়না বুক করতে পারেন। এর ফলে দামের ওঠা নামা থেকে আপনি সুরক্ষিত। অ্যাডভান্স বুকিং এর অফার ২০ অক্টোবর, ২০২০ পর্যন্ত চলবে।

উৎসবের মরসুম শুরু হওয়ার মুখে কল্যাণ নিজেদের সুরক্ষা ও স্বাস্থ্য বিধি আরও জোরদার করেছে। নিজেদের কর্মচারী এবং শোরুমে আসা ক্রেতাদের সুস্থতা নিশ্চিত করতে অনেকগুলো ব্যবস্থা নিয়েছে। থার্মাল গান দিয়ে শরীরের তাপমাত্রা পরীক্ষা, কর্মচারী ও ক্রেতাদের মাস্ক ও গ্লাভস দেওয়া, যেসব জায়গা বেশি ছোঁয়াছুঁয়ি হয় সেখানে ঘন ঘন পরিষ্কার করা ও স্যানিটাইজ করা, ডিজিটাল পেমেন্টে উৎসাহ দিয়ে নিরাপদ বিলিং এর ব্যবস্থা করার মতো বহু ব্যবস্থা নেওয়া হয়েছে।

সঙ্কল্প সম্ভার এক নতুন ব্র্যান্ড ক্যাম্পেনের মাধ্যমে লঞ্চ করা হবে, থাকবেন কল্যাণ জুয়েলার্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এই সম্ভার শুরু ২০ হাজার টাকা থেকে এবং পাওয়া যাবে পশ্চিমবঙ্গ, অসম, ওড়িশা, ঝাড়খন্ড এবং ছত্তিশগড়ের কল্যাণ শোরুমগুলোতে।

এই নতুন সংগ্রহের শুভ মুক্তি উপলক্ষ্যে কল্যাণ জুয়েলার্সের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর টি এস কল্যাণরমন বলেন, “দুর্গাপুজো কেবল মা দুর্গার বাপের বাড়ি আসার উৎসব নয়। এটা নারীশক্তির উদযাপন আর সেই সঙ্গে প্রত্যেক নারীর শক্তি, বিশালতা, মাধুর্য এবং সৌন্দর্যেরও উদযাপন। আমরা এবারের পুজো উদযাপন করছি আমাদের পৃষ্ঠপোষকদের নতুন সঙ্কল্প সম্ভার উপহার দিয়ে। সাবেকি গয়নার এই সম্ভার যেমন শোভা বৃদ্ধি করবে, তেমনি সমৃদ্ধি আর আশার চিহ্নও হয়ে উঠবে। এ বছর মা দুর্গার কাছে এই তো আমাদের সম্মিলিত প্রার্থনা।”

আরও – চমক জাগানো কালেকশন সারা দেশের বিভিন্ন শিল্পকলার সঙ্গম জুয়েলারি ব্র্যান্ড তনিশ্কের ‘একত্বম’

Continue Reading

সাজপোশাক

চমক জাগানো কালেকশন সারা দেশের বিভিন্ন শিল্পকলার সঙ্গম জুয়েলারি ব্র্যান্ড তনিশ্কের ‘একত্বম’

ভিন্ন ভিন্ন শিল্পরূপগুলি সূক্ষ্মভাবে গেঁথে তৈরি করা হয়েছে সুষমামণ্ডিত একটা কালেকশন, যা একত্বের সৌন্দর্যকে জীবন্ত করে তুলেছে।

Published

on

তানিস্ক

খবর অনলাইন ডেস্ক : ভারতের সবচেয়ে বড়ো ও সবচেয়ে পছন্দের জুয়েলারি ব্র্যান্ড তনিশ্ক এই উৎসবের মরশুমের জন্য নিয়ে এল বিশেষ কালেকশন ‘একত্বম’। এই কালেকশনের থিম হল ‘একত্ব’ এবং এটা ভারতীয় শিল্পের সেরা রূপগুলির একটা সত্যিকারের সমন্বয়। এই ভিন্ন ভিন্ন শিল্পরূপগুলি সূক্ষ্মভাবে গেঁথে তৈরি করা হয়েছে সুষমামণ্ডিত একটা কালেকশন, যা একত্বের সৌন্দর্যকে জীবন্ত করে তুলেছে।

ভারতের সেরা কারিগরদের একাংশের সমৃদ্ধ শিল্পগুণের উদ্দেশে এক ছন্দোময় উৎসর্গ হল একত্বম। এর শিল্পীরা এসেছেন গোটা দেশ থেকে এবং তাঁরা বাঁধা পড়েছেন এক সঙ্গে মিলে কাজ করার মনোভাব নিয়ে। এই কালেকশনের দ্যুতি লুকিয়ে আছে ভারতের বিভিন্ন অঞ্চলের শিল্পরূপের সমন্বয়ের মধ্যে। এখনে সমন্বিত হয়েছে দেশের ১৫টি ভিন্ন ধরনের শিল্পরূপ। সব মিলিয়ে এই কালেকশনের প্রতিটি অলঙ্কারই হয়ে উঠেছে উৎকর্ষে চূড়ান্ত।

এই অনন্য কালেকশনে রয়েছে একেবারে স্তম্ভিত করে দেওয়ার মতো ডিজাইন, যেখানে ধাতুর নিখাদ ভাব ও আধুনিকতার সঙ্গে হাত মিলিয়েছে কমনীয়তা। এতে রয়েছে নানা ধরনের অনন্য কারিগরি প্রযুক্তি। রয়েছে নখখসি, রাভা ওয়ার্ক, কিট-কিটা ওয়ার্ক এবং চন্ডকের পরত ইত্যাদি। সূক্ষ্ম প্যাটার্ন এবং সহজাত শিল্পকর্মের মিলন থেকেই স্পষ্ট যে এই সব কারিগরি টেকনিকের উৎসগুলি খুবই সমৃদ্ধ। উৎসবের কালেকশনে তনিশকের সেরা শিল্পরূপের সঙ্গে হাত মিলিয়েছে হস্তশিল্পীর দক্ষতা এবং এর গভীরে রয়েছে একত্বের ভাবনা সংক্রান্ত দূরদৃষ্টি। সেটাই হল একত্বমের মূল ভাবনা।

Loading videos...

একত্বম কালেকশনের উদ্বোধন উপলক্ষ্যে টাইটান কোম্পানি লিমিটেডের চিফ ডিজাইন অফিসার রেবতী কান্ত বলেন, ‘সাম্প্রতিক সময়ে, দূরত্ব থাকা সত্ত্বেও, আমরা সবাই এক হয়ে কাছাকাছি এসেছি। তনিশ্কে আমরা ঐক্যের সৌন্দর্যে বিশ্বাস করি এবং সব বাধা অতিক্রম করে পরস্পরের প্রতি সহমর্মিতা, ভালবাসা এবং যত্নের মনোভাবই আমাদের এক সূতোয় গেঁথে রেখেছে। আমাদের সাম্প্রতিকতম উৎসবের কালেকশন ‘একত্বম’ এই একত্বের থিমেই উজ্জীবিত।’

তিনি বলেন, ‘আমাদের গ্রাহক, কারিগর এবং আমাদের অলঙ্কারকে আমরা এমন ভাবে একসূত্রে গাঁথতে চেয়েছি, যা সাম্প্রতিক সময়ে গোটা মানবজাতির সঙ্গমের প্রতীক। এই ডিজাইনের দর্শনই হল একত্ব। তার প্রতি দায়বদ্ধ থাকাই আমাদের সামনে ছিল সবচেয়ে বড়ো চ্যালেঞ্জ। একই সঙ্গে সৌন্দর্যের দর্শনের প্রতি দায়বদ্ধ থাকাও আমাদের লক্ষ্য। অলঙ্কারের জগতে আমরা এই সব শিল্পরূপকে চিরকালের জন্য একসূত্রে চমৎকার ভাবে গ্রথিত করেছি। এবং একাত্মম-এর মাধ্যমে আমরা ভারতের সেরা শিল্পরূপের সঙ্গমে প্রাণসঞ্চার করেছি। এখানে সবকিছুই সূক্ষ্মভাবে গাঁথা পড়েছে একটা চমৎকার কালেকশনে, যা একত্বের সৌন্দর্যকে জীবন্ত করে তুলেছে। আমরা আন্তরিক ভাবে আশা করি, উৎসবের এই কালকেশন আমাদের গ্রাহকদের উৎসবকালীন পরিবেশে নিয়ে আসবে দারুণ দীপ্তি।’

টাইটান কোম্পানি লিমিটেডের তনিশ্ক মার্কেটিং অ্যান্ড রিটেল, ভিপি ক্যাটেগরি, অরুণ নারায়ণ বলেন, ‘গত ৬ মাসে আমাদের গোটা দেশের লোক কিছু নিঃস্বার্থ কাজের মাধ্যমে আমরা কিছু বিষয় উপলব্ধি করতে পেরেছি। এই সময়ের নানা চ্যালেঞ্জের মোকাবিলা করার অভিজ্ঞতার মাধ্যমেও আমরা কিছু শিখেছি। মানবতার মূল মন্ত্র হল ‘একত্ব’ এবং সবাই মিলে হাত মিলিয়ে এক হয়ে দাঁড়ানো, সব কিছু নতুন করে গড়ে তোলার জন্য একে অপরের পাশে দাঁড়ানো এবং সব চ্যালেঞ্জকে জয় করা খুবই গুরুত্বপূর্ণ কাজ। এই ব্র্যান্ডের মাধ্যমে এবং ‘একত্বম’ কালেকশনের ভাবনার মাধ্যমে আমরা বিষয়টাকে উদযাপন করছি এবং নিজেদের প্রকাশ করছি। এই নতুন, চমক জাগানো কালেকশন সারা দেশের বিভিন্ন শিল্পকলার একটি সঙ্গম। দেশের নানা হস্তশিল্প কেন্দ্রের সেরা কারিগরদের শিল্পকর্মকে আমরা জীবন্ত করে তুলছি এবং এভাবেই ‘একত্বে’র সৌন্দর্য’ সংক্রান্ত ভাবনাকেও জীবন্ত করে তুলছি। গুরুত্বপূর্ণ বিষয় হল, আমরা বিশ্বাস করি যে, এই কালেকশন ভারতজুড়ে আমাদের অলঙ্কারের কারিগরদের জীবনজীবিকা নতুন করে গড়ে তুলতে সাহায্য করবে এবং তাতেই আসন্ন দীপাবলিতে তাদের ঘরবাড়ি আলোকিত হয়ে উঠবে।’

তনিশ্কের একান্ত নিজস্ব উৎসবের কালেকশন — ‘একত্বম’-র সঙ্গে সকলের মিলেমিশে এক হয়ে যাওয়ার মনোভাবকে উদযাপন করুন। কালেকশনের দাম ৪০ হাজার টাকা থেকে শুরু। ভারতের সব তনিশ্ক স্টোরে এবং তনিশ্কের ই কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাবে এই কালেকশন। ই কমার্সের ঠিকানা http://www.tanishq.co.in

Continue Reading
Advertisement
Advertisement
Kolkata High Court
রাজ্য48 mins ago

স্যাটের সময়সীমা শেষ হওয়ার এক দিন আগেই হাইকোর্টে ডিএ মামলার শুনানি

ফুটবল9 hours ago

মরশুমের প্রথম জয় বেঙ্গালুরুর, প্রথম হার চেন্নাইয়ের

রাজ্য11 hours ago

দুয়ারে সরকার: চার দিনেই ৭৫৮টি ক্যাম্পে ১৪ লক্ষ উপস্থিতি

রাজ্য11 hours ago

কলকাতায় সক্রিয় রোগী ৬ হাজারের নীচে, রাজ্যে নতুন সংক্রমণে ব্যাপক পতন

Vijay Mallya
বিদেশ12 hours ago

ফ্রান্সে বিজয় মাল্যের ১৪ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি

দেশ13 hours ago

হায়দরাবাদে উত্থান বিজেপির, ইস্তফা প্রদেশ কংগ্রেস সভাপতির!

দেশ13 hours ago

হায়দরাবাদ পুরভোটে টিআরএস বৃহত্তম দল হলেও পোক্ত বিজেপির ভিত!

দঃ ২৪ পরগনা14 hours ago

সুন্দরবনের মৎস্যজীবীদের বিকল্প কাজ-সহ একাধিক দাবিতে চিতুরি বন দফতরে ডেপুটেশন

কেনাকাটা

কেনাকাটা22 hours ago

পোর্টেবল গিজারের ওপর বিশেষ ছাড় বেশ কয়েকটি মডেলে

খবর অনলাইন ডেস্ক: শীতকাল মানেই কনকনে ঠান্ডায় উষ্ণ জলের প্রয়োজন। সেই গরম জলের প্রয়োজন মেটাতে পারে গিজার। অ্যামাজনে কয়েক ধরনের...

কেনাকাটা4 days ago

ব্র্যান্ডেড কোম্পানির ইমারশন রডে ২ বছর পর্যন্ত ওয়ার‍্যান্টি পাওয়া যাচ্ছে

খবর অনলাইন ডেস্ক: শীতকালে গরম জলে স্নান করার মজাই আলাদা। জল গরম করার জন্য কি ওয়াটার হিটার খুঁজছেন? কিনতে পারেন...

কেনাকাটা1 week ago

৫০০ টাকার মধ্যে অত্যাধুনিক হেডফোন

খবর অনলাইন ডেস্ক: হেডফোন খারাপ হয়ে গেছে? সস্তায় নতুন ধরনের হেডফোন খুঁজছেন? হেডফোনের কয়েকটি অত্যাধুনিক কালেকশন রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা1 week ago

শীতের নতুন কিছু আইটেম, দাম নাগালের মধ্যে

খবর অনলাইন ডেস্ক: শীত এসে গিয়েছে। সোয়েটার জ্যাকেট কেনার দরকার। কিন্তু বাইরে বেরিয়ে কিনতে যাওয়া মানেই বাড়ি এসে এই ঠান্ডায়...

কেনাকাটা1 week ago

ঘর সাজানোর জন্য সস্তার নজরকাড়া আইটেম

খবর অনলাইন ডেস্ক: ঘরকে একঘেয়ে দেখতে অনেকেরই ভালো লাগে না। তাই আসবারপত্র ঘুরিয়ে ফিরে রেখে ঘরের ভোলবদলের চেষ্টা অনেকেই করেন।...

কেনাকাটা2 weeks ago

লিভিংরুমকে নতুন করে দেবে এই দ্রব্যগুলি

খবর অনলাইন ডেস্ক: ঘরের একঘেয়েমি কাটাতে ও সৌন্দর্য বাড়াতে ডিজাইনার আলোর জুড়ি মেলা ভার। অ্যামাজন থেকে তেমনই কয়েকটি হাল ফ্যাশনের...

কেনাকাটা2 weeks ago

কয়েকটি প্রয়োজনীয় জিনিস, দাম একদম নাগালের মধ্যে

খবর অনলাইন ডেস্ক: কাজের সময় হাতের কাছে এই জিনিসগুলি থাকলে অনেক খাটুনি কমে যায়। কাজও অনেক কম সময়ের মধ্যে করে...

কেনাকাটা4 weeks ago

দীপাবলি-ভাইফোঁটাতে উপহার কী দেবেন? দেখতে পারেন এই নতুন আইটেমগুলি

খবর অনলাইন ডেস্ক : সামনেই কালীপুজো, ভাইফোঁটা। প্রিয় জন বা ভাইবোনকে উপহার দিতে হবে। কিন্তু কী দেবেন তা ভেবে পাচ্ছেন...

কেনাকাটা1 month ago

দীপাবলিতে ঘর সাজাতে লাইট কিনবেন? রইল ১০টি নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: আসছে আলোর উৎসব। কালীপুজো। প্রত্যেকেই নিজের বাড়িকে সুন্দর করে সাজায় নানান রকমের আলো দিয়ে। চাহিদার কথা মাথায় রেখে...

কেনাকাটা2 months ago

মেয়েদের কুর্তার নতুন কালেকশন, দাম ২৯৯ থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক: পুজো উপলক্ষ্যে নতুন নতুন কুর্তির কালেকশন রয়েছে অ্যামাজনে। দাম মোটামুটি নাগালের মধ্যে। তেমনই কয়েকটি রইল এখানে। প্রতিবেদন...

নজরে